Advertisement

Soumitrisha Kundu: দেবের পর কি রাজের ছবিতে সৌমিতৃষা? ছবি শেয়ার করতেই জল্পনা তুঙ্গে

Soumitrisha Kundu: কিছুদিন হল শেষ হয়েছে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় সিরিয়াল মিঠাই। টিআরপিতে শেষের দিকে সেভাবে জায়গা করতে না পারলেও দর্শকদের মনে এই সিরিয়াল সবসময় অন্য জায়গা দখন করে নিয়েছে।

রাজ চক্রবর্তীর সঙ্গে ছবি শেয়ার সৌমিতৃষার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2023,
  • अपडेटेड 9:52 AM IST
  • কিছুদিন হল শেষ হয়েছে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় সিরিয়াল মিঠাই।
  • মিঠাই শেষ হওয়ার পরপরই সুখবর দিয়েছিলেন সৌমিতৃষা।
  • তিনি জানিয়েছিলেন যে দেবের প্রধান ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে।

কিছুদিন হল শেষ হয়েছে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় সিরিয়াল মিঠাই। টিআরপিতে শেষের দিকে সেভাবে জায়গা করতে না পারলেও দর্শকদের মনে এই সিরিয়াল সবসময় অন্য জায়গা দখন করে নিয়েছে। এই সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা কুন্ডুর একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন এই সিরিয়ালের মাধ্যমে। মিঠাই শেষ হওয়ার পরপরই সুখবর দিয়েছিলেন সৌমিতৃষা। তিনি জানিয়েছিলেন যে দেবের প্রধান ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। তবে এরপর আরও চমক অপেক্ষা করে রয়েছে মিঠাই ভক্তদের জন্য। 

সোমবার মিঠাই তথা সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেন, যেখানে তাঁকে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দেখা যাচ্ছে। মিঠাইরানি এই ছবির ক্যাপশনে লেখেন, ‘এমন মানুষদের চারপাশে থাকো যারা তোমাকে নতুন কিছু শেখায়। নিজের সেরাটা দিতে অনুপ্রেরণা দেয়।’ নিজের পোস্টে রাজ চক্রবর্তীকে ট্যাগও করেছেন তিনি। 

এই ছবি সামনে আসতেই শুরু হয়েছে জল্পনা। দেবের পর এবার কি তবে রাজের ছবিতে দেখা যাবে সৌমিতৃষাকে। নেটিজেনদের মধ্যেও জোর গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। ছবি দেখে মনে হচ্ছে, এটা রাজ চক্রবর্তীর অফিসেই তোলা হয়েছে। তবে সৌমিতৃষাকে পরবর্তী সময়ে রাজের কোনও প্রজেক্টে দেখা যাবে কিনা তা এখনও কিছুই জানা যায়নি। 

সৌমিতৃষার প্রথম সিনেমা প্রধান-এর পরিচালক ও প্রযোজক অভিজিৎ সেন এবং অতনু রায়চৌধুরী। ছবিতে তিনি ও দেব ছাড়াও রয়েছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়। অর্থাৎ ‘হিট’ টনিক টিমে যোগ দিয়েছেন তিনি। অগস্ট থেকে সেই ছবির শ্যুট শুরু হওয়ার কথা রয়েছে। ছবি মুক্তি পাবে ডিসেম্বরে। বড়পর্দায় অভিনয় করলেও ছোটপর্দাকে কিন্তু ভুলছেন না তিনি। মিঠাই তথা সৌমিতৃষা জানিয়েছেন যে ছোটপর্দায় ভাল কোনও প্রস্তাব পেলে তিনি অবশ্যই সেখানে কাজ করবেন। এখন আপাতত দেবের ছবির প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন সৌমিতৃষা।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement