Advertisement

Adrit-Kaushambi Wedding: যখন কৌশাম্বীকে কোলে তুলে নিলেন আদৃত, বর-কনেকে কেমন লাগছিল? দেখুন

Adrit-Kaushambi Wedding: বহুদিন ধরেই ভক্ত-অনুগামীরা অপেক্ষা করছিলেন তাঁদের একসঙ্গে দেখার জন্য। বৃহস্পতিবার বিয়ে হয়ে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের হরেক রকমের ছবি ঘোরাফেরা করলেও আদৃত-কৌশাম্বীকে বিয়ের বেশে একসঙ্গে দেখা যাচ্ছিল না। অথচ ভক্তেরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন নব দম্পতিকে একসঙ্গে দেখার জন্য।

আদৃত-কৌশাম্বীর বিয়ের ছবি সৌজন্যে: সায়ন্তন দত্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 May 2024,
  • अपडेटेड 5:23 PM IST
  • বহুদিন ধরেই ভক্ত-অনুগামীরা অপেক্ষা করছিলেন তাঁদের একসঙ্গে দেখার জন্য।

বহুদিন ধরেই ভক্ত-অনুগামীরা অপেক্ষা করছিলেন তাঁদের একসঙ্গে দেখার জন্য। বৃহস্পতিবার বিয়ে হয়ে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের হরেক রকমের ছবি ঘোরাফেরা করলেও আদৃত-কৌশাম্বীকে বিয়ের বেশে একসঙ্গে দেখা যাচ্ছিল না। অথচ ভক্তেরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন নব দম্পতিকে একসঙ্গে দেখার জন্য। অবশেষে বিয়ের পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি দিলেন মিস্টার অ্যান্ড মিসেস। 

শুক্রবার কৌশাম্বী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে দুটি ছবি পোস্ট করেন বিয়ের। যেখানে কৌশাম্বীর সিঁথিতে দেখা গিয়েছে আদৃতের পরানো সিঁদুর। নব দম্পতি যে বিয়ের পর দারুণ খুশি তা তাঁদের ছবি দেখেই বোঝা যাচ্ছে। আদ্রিতের গায়ে জোড়, পরনে ধুতি, চুল এলোমেলো, জড়িয়ে ধরে আছেন তাঁর নতুন বউ কৌশাম্বীকে। আর একটি ছবিতে নতুন বর-বউয়ের মিষ্টি মুহূর্ত ধরা পড়েছে। লাল বেনারসী ও সোনার গয়নায় কৌশাম্বীকে খুবই মিষ্টি লাগছিল। এই ছবি শেয়ার করে কৌশাম্বী ক্যাপশনে লেখেন, সারাজীবনের শুরু এখন থেকে।

 

তবে শুধু কৌশাম্বী নন, বিয়ের ছবি শেয়ার করেছেন আদৃতও। সেখানে মিঠাইয়ের উচ্ছেবাবুকে দেখা গেল রোম্যান্টিক মেজাজে। কৌশাম্বীকে একেবারে কোলে তুলে নিয়েছেন আদৃত। এই ছবি শেয়ার করে আদৃত লেখেন, আমাদের আশীর্বাদ দেওয়ার জন্য ধন্যবাদ। প্রসঙ্গত, গত ৯ মে সাতপাকে বাধা পড়েন আদৃত-কৌশাম্বী। সকাল থেকেই বিয়ের রীতি-রেওয়াজের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। তবে সকলেই অপেক্ষা করছিলেন যে কখন আদৃত ও কৌশাম্বীকে একসঙ্গে দেখা যাবে। বিশেষ করে সিঁদুর পরে কৌশাম্বীকে কেমন লাগছে দেখতে তা দেখার জন্য অপেক্ষা করছিলেন তাঁরা। বিয়ের পরের দিন দুপুরের দিকেই নিজেদের ছবি শেয়ার করেন আদৃত-কৌশাম্বী। 

তারকা জুটির বিয়েতে হাজির ছিলেন মিঠাইয়ের সদস্যরা। এছাড়াও ফুলকির সদস্যরাও এসেছিলেন আদৃত-কৌশাম্বীর বিয়েতে। ইন্ডাস্ট্রির সতীর্থরা নববধূকে আশীর্বাদ করতে হাজির ছিলেন হাওড়ার ওই ব্যাঙ্কোয়েটে। প্রসঙ্গত, মিঠাইয়ের সেটেই একে অপরের কাছাকাছি আসেন আদৃত-কৌশাম্বী। কিন্তু, প্রেমের খবর কাউকে ঘুণাক্ষরেও টের পেতে দেননি। ইন্ডাস্ট্রির অন্দরে আদৃত-কৌশাম্বীর প্রেম নিয়ে অনেক চর্চাই হয়েছে। কিন্তু, দুজনেই ছিলেন একেবারে স্পিকটি নট। তবে তাঁদের ছবি বারবার প্রেমের ইঙ্গিত দিত। দিদি নম্বর ১-এ এসে কৌশাম্বী তাঁর ও আদৃতের প্রেমের খবরে সিলমোহর দেন। আগামী ১১ মে আদৃত-কৌশাম্বীর রিসেপশন পার্টি।

Advertisement

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement