Advertisement

Adrit-Soumitrisha: একইদিনে বড়পর্দায় 'উচ্ছেবাবু'র স্ত্রী-কন্যা, অনুমেঘাকে শুভেচ্ছা আদৃতের, বাদ গেলেন সৌমিতৃষা

Adrit-Soumitrisha: মিঠাই সিরিয়ালে সৌমিতৃষার পাশাপাশি রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন উচ্ছেবাবু তথা আদৃত রায় (Adrit Roy)। তবে মিঠাই শেষ হওয়ার পর থেকে সেভাবে আদৃতকে দেখা যায়নি কোনও সিরিয়ালে বা সিনেমাতে। অপরদিকে মিঠাই শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সৌমিতৃষা দেবের সিনেমায় ব্রেক পান।

আদৃত-সৌমিতৃষা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Dec 2023,
  • अपडेटेड 3:05 PM IST
  • মিঠাই সিরিয়ালে সৌমিতৃষার পাশাপাশি রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন উচ্ছেবাবু তথা আদৃত রায় (Adrit Roy)। তবে মিঠাই শেষ হওয়ার পর থেকে সেভাবে আদৃতকে দেখা যায়নি কোনও সিরিয়ালে বা সিনেমাতে

মিঠাই সিরিয়ালে সৌমিতৃষার পাশাপাশি রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন উচ্ছেবাবু তথা আদৃত রায় (Adrit Roy)। তবে মিঠাই শেষ হওয়ার পর থেকে সেভাবে আদৃতকে দেখা যায়নি কোনও সিরিয়ালে বা সিনেমাতে। অপরদিকে মিঠাই শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সৌমিতৃষা দেবের সিনেমায় ব্রেক পান। তবে শুধু সৌমিতৃষাই নয়, মিঠাই সিরিয়ালের শিশুশিল্পী অনুমেঘা কাহালিও ডেবিউ করতে চলেছে টলিউড সিনেমায়। এককথায় বলা চলে উচ্ছেবাবুর স্ত্রী-কন্যা দুজনেই একইদিনে বড়পর্দায় আসতে চলেছে। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে প্রধান ও কাবুলিওয়ালা। আর মেয়ে অনুমেঘাকে শুভেচ্ছা জানালেন তার অনস্ক্রিন বাবা। কিন্তু বাদ গেলেন সৌমিতৃষা। 

ছোট্ট বয়সেই ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছে ‘মিঠাই’য়ের মেয়ে। এটা যে অনুমেঘার বিরাট সাফল্য তা আর আলাদা করে বলে দিতে হয় না। অনস্ক্রিন মেয়ের এই প্রাপ্তিতে বেশ খুশি অভিনেতা আদৃত রায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘কাবুলিওয়ালা’র পোস্টার শেয়ার করে আদুরে বার্তা দেন দর্শকদের প্রিয় ‘উচ্ছেবাবু’। ‘কাবুলিওয়ালা’র (Kabuliwala) পোস্টার শেয়ার করে আদৃত লেখেন, ‘ছোট্ট মিষ্টি অনুমেঘা! ‘কাবুলিওয়ালা’র জন্য তোমায় অনেক শুভেচ্ছা জানাই। আমার প্রিয় অভিনেতার সঙ্গে তোমায় এক পোস্টারে দেখে আমার ভীষণ ভালোলাগছে, সারা শহর জুড়ে তোমার হোর্ডিং… এক এবং অদ্বিতীয় মহাগুরুর সঙ্গে। প্রথমদিনে তোমার ছবি দেখার জন্য মুখিয়ে আছি’। 

শুধু তাই নয়, সম্প্রতি অনুমেঘাকে কোলে নিয়ে আদৃত একটি ছবিও পোস্ট করেন। যেখানে অনুমেঘাকে দেখা গিয়েছে সান্তাক্লজের ড্রেসে। সেখানেও আদৃত কাবুলিওয়ালার জন্য শুভেচ্ছা জানান অনুমেঘাকে। তবে এইদিন সৌমিতৃষা অর্থাৎ মিঠাইয়ের ছবি প্রধানও আসছে। কিন্তু সৌমিতৃষাকে শুভেচ্ছা জানালেন না আদৃত। অনুমেঘার ‘কাবুলিওয়ালা’র জন্য শুভেচ্ছা বার্তা এলেও, এখনও পর্যন্ত আদৃতের তরফে তাঁর মিঠাই-নায়িকার জন্য কোনও স্পেশ্যাল মেসেজ আসেনি। সোশ্যাল মিডিয়ায় এটা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। অনেকেই বলছেন যে আদৃত-সৌমিতৃষার তিক্ততা এখনও শেষ হয়নি। 

Advertisement

মিঠাইয়ের শেষলগ্নে আদৃত-সৌমিতৃষার মন কষাকষি নিয়ে কম চর্চা হয়নি, যদিও সেইসব ভুলে শেষদিনের শ্যুটিংয়ে পরস্পরকে আগলেছিলেন তাঁরা। দেখা গিয়েছিল তাঁদের পরস্পরকে জড়িয়ে ধরতেও। সেই সময় অনেকেই ভেবেছিলেন হয়ত তাঁদের মধ্যে ঝগড়া-অশান্তি সব মিটে গিয়েছে। কিন্তু আদপে যে তা নয়, তা বেশ ভালো বোঝা গেল সম্প্রতি। অনুমেঘার জন্য এত শুভেচ্ছা বার্তা দিলেও সৌমিতৃষার কপালে কিছুই জোটেনি আদৃতের পক্ষ থেকে। ভেতরে ভেতরে এখনও ঠাণ্ডা লড়াই চলছে দু’জনের? অনেকের মনেই উঁকি দিচ্ছে এই প্রশ্ন।

তবে ছোট্ট অনুমেঘা তাঁর অনস্ক্রিন মাকে প্রধান ছবির জন্য শুভেচ্ছা জানাতে ভোলেননি। সোশ্যাল মিডিয়াতে অনুমেঘা ছোট ভিডিও করে মিঠাইকে তাঁর আগামী ছবির জন্য শুভেচ্ছা জানায়।  

    

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement