Advertisement

Soumitrisha Kundu: পাহাড়ে যেতেই ঠাণ্ডা সৌমিতৃষা, কীভাবে সম্ভব হল ?

Soumitrisha Kundu: ছোটপর্দা থেকে উত্থান। কিন্তু হঠাৎ করেই বড়পর্দায় অভিনয় করার সুযোগ পেয়ে গেলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা। দেবের ছবি প্রধান-এ নায়িকার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গে দেবের ছবিতে অফার পান সৌমিতৃষা। এখন গোটা টিম রয়েছে উত্তরবঙ্গে।

সৌমিতৃষা কুণ্ডু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Sep 2023,
  • अपडेटेड 7:37 PM IST
  • ছোটপর্দা থেকে উত্থান। কিন্তু হঠাৎ করেই বড়পর্দায় অভিনয় করার সুযোগ পেয়ে গেলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা।

ছোটপর্দা থেকে উত্থান। কিন্তু হঠাৎ করেই বড়পর্দায় অভিনয় করার সুযোগ পেয়ে গেলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা। দেবের ছবি প্রধান-এ নায়িকার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গে দেবের ছবিতে অফার পান সৌমিতৃষা। এখন গোটা টিম রয়েছে উত্তরবঙ্গে। সেখানেই চলছে জোরকদমে এই ছবির শ্যুটিং। শ্যুটিং স্পট থেকে মাঝে মাঝেই ছবি পোস্ট করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেই মিঠাই রানি জানালেন যে তাঁর মাথা ঠাণ্ডা থাকে কীভাবে। 

জন্মাষ্টমীর দিন সৌমিতৃষা একটি ছবি পোস্ট করেছেন পাহাড় থেকে। যেখানে তিনি নীল শাড়ি পরে রাস্তার মাঝখানের ধ্যানরত অবস্থায় বসে রয়েছেন। পিছনে পাহাড় হাতছানি দিয়ে ডাকছে। সৌমিতৃষা দুষ্টুমি করে চোখ টিপছেন। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, পাহাড়ে নিয়ে গেলে সৌমিতৃষার মাথা ঠাণ্ডা করা যায়! তাহলে কি খুব মাথা গরম করেন সৌমিতৃষা, না এটার উত্তর কিন্তু পাওয়া যায়নি।

টেলি পাড়া সদা হাস্যময় বলেই পরিচিত অভিনেত্রী। মিঠাই সিরিয়াল করার সময় সকলের সঙ্গেই তাঁর দারুণ সম্পর্ক গড়ে উঠেছিল। যদিও আদৃত তথা উচ্ছেবাবুর সঙ্গে সম্পর্ক কিছুটা তিক্ত হয়েছিল। দেবের ছবি দিয়েই টলিউডে ডেবিউ করবেন সৌমিতৃষা। জুন মাসেই শেষ হয়ে গিয়েছে মিঠাইয়ের পথ চলা। প্রথম ধারাবাহিকেই ছোট পর্দার প্রতিটি দর্শকের নয়নের মণি হয়ে উঠেছেন মিঠাই ওরফে বাস্তবের সৌমিতৃষা। এই ধারাবাহিক শেষ হতেই মন খারাপ হয়েছিল বাঙালি দর্শকের। তবে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সবসময়ই ভক্তদের কাছাকাছি থাকে মিঠাই রানি। উচ্ছেবাবু আর মিঠাইয়ের খাট্টা-মিঠা কেমেস্ট্রি কিন্তু, সকলের স্মৃতিতে একেবারে তরতাজা। 

এখন দেব-সৌমিতৃষা সহ এই ছবির কলাকুশলীরা এখন উত্তরবঙ্গের চালসায় রয়েছেন। সেখান থেকে মিঠাই ছবি পোস্ট করেন মাঝে মাঝে। বড়দিনেই মুক্তি পাবে দেব-সৌমিতৃষার প্রধান ছবি।    
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement