Advertisement

Dev On Mithun : 'মিঠুনদা আমার বাবার মতো', কেমন আছেন মহাগুরু? আপডেট দিলেন দেব

অভিনেতা মিঠুন চক্রবর্তী অসুস্থ। হাসপাতালে তাঁকে দেখতে গেলেন অভিনেতা দেব। কেমন আছেন মিঠুন? আপডেট দিবেন দেব।

Dev and Mithun
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Feb 2024,
  • अपडेटेड 11:39 AM IST
  • অভিনেতা মিঠুন চক্রবর্তী অসুস্থ
  • এখন কেমন আছেন ?
  • আপডেট দিলেন দেব

অভিনেতা মিঠুন চক্রবর্তী অসুস্থ। হাসপাতালে তাঁকে দেখতে গেলেন অভিনেতা দেব। কেমন আছেন মিঠুন? দেব জানান, চিন্তার কিছু নেই। মিঠুনদা ভালো আছে। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি যেন উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে যান।

শনিবার সকালে বুকে ব্যথা এবং শারীরিক অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। প্রাথমিকভাবে অভিনেতার এমআরআই (MRI) করা হয়। ব্রেন স্ট্রোক (Brain Stroke) হয়ে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা তথা বিজেপি নেতা। বর্তমানে আইসিইউতে আছেন তিনি। 

শনিবার রাত ৮টার পর হাসপাতালে যান দেব। তিনি মহাগুরুকে দেখে দেব বলেন, 'মিঠুনদা আমার বাবার মতো। আমার আর মিঠুনদার সম্পর্ক শব্দ দিয়ে বোঝানো যাবে না। ঠাকুরের কাছে প্রার্থনা করব, ওনাকে তাড়াতাড়ি সুস্থ করে দিন। মনে হয় কাল ছেড়ে দেবে।'

রাজনৈতিক মতপার্থক্য নিয়েও সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন তিনি। দেব বলেন, 'যে রাজনীতি সম্পর্ককে সম্মান দেয় না, সেই রাজনীতি করি না। এটা আমি ১০ বছর ধরে পালন করে এসেছি। আমার কাছে আমার সম্পর্ক, আমার কাছে আমার কাছের মানুষরা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাঁরা কোন দল করছে, সেটা গুরুত্বপূর্ণ নয়।'

সূত্রের খবর, শনিবার সকালে 'শাস্ত্রী' ছবির শ্যুটিং-এ গিয়েছিলেন মহাগুরু। শ্যুটিং চলাকালীনই অসুস্থ বোধ করেন অভিনেতা। এরপর শনিবার, বুকে ব্যথা নিয়েই হাসপাতালে ভর্তি হন মিঠুন। বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তী তাঁকে হাসপাতালে নিয়ে যান বলেই খবর।
মিঠুন চক্রবর্তীর চিকিৎসার জন্য একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। স্নায়ুরোগ, হৃদরোগ বিশেষজ্ঞ ও গ্যাস্ট্রোএন্টারোলজিস্ট এই মুহূর্তে দেখছেন মহাগুরুকে। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, স্নায়ুরোগ বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে রয়েছেন প্রবীণ অভিনেতা।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement