Advertisement

Mithun Chakraborty-Debashree Roy: ফের বড়পর্দায় মিঠুন-দেবশ্রী জুটি, 'ত্রয়ী' ছবিটি মনে আছে?

Mithun Chakraborty-Debashree Roy: একসময় মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি টলিউডে বেশ জনপ্রিয় ছিল। একসঙ্গে জুটিতে দেবশ্রী-মিঠুন বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হল ৯০ দশকের ত্রয়ী। এছাড়াও এমএলএ ফাটাকেষ্ট, যুদ্ধ, অভিমন্যু মহাগুরু সিনেমাতেও এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে। এরপর আর কোনও সিনেমায় মিঠুন-দেবশ্রী জুটি বাঁধেননি।

মিঠুন-দেবশ্রী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Oct 2023,
  • अपडेटेड 10:15 AM IST
  • একসময় মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি টলিউডে বেশ জনপ্রিয় ছিল। একসঙ্গে জুটিতে দেবশ্রী-মিঠুন বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন।

একসময় মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি টলিউডে বেশ জনপ্রিয় ছিল। একসঙ্গে জুটিতে দেবশ্রী-মিঠুন বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হল ৯০ দশকের ত্রয়ী। এছাড়াও এমএলএ ফাটাকেষ্ট, যুদ্ধ, অভিমন্যু মহাগুরু সিনেমাতেও এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে। এরপর আর কোনও সিনেমায় মিঠুন-দেবশ্রী জুটি বাঁধেননি। যদিও দর্শকেরা বরাবরই এই জুটিকে পর্দায় দেখতে ভীষণভাবে আগ্রহী। দর্শকদের সেই ইচ্ছাই পূরণ হতে চলেছে। পুজোর আগেই এই সুখবর এল সকলের জন্য। প্রায় ১৬ বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন দেবশ্রী ও মিঠুন।  

পথিকৃৎ বসুর পরবর্তী ছবি শাস্ত্রী-তে এক দম্পতির চরিত্রে অভিনয় করবেন মিঠুন-দেবশ্রী। তাঁদের শেষবারের মতো দেখা গিয়েছিল শুকনো লঙ্কা ছবিতে। তবে সেই ছবিতে তাঁরা জুটি বাঁধেননি। তাঁদের জুটির শেষ ছবি টাইগার। সেই ছবির ১৬ বছর পর শাস্ত্রী-তে আবার একসঙ্গে জুটি বাঁধবেন দেবশ্রী ও মিঠুন। এই ছবিতে মিঠুনের চরিত্রের নাম পরিমল সান্যাল। ছবিতে মিঠুনের দুটি অধ্যায়কে তুলে ধরা হবে। সেই মতো হবে মিঠুনের লুক সেট। অপরদিকে পরিমলের স্ত্রী সরলার চরিত্রে দেখা যাবে দেবশ্রীকে। 

এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহমের প্রযোজনা সংস্থা। সোহম এই বিষয়ে এখনই কিছু জানাতে অবশ্য রাজি নন। শুধু এইটুকু জানিয়েছেন যে ছবিতে জ্যোতিষ ও বিজ্ঞানের দ্বন্দ্ব তুলে ধরা হবে।  এই ছবিতে বিশেষ ভূমিকায় সোহমকেও দেখা যাবে। এছাড়াও এই সিনেমায় থাকছেন রজতাভ দত্ত ও খরাজ মুখোপাধ্যায়। পুজোর পরই অভিনেতাদের লুক সেট করা হবে। লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের একটি ছোটগল্প অবলম্বনে তৈরি এই সিনেমা। আগামী বছরের জানুয়ারি থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে। ২০২৪-এর দুর্গাপুজোর সময় এই ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে। 

দেবশ্রী এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ওয়েব সিরিজ কেমিস্ট্রি মাসী নিয়ে। এই সিরিজের মাধ্যমেই দেবশ্রী ওটিটিতে পা দিলেন। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেক বছর দেবশ্রী দূরে ছিলেন। তবে পরে জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়ার হাত ধরে দেবশ্রী রায় আবার টেলিভিশনের পর্দায় ফিরেছেন। অপরদিকে মিঠুন চক্রবর্তীকে দেখা গিয়েছে ডান্স বাংলা ডান্স-এর মহাগুরুর আসনে। কাবুলিওয়ালা সিনেমার শ্যুটিংও শেষ। অতএব এখন দেবশ্রী ও মিঠুনকে জুটিতে বড়পর্দায় দেখার অপেক্ষায় দর্শকেরা।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement