Advertisement

Subhashree Ganguly: শুভশ্রীর 'বেবিমুন', রাজ-ইউভানকে নিয়ে কোথায় ভ্যাকেশনে? দেখুন

Subhashree Ganguly: কেরিয়ারের মধ্যগগনে থাকাকালিনই দ্বিতীয়বার মা হওয়ার কথা ঘোষণা করলেন টলিউডের ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত মাসের শেষের দিকেই সোশ্যাল মিডিয়া পেজে পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী জানান যে তাঁদের জীবনে দ্বিতীয় সন্তান আসতে চলেছে। এই সুখবর শোনানোর পরই রাজ-শুভশ্রী পুরীতে জগন্নাথ দেবের মন্দিরে আশীর্বাদ নিতে যান।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jul 2023,
  • अपडेटेड 12:26 PM IST
  • কেরিয়ারের মধ্যগগনে থাকাকালিনই দ্বিতীয়বার মা হওয়ার কথা ঘোষণা করলেন টলিউডের ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত মাসের শেষের দিকেই সোশ্যাল মিডিয়া পেজে পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী জানান যে তাঁদের জীবনে দ্বিতীয় সন্তান আসতে চলেছে।

কেরিয়ারের মধ্যগগনে থাকাকালিনই দ্বিতীয়বার মা হওয়ার কথা ঘোষণা করলেন টলিউডের ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত মাসের শেষের দিকেই সোশ্যাল মিডিয়া পেজে পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী জানান যে তাঁদের জীবনে দ্বিতীয় সন্তান আসতে চলেছে। এই সুখবর শোনানোর পরই রাজ-শুভশ্রী পুরীতে জগন্নাথ দেবের মন্দিরে আশীর্বাদ নিতে যান। এখন চারমাসের অর্ন্তঃসত্ত্বা শুভশ্রী। আর এরই মাঝে স্বামী রাজ ও ছেলে ইউভানকে নিয়ে ফের ছুটি কাটাতে চলে গেলেন শুভশ্রী। 

রবিবার সন্ধ্যায় কলকাতা বিমানবন্দরে দেখা যায় সস্ত্রীক রাজ চক্রবর্তীকে। রাজের কোলে ছিল ইউভান। শোনা যাচ্ছে, সিঙ্গাপুরে বেবিমুনে গিয়েছেন শুভশ্রী। এখন যেহেতু সেভাবে সিনেমার কাজ তিনি করছেন না তাই হাতে অনেকটাই সময় রয়েছে। অপরদিকে, পঞ্চায়েত নির্বাচনও শেষ। আবার প্রলয়-এর শ্যুটিংও হয়ে গিয়েছে, প্রথম টিজারও সামনে এসেছে। রাজের এই সিরিজের ট্রেলার মুক্তি পাওয়ার আগেই স্ত্রী-পুত্রকে নিয়ে খানিকটা সময় কাটাতে চাইছেন পরিচালক-বিধায়ক। এখন আপাতত ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। 

অফ হোয়াইট লং ড্রেসে দেখা মিলল শুভশ্রীর। আর সাদা টি-শার্টে রাজ। মা-বাবার সঙ্গে রং মিলিয়ে ইউভানের পোশাকেও ছিল সাদা রং। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন যে তিনি একেবারে সুস্থ রয়েছেন এবং চিকিৎসকের পরামর্শ মতো চলছেন। অভিনেত্রীর কথায় দ্বিতীয় সন্তান আসলে তাঁদের পরিবার সম্পূর্ণ হবে। অভিনেত্রী এও জানিয়েছেন যে ডিসেম্বরের তাঁর ডেলিভারির ডেট রয়েছে। যতদিন সম্ভব তিনি কাজ চালিয়ে যাবেন তারপর পুরোপুরি বিশ্রাম নেবেন। কারণ ডেলিভারির পর শরীরকে সময় দিতে হবে পুরোপুরি সুস্থ হতে। যে কারণে সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার থেকেও শুভশ্রী সরে গিয়েছেন। 

এখন আপাতত শুভশ্রী তাঁর মাতৃত্বকালীন সময় উপভোগ করছেন। টুকটাক ফটোশ্যুট ও ডান্স বাংলা ডান্সের বিচারকের ভূমিকা ছাড়া শুভশ্রী এখন বাড়িতেই থাকছেন। সময় কাটাচ্ছেন ইউভানের সঙ্গে। তারই মাঝে সিঙ্গাপুরে বেবিমুন কাটাতে গেলেন অভিনেত্রী। প্রসঙ্গত, গত ২৯ জুন ইনস্টাগ্রামে রাজ জানান ‘ইউভানের প্রোমোশন হয়ে গেল… এখন থেকে বড় দাদা সে’। এক পোস্টেই হইচই পড়ে যায় টলিউডে। পরিচালক আগেই স্পষ্ট করেছেন, প্ল্যানিং করেই অন্তঃসত্ত্বা হয়েছেন শুভশ্রী। ইউভানের বয়স তিন বছর হলে তাঁর খেলার সঙ্গী আনার পরিকল্পনা আগেভাগেই সেরে রেখেছিলেন রাজ ও শুভশ্রী। 

Advertisement

   

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement