Advertisement

Bigg Boss 17 Winner: রাম-সীতা নিয়ে মন্তব্যে গ্রেফতার হয়েছিলেন, সেই মুনাওয়ার Bigg Boss 17 বিজয়ী

Bigg Boss 17 Winner: অবশেষে অপেক্ষার অবসান হল। রবিবারই বিগ বস ১৭-এর গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীর নাম ঘোষণা হল। আর সবাইকে অবাক করে দিয়ে বিগ বসের ট্রফি জিতে নিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। ফিনালেতে শীর্ষ ২-তে ছিলেন মুনাওয়ার ও অভিষেক কুমার। টানটান উত্তেজনার মাঝেই সলমন খান মুনাওয়ারের হাত তুলে তাঁকে বিজয়ী ঘোষণা করেন।

বিগ বস ১৭
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jan 2024,
  • अपडेटेड 10:06 AM IST
  • অবশেষে অপেক্ষার অবসান হল। রবিবারই বিগ বস ১৭-এর গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীর নাম ঘোষণা হল।

অবশেষে অপেক্ষার অবসান হল। রবিবারই বিগ বস ১৭-এর গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীর নাম ঘোষণা হল। আর সবাইকে অবাক করে দিয়ে বিগ বসের ট্রফি জিতে নিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। ফিনালেতে শীর্ষ ২-তে ছিলেন মুনাওয়ার ও অভিষেক কুমার। টানটান উত্তেজনার মাঝেই সলমন খান মুনাওয়ারের হাত তুলে তাঁকে বিজয়ী ঘোষণা করেন। এদিনই ছিল স্ট্যান্ড আপ কমেডিয়ানের জন্মদিনও। আর এইদিনে দর্শকদের থেকে এমন উপহার পেয়ে দারুণ খুশি মুনাওয়ার। 

মুনাওয়ার বিগ বস ১৭-এর ট্রফির পাশাপাশি ৫০ লক্ষ টাকা পুরস্কার হিসাবেও পান। শুধু তাই নয়, মুনাওয়ার পান হুন্ডাই ক্রেটা গাড়িও। মুনাওয়ার বিগ বসের থিম অনুযায়ী পুরো খেলায় নিজের মন, মাথা ও শক্তি লাগিয়ে দিয়েছিলেন এই শো জেতার জন্য। বিগ বসের প্রথমদিকের সফল মুনাওয়ারের খুব ভালই ছিল। তাঁর সঙ্গে মানারা চোপড়া, রিঙ্কু ও জিগ্নার বন্ধুত্ব বেশ চর্চায় ছিল। এই বন্ধুত্বে যেমন ঝগড়া হত তেমনি মানারা ও মুনাওয়ারারের বন্ধুত্ব নিয়েও প্রশ্ন উঠেছিল। বিগ বসের চলতি সিজনের পাঁচ ফাইনালিস্ট ছিলেন মুনাওয়ার ফারুকি, অঙ্কিতা লোখান্ডে, অভিষেক কুমার, মানারা চোপড়া এবং অরুণ মহাশেট্টি। তবে শেষ হাসি হাসেন মুনাওয়ার। 

রিয়ালিটি শো জেতার ট্র্যাক রেকর্ড বজায় রাখলেন এই কমেডিয়ান। কঙ্গনা সঞ্চালিত ‘লক আপ’-এর পর সলমনের ‘বিগ বস’ জয়ী মুনাওয়ার। তবে অনেকেই ভেবেছিলেন হয়ত অঙ্কিতা লোখান্ডে এই শো জিতে যাবেন। কিন্তু রবিবার শেষ মুহূর্তে অঙ্কিতার বেরিয়ে যাওয়া বেশ শকিং ছিল। কারণ মুনাওয়ারকে টেক্কা দেওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। তবে সেরা তিনেও জায়গা হয়নি টেলিভিশনের এই আদর্শ বউমার। বরং তৃতীয় স্থানে ছিলেন প্রিয়াঙ্কার তুতো বোন মানারা। 

এই বছরের বিগ বস ১৭-এর সবচেয়ে চর্চিত প্রতিযোগী ছিলেন মুনাওয়ার ফারুকি। ২০২১ সালে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে মধ্যপ্রদেশ পুলিশ তাঁকে গ্রেফতারও করে। কঙ্গনার শো-তেই মুনাওয়ার স্বীকার করেছিলেন যে তিনি বিবাহিত এবং সন্তানও রয়েছে। তবে সেই বিয়ের পাঠ এখন চুকে গিয়েছে। ওদিকে বিগ বসের ঘরে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে পা রেখেই মুনাওয়ারের নামে বিস্ফোরক অভিযোগ আনেন আয়েশা খান। মডেল-অভিনেত্রীর অভিযোগ ছিল একইসঙ্গে নাজিলা এবং তাঁর সঙ্গে প্রেম করছেন মুনাওয়ার। 

Advertisement

তবে এককথায় বলা যায়, ভাল-মন্দ মিশিয়ে রবিবার বিগ বসের আবেগজনিত সফর শেষ করলেন মুনাওয়ার। শো শেষ হওয়ার পর চোখে জল ছিল তাঁর। সলমনের সামনেই কেঁদে ফেলেন তিনি। ১০৫ দিনের খেলা শেষ করে বিগ বসের ট্রফি ঘরে নিয়ে গেলেন মুনাওয়ার। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement