Advertisement

Jeetu Kamal-Nabanita Das: জিতুর জন্মদিনে গোয়ায় ছুটির মেজাজে নবনীতা, সঙ্গী চর্চিত প্রেমিক?

Jeetu Kamal-Nabanita Das: টলিউডের পাওয়ার কাপল এখন বিচ্ছেদের দোরগোড়ায় দাঁড়িয়ে। এখন দুজনের রাস্তাই আলাদা আলাদা হয়ে গিয়েছে। টিনসেল টাউনে এখন অভিনেতা জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদের খবর হট টপিকে পরিণত হয়েছে। চার বছরের দাম্পত্য জীবনে চিড় ধরেছে।

নবনীতা দাস ও জিতু কমল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Aug 2023,
  • अपडेटेड 9:17 PM IST
  • টলিউডের পাওয়ার কাপল এখন বিচ্ছেদের দোরগোড়ায় দাঁড়িয়ে। এখন দুজনের রাস্তাই আলাদা আলাদা হয়ে গিয়েছে।
  • টিনসেল টাউনে এখন অভিনেতা জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদের খবর হট টপিকে পরিণত হয়েছে।

টলিউডের পাওয়ার কাপল এখন বিচ্ছেদের দোরগোড়ায় দাঁড়িয়ে। এখন দুজনের রাস্তাই আলাদা আলাদা হয়ে গিয়েছে। টিনসেল টাউনে এখন অভিনেতা জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদের খবর হট টপিকে পরিণত হয়েছে। চার বছরের দাম্পত্য জীবনে চিড় ধরেছে। তবে এতকিছুর পরও নবনীতার জন্মদিনে পুরনো ছবি শেয়ার করে জিতু শুভেচ্ছা জানাতে ভোলেননি। যদিও জিতুর জন্মদিনে একেবারেই উল্টো কাজ করলেন অভিনেত্রী। জিতুর জন্মদিনে তাঁর চর্চিত প্রেমিকের সঙ্গে সটান গোয়ায় রওনা দিলেন। সোশ্যাল মিডিয়ায় নবনীতা ও তাঁর চর্চিত প্রেমিকের ছবি রীতিমতো ভাইরাল। 

হ্যাঁ, বেশ কিছুদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল ব্যবসায়ী স্নেহাল অধিকারীর সঙ্গে সম্পর্কে রয়েছেন নবনীতা। যদিও অভিনেত্রীর জীবনে অন্য কেউ রয়েছেন কিনা সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু ওই যে কেচ্ছা-কেলেঙ্কারি চেপে রাখা যায় না। এর ক্ষেত্রেও সেটাই হল। জিতুর জন্মদিনের ঠিক আগের দিন ইনস্টা হ্যান্ডেলে হট প্যান্ট আর টপে ব্যালকনিতে দাঁড়িতে ছবি পোস্ট করেন নবনীতা। আর ক্যাপশনে লেখেন উইকেন্ড এই রকমই হওয়া উচিত। অন্যদিকে অভিনেত্রীর চর্চিত প্রেমিক স্নেহালও সেই একই জায়গায় দাঁড়িয়ে ছবি শেয়ার করেছেন। এমনকী একটা ভিডিও শেয়ার করেছেন স্নেহাল যেখানে নবনীতার ক্যাপশনটাই রয়েছে। দুজনে নিজেদের আলাদা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি-ভিডিও শেয়ার করেছেন।

আর এই দুই আলাদা আলাদা ছবি দেখে দুয়ে দুয়ে চার করতে মোটেও সময় নেননি নেটিজেনরা। কারও বুঝতে বাকি নেই নবনীতার পরকীয়া চর্চার গুঞ্জন মোটেই মিথ্যা নয়। এর আগেই জিতুর কিছু পোস্টে নবনীতার পরকীয়ার গুঞ্জন যে মিথ্যা নয় তা স্পষ্ট ছিল। নবনীতার কথা অনুযায়ী, আগামী সেপ্টেম্বরেই মিউচুয়াল ডিভোর্সের সার্টিফিকেট জিতু-নবনীতার হাতে চলে আসবে। এখন আপাতত তাঁরা আলাদাই থাকছেন। উল্লেখ্য, নবনীতাও ৩ অগাস্ট তাঁর জন্মদিনে গাড়ির ভিতরে বসে একটি সেলফি পোস্ট করেন। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, জন্মদিনের রাতেই শর্ট ট্রিপের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। তবে সঙ্গীর কথা সেখানে উল্লেখ ছিল না। তবে অনুমান করা হয়েছিল স্নেহালের সঙ্গেই নিশ্চয়ই গিয়েছেন।

Advertisement

জুনের শেষের দিকেই নবনীতা সোশ্যাল মিডিয়ায় তাঁর ও জিতুর বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন। যদিও প্রথমদিকে এই সম্পর্ক বাঁচাতে চেয়েছিলেন জিতু কমল। কিন্তু পরে যখন নবনীতার পরকীয়ার খবর সামনে আসে তখন জিতু হাল ছেড়ে দেন। গত তিন-চারমাস ধরে আলাদাই থাকছেন এই দম্পতি। জিতু তাঁর বাচ্চা বউ নবনীতাকে আগলে রাখতে চেয়েছিলেন, কিন্তু শেষ পর্যন্ত আর পারলেন না। নবনীতা ও জিতু বর্তমানে নিজেদের কেরিয়ার নিয়েই ব্যস্ত রয়েছেন। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেননি জিতু। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement