Advertisement

মাদক মামলায় এনসিবির জালে অর্জুন রামপালের প্রেমিকার ভাই, বাড়ছে বলিউডি যোগ

বলিউডের অভিনেতা অর্জুন রামপালের বান্ধবীর ভাই আজিসিয়ালোস ডেমেত্রিয়াদেসকে গ্রেফতার করে। তাঁর কাছ থেকে নিষিদ্ধ ড্রাগস এবং মাদক দ্রব্য হাসিস ও আলপ্রাজোলাম ট্যাবলেট বাজেয়াপ্ত করেছে এনসিবি।

বলিউডের অভিনেতা অর্জুন রামপালের বান্ধবীর ভাই আজিসিয়ালোস ডেমেত্রিয়াদেসকে গ্রেফতার করে
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Oct 2020,
  • अपडेटेड 10:16 PM IST
  • মাদক কাণ্ডে গ্রেফতার অর্জুন রামপালের বান্ধবীর ভাই
  • নিষিদ্ধ ড্রাগস এবং মাদক দ্রব্য হাসিস ও আলপ্রাজোলাম ট্যাবলেট বাজেয়াপ্ত করেছে এনসিবি
  • ফের একবার বিতর্কে বলিউডের মাদক যোগ

সুশান্ত সিং মৃত্যু তদন্তে মাদক যোগের সূত্র খুঁজতে গিয়ে এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এবার গ্রেফতার করল অভিনেতা অর্জুন রামপালের বান্ধবী এবং তার লিভ-ইন পার্টনার গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়াদেসের ভাইকে। এখনও পর্যন্ত এই মামলায় এনসিবির জালে ধরা পড়া রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক ও অন্যান্যদের সঙ্গে অর্জুন শ্যালকের যোগসূত্র খুঁজে পেয়েছে, এমনটাই জানা গিয়েছে। 

বলিউডের অভিনেতা অর্জুন রামপালের বান্ধবীর ভাই  আজিসিয়ালোস ডেমেত্রিয়াদেসকে গ্রেফতার করে। তাঁর কাছ থেকে নিষিদ্ধ ড্রাগস এবং মাদক দ্রব্য হাসিস ও আলপ্রাজোলাম ট্যাবলেট বাজেয়াপ্ত করেছে এনসিবি। এনসিবির মুম্বাই জোনাল পরিচালক সমীর ওয়াংখেড়ে এই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান যাদের গ্রেফতার করা হয়েছে আগে তাদের থেকে অর্জুন বান্ধবী ও শ্যালকের নাম ও যোগসূত্র জানতে পারেন। 

এখনও পর্যন্ত এই মাদক মামলায় ২২ জনকে গ্রেফতার করেছে এনসিবি। গত সপ্তাহেই একজন প্রফেশনাল ম্যানেজমেন্টকে গ্রেফতার করেছে নিষিদ্ধ ড্রাগস ব্যবহার ও সরবরাহ করার জন্য। বৃহস্পতিবারই সান্টাক্রুজের বাসিন্দা জয় মাধককে গ্রেফতার করে এই এজেন্সি। সমীর ওয়াংখেড়ে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। 

জানা গিয়েছে সান্টাক্রুজের বাসিন্দা অবৈধভাবে কোকেন এবং হাসিস সরবরাহ করতেন। এদিকে সম্প্রতি করণ জোহরের ধর্মাটিক এন্টারটেনমেন্টের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিশ আদালতে জানিয়েছে, অভিনেতা রণবীর কাপুর, অর্জুন রামপাল ও দিনো মরিয়ার বিরুদ্ধে তাঁকে দিয়ে জোর করে মিথ্যা বলিয়ে মাদক মামলায় তাঁদের ফাঁসাতে চাইছে এনসিবি অফিসাররা। তবে, অভিযোগ অস্বীকার করা হয়েছে এনসিবির তরফে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement