Advertisement

Pallavi Sharma: 'বাবু'কে ডিভোর্স দিয়েই সি বিচে পর্ণা, ধরা দিলেন খোলামেলা পোশাকে

Pallavi Sharma: টিআরপিতে এগিয়ে এই সিরিয়াল। কখনও তৃতীয় নম্বরে আবার কখনও বা প্রথম নম্বরে। টিআরপিতে ১ থেকে ৫-এর মধ্যেই থাকছে নিম ফুলের মধু। দর্শকদের খুব কাছের এই সিরিয়ালটি। শাশুড়ি-বউমার কূটকচালি হলেও মিষ্টি প্রেম-অভিমান-রোম্যান্স সবই রয়েছে এই সিরিয়ালের মধ্যে। যদিও এখন নিম ফুলের মধু সিরিয়াল মোড় নিয়েছে একেবারে অন্যদিকে।

পল্লবী শর্মা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Dec 2023,
  • अपडेटेड 12:42 PM IST
  • টিআরপিতে ১ থেকে ৫-এর মধ্যেই থাকছে নিম ফুলের মধু। দর্শকদের খুব কাছের এই সিরিয়ালটি।

টিআরপিতে এগিয়ে এই সিরিয়াল। কখনও তৃতীয় নম্বরে আবার কখনও বা প্রথম নম্বরে। টিআরপিতে ১ থেকে ৫-এর মধ্যেই থাকছে নিম ফুলের মধু। দর্শকদের খুব কাছের এই সিরিয়ালটি। শাশুড়ি-বউমার কূটকচালি হলেও মিষ্টি প্রেম-অভিমান-রোম্যান্স সবই রয়েছে এই সিরিয়ালের মধ্যে। যদিও এখন নিম ফুলের মধু সিরিয়াল মোড় নিয়েছে একেবারে অন্যদিকে। বাবু অর্থাৎ সৃজন ও পর্ণার মধ্যে দুরত্ব অনেকটাই বেড়ে গিয়েছে। সৃজন ডিভোর্স দিয়েছে পর্ণাকে। আর সৃজনের থেকে ছাড়া পেয়েই পর্ণা একছুটে চলে গিয়েছে সমুদ্রে। আর সেখানে নিজেকে তুলে ধরলেন একেবারে অন্যভাবে। 

পর্ণা ওরফে পল্লবী শর্মা সোশ্যাল মিডিয়াতে অতটা অ্যাক্টিভ থাকেন না। নিজের কাজ নিয়েই থাকতে বরাবর পছন্দ করেন পল্লবী। শ্যুটিং সেটেও যেখানে কৃষ্ণা দত্ত ওরফে অরিজিতা, মৌমিতা ওরফে মানসীদের হই হুল্লোড় করতে দেখা যায়, সেখানে পল্লবী কিছুটা নিজেকে গুটিয়েই রাখেন। তবে এমন নয় যে পল্লবী আড্ডা মারতে বা গল্প করতে ভালোবাসেন না, কিন্তু তাঁর স্বভাবই চুপচাপ থাকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পল্লবী তাঁর ঘুরতে যাওয়ার কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে পর্ণার চরিত্র থেকে বেরিয়ে তাঁকে দেখা গিয়েছে একেবারে অন্য রকমভাবে। 

টানা শ্যুটিং থেকে একটু ছুটি পেতেই পল্লবী পৌঁছে গিয়েছে সমুদ্রের কাছে। নীল রঙের শর্ট ডেনিমের সঙ্গে পল্লবী পরেছিলেন গোলাপি রঙের ক্রপ টপ। মাথায় হ্যাট, চোখে সানগ্লাস। সমুদ্রের ধারে রিল্যাক্স মুডে দেখা গেল তাঁকে। তবে যেটা সকলের চোখ টেনেছে তা হল পল্লবীর মেদহীন পেট। অভিনেত্রীকে দারুণ লাগছিল। আসলে এতদিন ধরে পল্লবীকে ছোটপর্দায় শাড়িতেই দেখা গিয়েছিল, তাই একটু অন্য রকম পোশাকে দেখে সকলেই অবাক হয়েছেন। পল্লবীকে দেখে মনে হচ্ছে তিনি সোলো ট্রিপেই গিয়েছেন। 

ছোটপর্দার অতি জনপ্রিয় মুখ পল্লবী শর্মা। ২০১৬ সালে কে আপন কে পর ধারবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ২০২০ সাল পর্যন্ত চলে ওই সিরিয়াল। তার আগে দুই পৃথিবী নামের একটি ধারাবাহিকে কাজ করেছেন। ২০১৬ থেকে ২০২০, এই চার বছরে জবা সেনগুপ্ত হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন পল্লবী। কে আপন কে পর সিরিয়ালটি দীর্ঘদিন TRP লিস্টে এক নম্বরে থেকেছে। মাঝে দু' বছরের বিরতি নিয়েছিলেন তিনি। তবে আবারও নিম ফুলের মধু সিরিয়ালের মাধ্যমে কামব্যাক করেন। এই সিরিয়ালেও পর্ণার চরিত্র তাঁকে ফের জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে।  নিম ফুলের মধু ধারাবাহিকে রুবেল দাসের বিপরীতে কাজ করছেন পল্লবী শর্মা।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement