Advertisement

Saurav-Darshana Wedding: টলিউডের নতুন দম্পতি সৌরভ-দর্শনা, প্রাক্তনকে ভুলতে কি পেরেছেন 'মন্টু পাইলট'?

Saurav-Darshana Wedding: সম্পর্ক গোপনে রাখলেও সৌরভ-দর্শনা বিয়ে করলেন ঢাক-ঢোল পিটিয়েই, কোনও রকম গোপনীয়তা ছাড়াই। তাঁদের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে এক প্রকার ওপেন সিক্রেট ছিল। সকলে বিষয়টা জানলেও সৌরভ ও দর্শনা নিজেরা কখনও সেই সম্পর্কে সিলমোহর দেননি। তবে ১৫ ডিসেম্বর, শুক্রবার একবোরে আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের কথা ঘোষণাই শুধু করলেন তাই নয় সোজা বিয়ে করে বসলেন।

সৌরভ-দর্শনার বিয়ে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Dec 2023,
  • अपडेटेड 9:47 AM IST
  • সম্পর্ক গোপনে রাখলেও সৌরভ-দর্শনা বিয়ে করলেন ঢাক-ঢোল পিটিয়েই, কোনও রকম গোপনীয়তা ছাড়াই

সম্পর্ক গোপনে রাখলেও সৌরভ-দর্শনা বিয়ে করলেন ঢাক-ঢোল পিটিয়েই, কোনও রকম গোপনীয়তা ছাড়াই। তাঁদের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে এক প্রকার ওপেন সিক্রেট ছিল। সকলে বিষয়টা জানলেও সৌরভ ও দর্শনা নিজেরা কখনও সেই সম্পর্কে সিলমোহর দেননি। তবে ১৫ ডিসেম্বর, শুক্রবার একবোরে আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের কথা ঘোষণাই শুধু করলেন তাই নয় সোজা বিয়ে করে বসলেন। শুক্রবার পূর্ব কলকাতার এক রিসর্টে রাজকীয় বিয়ে সারলেন দর্শনা-সৌরভ। অভিনেত্রীর সিঁথিতে সৌরভ রাঙিয়ে দিলেন তাঁর ভালোবাসার সিঁদুর। সৌরভের স্ত্রী হলেন দর্শনা, কিন্তু এখনও মন্টু পাইলটের জীবনে প্রাক্তনের ছায়া রয়েছে। 

সৌরভের সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ দিলেই দেখা যাবে সেখানে ফ্যামিলি বলে একটা সেকশন রয়েছে। যেখানে সৌরভ ও অনিন্দিতার একাধিক ছবি রয়েছে। যেখানে তাঁদের একসঙ্গে গোয়া-মহাবলেশ্বর ঘুরতে যাওয়ার ছবি যেমন রয়েছে তেমনি রয়েছে তাঁদের আদরে মাখামাখি বেশ কিছু ছবি। দর্শনার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সৌরভ বহু বছর লিভ-ইন রিলেশনে ছিলেন অনিন্দিতার সঙ্গে। তাঁরা একটি ফ্ল্যাটও কিনেছিলেন। সেখানেই থাকতেন দুজনে। কিন্তু তাঁদের সেই সম্পর্ক হঠাৎ করেই ভেঙে যায়। যার কারণ হিসাবে অনিন্দিতা জানিয়েছিলেন যে সৌরভ নাকি অনেকটা বদলে গিয়েছেন। এখন আপাতত মুম্বইতেই রয়েছেন অভিনেত্রী। সেখানেই পাকাপাকিভাবে থাকছেন তিনি। 

দুই পোষ্য আর সৌরভ-অনিন্দিতার ছোট্ট সংসার ছিল। সেই সংসারের টুকরো টুকরো স্মৃতি ফ্যামিলি সেকশনে শেয়ার করা। সৌরভ সেগুলি তাঁর সোশ্যাল মিডিয়াতে যত্ন সহকারে রেখে দিয়েছেন। প্রাক্তন হয়ত আজ অতীত, কিন্তু তাঁর স্মৃতি সামলে রেখেছেন সৌরভ। একদিকে সৌরভ-দর্শনা বিয়ে করলেও অনিন্দিতা এখনও সিঙ্গল। এর আগে অনিন্দিতার দুটো বিয়ে ভাঙে। তারপরই সৌরভের সঙ্গে তিনি লিভ-ইনে ছিলেন। কিন্তু সেই সম্পর্কও টিকল না। 

Advertisement

শুক্রবার সকাল থেকেই সৌরভ-দর্শনার গায়ে হলুদের ছবি থেকে বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। লাল রঙের বেনারসী ও সোনার গয়নায় সাবেকী সাজে সেজেছিলেন দর্শনা। অন্যদিকে সাদা রঙের পাঞ্জাবী আর লাল রঙের শালে পুরোদস্তুর বাঙালিয়ানায় মন্টু পাইলটকে দেখা গেল। হিন্দু রীতি মেনে বিয়ের সব নিয়মই মানা হল। শুভদৃষ্টি থেকে সাত পাকে ঘোরা, সিঁদুর দান সবই হল বাঙালি বিয়ের নিয়মে। এখন দেখার পালা রিসেপশনে সৌরভ-দর্শনা কী চমক দিতে চলেছে তাঁদের লুকসে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement