Advertisement

'ঝুকেগা নেহি'... এবার গণপতির মূর্তিতেও পুষ্পার সোয়্যাগে

আজ বুধবার গণেশ চতুর্থী উপলক্ষে গোটা দেশে গণেশ পুজোর ধুম। এর মধ্যেই পুষ্পার সোয়্যাগ দেখা যাচ্ছে গণেশের মূর্তিতেও। পুষ্পার মতোই একই ভাবে দাড়িতে হাত বোলাচ্ছেন গণপতি। বলা যায় এটি আল্লু অর্জুনের উন্মাদনা এবং স্টারডমের একটি জীবন্ত উদাহরণ, যা ছবিটি মুক্তির এত দীর্ঘ সময় পরেও শেষ হবে বলে মনে হচ্ছে না।

এবার গণপতির মূর্তিতেও পুষ্পার সোয়্যাগে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2022,
  • अपडेटेड 12:00 PM IST

'পুষ্পা: দ্য রাইজ' দেখার পর, আল্লু অর্জুনের স্টাইলে মোহিত হয়ে গিয়েছিল জনসাধারণ। আল্লুর সোয়্যাগের জাদু এতটাই ছিল যে ছবি মুক্তির কয়েক মাস পরেও আল্লুর স্টাইল গোটা দেশে ছেয়ে ছিল। ছবিতে আল্লু অর্জুনের মতো দাড়ি হাত বুলিয়ে 'ম্যায় ঝুকেগা নাহি' সংলাপটি হিট না জানি কত মানুষ তাদের রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এর মধ্যে সাধারণ মানুষ থেকে শুরু করে সারা বিশ্বের সেলিব্রিটিরাও ছিলেন। এখন এই সোয়্যাগের তরঙ্গে অনুপ্রাণিত হয়ে ভগবান গণেশের মূর্তি তৈরি হল।


গণপতিতে আল্লু অর্জুনের সোয়াগ

আজ বুধবার গণেশ চতুর্থী উপলক্ষে গোটা দেশে গণেশ পুজোর ধুম। এর মধ্যেই পুষ্পার সোয়্যাগ দেখা যাচ্ছে গণেশের মূর্তিতেও। পুষ্পার মতোই একই ভাবে দাড়িতে হাত বোলাচ্ছেন গণপতি। বলা যায় এটি আল্লু অর্জুনের উন্মাদনা এবং স্টারডমের একটি জীবন্ত উদাহরণ, যা ছবিটি মুক্তির এত দীর্ঘ সময় পরেও শেষ হবে বলে মনে হচ্ছে না। 'পুষ্পা: দ্য রাইজ' গত ১৭ ডিসেম্বর মুক্তি পায়। ৮ মাস পরেও, ছবিটি এবং আল্লু অর্জুনের চরিত্র নিয়ে আলোচনা হয়, যেমনটা মুক্তির সময় ছিল।


'পুষ্পা'-র সোয়্যাগও ছিল নিউইয়র্কে

এবার আল্লু অর্জুন নিউইয়র্কে ইন্ডিয়া ডে প্যারেডে অংশ নিয়েছিলেন। এটি একটি বিশেষ উপলক্ষ যখন মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী ভারতীয়রা নিউ ইয়র্কে ভারতের স্বাধীনতা উদযাপন করে। এবারের এই উদযাপনটিও বিশেষ ছিল কারণ ভারত স্বাধীনতার ৭৫ বছর পূর্ণ করেছে। আল্লু অর্জুন এই বছর নিউইয়র্কের ইন্ডিয়া ডে প্যারেডের নেতৃত্ব দিয়েছেন।

এই উপলক্ষে নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস সিনেমা ও বিনোদনে অবদানের জন্য আল্লুকে সম্মানিত করেন। তিনি 'পুষ্পা'র স্টাইলে আল্লুর সঙ্গে ছবিও ক্লিক করেছিলেন। ছবির সিক্যুয়েল 'পুষ্পা: দ্য রুল'-এর শুটিং শুরু হয়েছে। কয়েকদিন আগে শুটিংয়ের আগে পুজোর একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী রশ্মিকা মান্দানা। শীঘ্রই আল্লু অর্জুনকেও শুটিংয়ের অংশ হতে দেখা যাবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement