Advertisement

Nusrat Jahan: ইডির তলবের পর কী উপলব্ধি নুসরতের? সামনে পোস্ট

Nusrat Jahan: নুসরতের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। এমনিতে অভিনেত্রীর জীবন বিতর্কে ভরপুর। তারওপর আবার নতুন করে ফ্ল্যাট দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে। ইডির জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

নুসরত জাহান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Sep 2023,
  • अपडेटेड 2:31 PM IST
  • নুসরতের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। এমনিতে অভিনেত্রীর জীবন বিতর্কে ভরপুর। তারওপর আবার নতুন করে ফ্ল্যাট দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে।

নুসরতের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। এমনিতে অভিনেত্রীর জীবন বিতর্কে ভরপুর। তারওপর আবার নতুন করে ফ্ল্যাট দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে। ইডির জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল অভিনেত্রীকে। আর নুসরতের এই কাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়া নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। আর এরই মাঝে শনিবার ইঙ্গিতপূর্ণ স্টোরি শেয়ার করলেন নুসরত। গুরুত্বপূর্ণ একটি বিষয় উপলব্ধি করলেন অভিনেত্রী। 

নুসরত তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। যেখানে লেখা, 'সত্য চিরন্তন এবং অপরিবর্তিত। কিছু পরিস্থিতিতে হয়তো তাতে রং দেওয়ার চেষ্টা করা হয়। আমাদের মতে, সত্যিটা সামনে আসবেই। যাঁরা এই বিষয়টুকু উপলব্ধি করতে পারেন না , তাঁরা একদিন ঠিক ধ্বংস হবেন।'

এই পোস্টের মাধ্যমে কি নুসরত তাঁর বর্তমান পরিস্থিতি বোঝানোর চেষ্টা করছেন? যদিও এই নিয়ে আলাদা করে কিছু জানাননি অভিনেত্রী। তবে ইডির তলবের পর এই পোস্ট বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। 

 

প্রসঙ্গত, গত মঙ্গলবারই ইডির তলবে সিজিও কমপ্লেক্সে ইডির অফিসে হাজিরা দিয়েছিলেন নুসরত জাহান। সময়ের আগেই ইডির অফিসে আসেন। এরপর বিকেলে সেখান থেকে বেরিয়ে পুজো দিতে যান অভিনেত্রী। জিজ্ঞাসাবাদ নিয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি তাঁকে। যদিও তাঁর চোখে মুখে আত্মবিশ্বাসের ছাপ দেখা গিয়েছিল। নুসরত এর আগেও জানিয়েছিলেন যে তিনি তদন্তে সবধরনের সহযোগিতা করবেন। যদিও নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিলেন নুসরত জাহান। 

বর্তমানে নুসরত তাঁর ও যশের নিজস্ব প্রযোজনা সংস্থার সিনেমা মেন্টাল ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি রাজনৈতিক কাজও সামলাচ্ছেন তিনি। এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। বিয়ে থেকে শুরু করে যশের সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকা নিয়ে একসময় রীতিমতো চর্চিত ছিলেন নুসরত। এখনও প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ট্রোল করা হয়। তবে এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ নুসরত। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement