Advertisement

Parambrata-Piya Wedding: নিজের ঘরেই রিসেপশন, পরম-পিয়ার রিসেপশনে কারা হাজির হলেন?

Parambrata-Piya Wedding: ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন নভেম্বরের শেষের দিকে। সেভাবে বিয়ের ভোজ খাওয়ানো হয়নি টলি পাড়ার বন্ধুদের। কিন্তু তা বললে কি চলে, ইন্ডাস্ট্রির মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত বিয়ে করলেন পিয়া চক্রবর্তীর সঙ্গে। আর বড়দিনের আগের রাতেই গ্র্যান্ড রিসেপশন পার্টি হল। পরমব্রত এমনিতে খুব ঘরোয়া প্রকৃতির মানুষ আর পিয়াও তাঁরই মতো।

পরম-পিয়ার রিসেপশন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Dec 2023,
  • अपडेटेड 11:30 AM IST
  • ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন নভেম্বরের শেষের দিকে। সেভাবে বিয়ের ভোজ খাওয়ানো হয়নি টলি পাড়ার বন্ধুদের।

ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন নভেম্বরের শেষের দিকে। সেভাবে বিয়ের ভোজ খাওয়ানো হয়নি টলি পাড়ার বন্ধুদের। কিন্তু তা বললে কি চলে, ইন্ডাস্ট্রির মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত বিয়ে করলেন পিয়া চক্রবর্তীর সঙ্গে। আর বড়দিনের আগের রাতেই গ্র্যান্ড রিসেপশন পার্টি হল। পরমব্রত এমনিতে খুব ঘরোয়া প্রকৃতির মানুষ আর পিয়াও তাঁরই মতো। তাই পরম ও পিয়া তাঁদের বাড়িতেই এই পার্টির আয়োজন করেছিলেন। বিয়ের একমাসের মাথাতেই ঘরোয়া রিসেপশন পার্টির আয়োজন করলেন তাঁরা। যেখানে দেখা গেল টলিউডের একঝাঁক তারকাদের। 

বিয়ের পর রিসেপশনেও একদম সিম্পল অথচ এলিগেন্ট লুকে পিয়া। সাটিনের নীল রঙা ওয়ানপিস ড্রেসে দেখা মিলল পরম ঘরণীর। একদম ছিমছাম সাজ। খোলা চুলে অপূর্ব লাগছে তাঁকে। বউয়ের সঙ্গে মিল রেখে শার্ট আর কালো ব্লেজারে পাওয়া গেল পরমব্রতকে। কোনও পাঁচতারা হোটেল বা রিসর্টে নয়, বরং অতিথিদের নিজেদের বাড়িতেই অ্যাপায়ন করেন পরম ও পিয়া। তাঁদের রিসেপশনের সঙ্গে সঙ্গে বড়দিনের পার্টিও সেলিব্রেট হল এদিন। 

পরমব্রত ও পিয়ার আইনি বিয়েতে দেখা যায়নি টলিউডের কোনও সেলেবদের। বিয়ের আসরে পরমব্রত ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদেরও আমন্ত্রণ জানাননি। নেমন্তন্ন পাননি রুদ্রনীলও। তবে পরম ও পিয়াকে তাঁর শুভেচ্ছা জানিয়েছিলেন। তবে ঘরোয়া রিসেপশনে দেখা গিয়েছে সস্ত্রীক আবীর চট্টোপাধ্যায়কে, সৃজিত-মিথিলাকে, এসেছিলেন ইশা সাহা, লহমা ভট্টাচার্যের মতো টলিউড অভিনেত্রীদের। রিসেপশনের প্রথম ছবি সোশ্যালে শেয়ার করেছেন জিতের নায়িকা লহমা। নবদম্পতির সঙ্গে ইশা সাহার পাশে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন অভিনেত্রী। তবে পরম-পিয়াকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন রুদ্রনীলও। উপস্থিত ছিলেন অরিন্দম শীল, গৌরব-ঋদ্ধিমারাও। 

টলিউডে বহুদিন আগে থেকেই চর্চায় ছিলেন পরমব্রত ও অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। তাঁদের সম্পর্কের গুঞ্জন বহু আগে থেকেই শোনা যাচ্ছিল। তবে তখন পিয়াকে শুধুই ‘বন্ধু’ বলে আলোচনা এড়িয়েছিলেন পরম। দু-বছর পর পিয়াকে বিয়ে করেছেন পরমব্রত। আর তারপর থেকেই কটাক্ষ পিছু ছাড়ছে না পরম-পিয়ার। কবে থেকে শুরু পরম-পিয়ার প্রেমের আখ্যান? অভিনেতা কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন চলতি বছরের মাঝামাঝি সময়ে দুজনে সুইডেন এবং ডেনমার্ক ট্রিপে গিয়েছিলেন। সেইসময়ই বিয়ের সিদ্ধান্ত নেন। ৪২ বছরের পরমব্রত এবার জীবনে থিতু হতে চেয়েছেন, তাই সংসারী হওয়ার সিদ্ধান্ত। বিয়ের পর পিয়ার সঙ্গে নিজের দাম্পত্যকে ‘এক্সাইটিং’ বলে বর্ণনা করলেন অভিনেতা।

Advertisement

পরম ঘরণী পেশায় একজন মানবাধিকার কর্মী, সমাজকর্মী। শখে গানও করেন পিয়া। মিউজিক পরম-পিয়া দুজনকে বেঁধে রেখছে। বিয়ের পর আয়ারল্যান্ডে মধুচন্দ্রিমা পর্ব সেরেছেন পরমব্রত-পিয়া। কটাক্ষকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের মতো করে সংসার সাজাচ্ছেন তাঁরা। 

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement