Advertisement

Parineeti-Raghav Wedding: 'মিস্টার অ্যান্ড মিসেস হতে পেরে ধন্য', প্রকাশ্যে নবদম্পতি পরিণীতি-রাঘব, দেখুন ছবি

Parineeti-Raghav Wedding: চারমাসের অপেক্ষার অবসান ঘটিয়ে রবিবার আপের সাংসদ রাঘব চাড্ডার গলায় মালা দিলেন বলিউডের পরিণীতি চোপড়া। রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে রাঘব-পরিণীতির শুভ পরিণয় সম্পন্ন হয়। গত ২২ সেপ্টেম্বর থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের সব রীতি-রেওয়াজ। রবিবার সঙ্গীত-মেহেন্দির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেও এদিন রাত পর্যন্ত পরিণীতি বা রাঘব কেউই বিয়ের ছবি পোস্ট করেননি।

পরিণীতি-রাঘবের বিয়ের ছবি প্রকাশ্যে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Sep 2023,
  • अपडेटेड 12:13 PM IST
  • চারমাসের অপেক্ষার অবসান ঘটিয়ে রবিবার আপের সাংসদ রাঘব চাড্ডার গলায় মালা দিলেন বলিউডের পরিণীতি চোপড়া। রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে রাঘব-পরিণীতির শুভ পরিণয় সম্পন্ন হয়।

চারমাসের অপেক্ষার অবসান ঘটিয়ে রবিবার আপের সাংসদ রাঘব চাড্ডার গলায় মালা দিলেন বলিউডের পরিণীতি চোপড়া। রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে রাঘব-পরিণীতির শুভ পরিণয় সম্পন্ন হয়। গত ২২ সেপ্টেম্বর থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের সব রীতি-রেওয়াজ। রবিবার সঙ্গীত-মেহেন্দির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেও এদিন রাত পর্যন্ত পরিণীতি বা রাঘব কেউই বিয়ের ছবি পোস্ট করেননি। অবশেষে সোমবার সকালে সেই গোপনীয়তা ভেঙে দেওয়া হল। প্রকাশ্যে এল সদ্য বিবাহিত দম্পতি রাঘব ও পরিণীতির বিয়ের ছবি।

সোমবার রাঘব ও পরিণীতি নিজেদের সোশ্যাল মিডিয়াতে তাঁদের বিশেষ দিনের ছবি ভাগ করে নিয়েছেন। পরিণীতি বিয়ের দিন পরেছিলেন বলিউডের খ্যাতনামা ডিজাইনার মণীশ মালহোত্রার ডিজাইন করা লহেঙ্গা। হালকা সোনালি রঙের লহেঙ্গার সঙ্গে অভিনেত্রীর হাতে ছিল গোলাপি রঙের চূড়া। গলায় পান্নার ভারী গয়না, সঙ্গে রাঘবের নাম লেখা মাথার ওড়নায় সেজেছিলেন বলিউড অভিনেত্রী। দিদি প্রিয়ঙ্কা চোপড়ার অনুপ্রেরণা থেকেই এমন ভেলের অবতারণা।

পরিণীতির বিয়েতে তাঁর প্রিয় মিমি দিদি আসতে না পারলেও বিয়ের অনুষ্ঠানে ছিল প্রিয়াঙ্কার বিয়ের ছোঁয়া। গতে বাঁধা রাস্তায় নয়, অল্টার দিয়ে হেঁটে এসে অপরের গলায় মালা পরান রাঘব ও পরিণীতি। রাঘব পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবী ও মাথায় ছিল সোনালি রঙের শেহরা। পরিণীতি ও রাঘব দুজনেই তাঁদের সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে লিখেছেন, ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা বলা থেকেই আমাদের হৃদয় গোটা বিষয়টাই জানত। দীর্ঘদিন ধরে এই দিনটার জন্য অপেক্ষা করে ছিলাম। অবশেষে সকলের আশীর্বাদে মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছি না...আমাদের চিরকালের পথচলা শুরু হল।  

গত ১৩ মে দিল্লির কাপুরথলা হাউসে রাঘবের সঙ্গে আংটি বদল সেরেছিলেন অভিনেত্রী। গত সপ্তাহের প্রথম দিকে মুম্বই থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন নায়িকা। উদয়পুরে পা রাখার আগে রাজধানীতে রাঘবের বাড়িতে আয়োজন করা হয়েছিল বেশ কিছু অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানের মধ্যে ছিল একটি ক্রিকেট ম্যাচও। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের আগে ক্রিকেটের মাঠে মুখোমুখি হয়েছিলেন চোপড়া ও চড্ডা পরিবারের সদস্যরা। দিল্লিতেই আয়োজন করা হয়েছিল সুফি গানের অনুষ্ঠানও। শুধু তাই-ই নয়,বাগ্‌দানের মতো বিয়ের অনুষ্ঠানের আগেও আরদাস ও কীর্তনের আয়োজন ছিল দুই পরিবারের তরফেই।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement