Advertisement

Raghav-Parineeti Wedding: কড়া নিরাপত্তায় হলদি-সঙ্গীত, আর কয়েকঘণ্টা পরই 'মিসেস চাড্ডা' হবেন পরিণীতি

Raghav-Parineeti Wedding: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই তরুণ আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadha) সঙ্গে সাতপাকে ঘুরবেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। উদয়পুর ইতিমধ্যেই সেজে উঠেছে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং-এর জন্য।

রাঘব-পরিণীতি বিয়ে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Sep 2023,
  • अपडेटेड 11:59 AM IST
  • আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই তরুণ আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadha) সঙ্গে সাতপাকে ঘুরবেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই তরুণ আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadha) সঙ্গে সাতপাকে ঘুরবেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। উদয়পুর ইতিমধ্যেই সেজে উঠেছে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং-এর জন্য।  কড়া নিরাপত্তায় রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান হচ্ছে। সূত্রের খবর মানলে, দুপুর একটা নাগাদ রাঘবের ‘সেহরাবন্দি’ হবে। এরপর নাচতে নাচতে পরিণীতির দুয়ারে হাজির হবে বারাত। তবে রাঘব ঘোড়ায় যাবেন না নৌকায় যাবেন তা নিয়ে এখনও ধন্ধ রয়েছে।

২৩ সেপ্টেম্বর রাঘব-পরিণীতির হলদি সেরিমনি ও রাতে সঙ্গীত ছিল। সঙ্গীত সেরিমনির প্রথম ছবি ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে। সঙ্গীত নাইট জমিয়ে দিয়েছিলেন ডিজে নবরাজ হংস, তিনি রাঘব-পরিণীতির সঙ্গীত সেরিমনির ছবি প্রকাশ্যে আনেন। যেখানে রাঘবকে দেখা গিয়েছে কালো রঙের পোশাকে আর পরিণীতি পরেছেন শিমারি আউটফিট এবং ওপরে পরেছেন ট্রেঞ্চ কোট। দুজনকেই দারুণ সুন্দর লাগছিল। পরিণীতি তাঁর লুকসকে আরও অসাধরণ করেছিলেন স্টেটমেন্ট জুয়েলারি ও নামমাত্র মেকআপে।   

যতদূর জানা গিয়েছে, রাঘব-পরিণীতি একে অন্যের গলায় পরিয়ে দেওয়ার পর বেলা চারটে নাগাদ হবে ফেরা। সাড়ে ছ’টার মধ্যেই পরিণীতির বিদাই হয়ে যাওয়ার কথা। তারপর সাড়ে আটটা নাগাদ হবে জমকালো রিসেপশন। থিমের নাম ‘আ নাইট অফ আমোর’। উল্লেখ্য, ‘আমোর’ শব্দের অর্থ ভালোবাসা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে বলিউডের বহু সেলিব্রিটির আসবেন বলে আশা করা যাচ্ছে। ২৩ সেপ্টেম্বর বোনের বিয়ে উপলক্ষ্যে ভারতে আসার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। সঙ্গে মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকেও নিয়ে আসতেন।

কিন্তু প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামের স্টোরি থেকে অনেকেই অনুমান করছেন যে তিনি এখনও মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন। তিনি বিদেশ থেকেই পরিণীতি ও রাঘবকে তাঁদের নতুন জীবনের জন্য অভিনন্দন জানিয়েছেন। কাজ থাকায় বোনের বিয়েতে আসতে পারবেন না বলে অভিনেত্রী কারণ হিসেবে দেখাবেন বলে অনেকে মনে করেন। যদিও এ বিষয়ে অভিনেত্রী এখনও কিছু জানানি। আবার অনেকে মনে করছেন নিক জোনাসের বড় ভাই জো জোনাস এবং তার স্ত্রী সোফ টার্নারের মধ্যে গন্ডোগোলের কারণেই নাকি অভিনেত্রী আসছেন না এই অনুষ্ঠানে। প্রসঙ্গত, গত ২২ সেপ্টেম্বর থেকে রাজস্থানের উদয়পুরে রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যায়। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement