Advertisement

Parineeti-Raghav Wedding: উদয়পুরে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি-রাঘব

Parineeti-Raghav Wedding: অবশেষে রাঘবের পরিণীতা হলেন বলিউডের পরিণীতি চোপড়া। রবিবার রাজস্থানের উদয়পুরে রাজকীয় বিয়ের মাধ্যমে মিস্টার অ্যান্ড মিসেস হলেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। উদয়পুরের লীলা প্যালেসে বিয়ের আসর বসেছিল। বলিউড ও রাজনৈতিক জগতের বহু খ্যাতনামা ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন এই বিয়েতে।

রাঘবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 24 Sep 2023,
  • अपडेटेड 10:02 PM IST
  • অবশেষে রাঘবের পরিণীতা হলেন বলিউডের পরিণীতি চোপড়া। রবিবার রাজস্থানের উদয়পুরে রাজকীয় বিয়ের মাধ্যমে মিস্টার অ্যান্ড মিসেস হলেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া।

অবশেষে রাঘবের পরিণীতা হলেন বলিউডের পরিণীতি চোপড়া। রবিবার রাজস্থানের উদয়পুরে রাজকীয় বিয়ের মাধ্যমে মিস্টার অ্যান্ড মিসেস হলেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। উদয়পুরের লীলা প্যালেসে বিয়ের আসর বসেছিল। বলিউড ও রাজনৈতিক জগতের বহু খ্যাতনামা ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন এই বিয়েতে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, বলিউডের জনপ্রিয় ডিজাইনার মণীশ মালহোত্রা, সানিয়া মির্জা সহ একাধিক ভিভিআইপিরা উপস্থিত ছিলেন এই বিয়েতে।

২২ সেপ্টেম্বর থেকেই লীলা প্যালেসে শুরু হয়ে গিয়েছিল এই বিয়ের অনুষ্ঠান। একে-একে অতিথিরাও আসতে শুরু করে দিয়েছিলেন। হলদি, মেহেন্দি ও সঙ্গীতের পর রবিবার ছিল গ্র্যান্ড ওয়েডিং ডে। অবশেষে সাতপাকে ঘুরলেন রাঘব ও পরিণীতি। সদ্য বিবাহিত দম্পতির বিয়েতে আইভরি-থিম ছিল এবং অতিথিরাও এই রঙের পোশাকে সেজেছিলেন। অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত মানকে দেখা গিয়েছে অনুষ্ঠানে। যুব সেনার আদিত্য ঠাকরেরাও উদয়পুরে রয়েছেন এবং রাঘব চাড্ডার বারাতে অংশ নিয়েছিলেন। আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিংও বরের পক্ষ থেকে অতিথিদের মধ্যে রয়েছেন।

শোনা যাচ্ছে, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির গানে পরিণীতির বিদাই হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া বা নিক না আসলেও, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর মা ডাঃ মধু চোপড়া। বিয়ের পর তারপর সাড়ে আটটা নাগাদ হবে জমকালো রিসেপশন। থিমের নাম ‘আ নাইট অফ আমোর’। উল্লেখ্য, ‘আমোর’ শব্দের অর্থ ভালোবাসা। দিল্লিতে প্রি-ওয়েডিং পার্টি সুফি-নাইট দিয়ে পরিণীতি-রাঘবের বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যায়। 

প্রসঙ্গত, রাঘব ও পরিণীতি দুজনেই খুবই এলিগ্যান্ট বিয়ের পোশাক বেছেছেন বলে জানা গিয়েছে। বিয়ের দিন পরিণীতি মণীশ মালহোত্রার লহেঙ্গায় সাজেন। অভিনেত্রী বিয়েতে খুবই সিম্পল লুক রেখেছেন।  


 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement