Advertisement

Poonam Pandey:হাসপাতালে পুনম পান্ডে, স্ত্রীকে মারধরের অভিযোগে ধৃত স্বামী

অভিনেত্রী পুনম পান্ডের স্বামী স্যাম বোম্বেকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। পুলিশ জানিয়েছে, স্ত্রী পুনম পান্ডের অভিযোগের ভিত্তিতে স্যামকে গ্রেফতার করা হয়েছে। পুনম থানায় স্যামের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

পুনম পান্ডে আবারও তাঁর স্বামীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেছেন
Aajtak Bangla
  • মুম্বই,
  • 09 Nov 2021,
  • अपडेटेड 9:44 AM IST
  • পুনম পান্ডে আবারও তাঁর স্বামীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেছেন
  • পুলিশ স্যাম বোম্বেকে গ্রেফতার করেছে
  • অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে

অভিনেত্রী পুনম পান্ডের স্বামী স্যাম বোম্বেকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। পুলিশ জানিয়েছে, স্ত্রী পুনম পান্ডের অভিযোগের ভিত্তিতে স্যামকে গ্রেফতার করা হয়েছে। পুনম থানায় স্যামের বিরুদ্ধে অভিযোগ করেছেন, পুনমের অভিযোগ স্যাম তাকে মারধর করেছেন। অভিনেত্রীর অভিযোগের পর স্যামকে জেলে পাঠিয়েছে পুলিশ।

 

 

মুম্বই পুলিশ আরও জানিয়েছে যে অভিযোগ নথিভুক্ত করার পর পুনম পান্ডেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ANI-এর খবর অনুসারে, মুম্বই পুলিশ জানিয়েছে যে পুনমের মাথায়, চোখ এবং মুখে গুরুতর আঘাত রয়েছে। তার অভিযোগের ভিত্তিতে  স্যামের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।

 

বিয়ের কিছুদিন পরেই স্যাম-পুনমের সম্পর্কে ফাটল ধরে
এটিই প্রথম নয় যে পুনম স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে তাঁকে হয়রানির অভিযোগ করেছেন। গত বছরের সেপ্টেম্বরেও তাঁদের বিয়ের কয়েকদিন পর পুনম স্যামের বিরুদ্ধে তাঁকে  হয়রানি ও হুমকি দেওয়ার অভিযোগ তোলেন। সে সময় তিনি গোয়ায় ছিলেন, যেখানে গোয়ার আদালত স্যামকে শর্তসাপেক্ষে জামিন দিয়েছিল।

 

এমনকি স্বামীর সঙ্গে এসব আচরণের কারণে বিয়ে ভাঙার কথাও বলেছিলেন পুনম। তবে, পরে পুনম এবং স্যাম মিটমাট করে এবং সবকিছু ঠিকঠাক চলছিল। তবে এখন পুনমের অভিযোগ থেকে অনুমান করা যায় যে তাদের সম্পর্কের মধ্যে ফের ফাটল ধরেছে। প্রসঙ্গত পুনমের স্বামী স্যাম বোম্বের একজন চলচ্চিত্র প্রযোজক। তিনি গল বান গই এবং বেফিকরার মতো গানও পরিচালনা করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement