Advertisement

Porimoni- Razz: দূরত্ব কাটেনি, জ্বরে কাবু পরীকে ফেলে ফের বাড়ি ছাড়লেন রাজ

Porimoni- Razz: বৃহস্পতিবার নেটিজেনরা সাক্ষী হন এক অন্য চিত্রের। দূরত্ব ভুলে ফের কাছাকাছি দেখা যায় জুটিকে। সকলে ভাবতে শুরু করেন, অভিমানের পাহাড় ভেঙেছে তাঁদের।

পরীমনি ও শরিফুল রাজ (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Aug 2023,
  • अपडेटेड 10:53 AM IST

আলোচনায় থাকেন ঢালিউড নায়িকা পরীমনি (Porimoni) ও তাঁর স্বামী শরিফুল রাজ (Sariful Razz)। কর্মের চেয়ে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তাঁরা। একের অপরের থেকে আলাদা থাকছিলেন জুটি। রাজ ও পরীর সংসারে আগমন হয় তৃতীয় ব্যক্তির। সেই থেকেই সমস্যার শুরু। সোশ্যাল মিডিয়া ছাড়াও সাংবাদমাধ্যমের কাছে বারবার ক্ষোভ উগড়ে দেন পরীমনি। এই নিয়ে জোর আলোচনা ঢালিউডে। বৃহস্পতিবার নেটিজেনরা সাক্ষী হন এক অন্য চিত্রের। দূরত্ব ভুলে ফের কাছাকাছি দেখা যায় জুটিকে। সকলে ভাবতে শুরু করেন, অভিমানের পাহাড় ভেঙেছে তাঁদের। তবে এবার সেই ভুল ভাঙল সকলের। 

দূরত্ব মুছে যায়নি রাজ- পরীর। বরং পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে জ্বরে কাবু পরীমনি। আর সেই অবস্থাতেই নাকি বাড়ি ছেড়েছেন রাজ। বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেন বাংলাদেশের সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপস। আসলে এদিন বাংলাদেশের গান বাংলার স্টু়ডিওতে হাজির হয়েছিলেন রাজ- পরী। সঙ্গে ছিল তাঁদের একমাত্র ছেলে ছোট্ট রাজ্য। তাপস ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন ফরজানা মুন্নী। সেখানেই কাছাকাছি আসতে দেখা যায় ঢালিউডের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত জুটিকে। একে অপরকে জড়িয়ে ধরার পাশাপাশি, দু'জন দু'জনের চোখে- চোখ রেখে মনের আনন্দে গান গাইতে দেখা যায় তাঁদের। এক কথায় বলা যায়, সোহাগে আদরে মাখামাখি হতে দেখা যায় জুটিকে। 

আসলে ভাইরাল হওয়া সেই ছবি, ভিডিওগুলির পিছনে রয়েছে অন্য এক উপলক্ষ। সেখানে রাজ্যর জন্মদিন উদ‌যাপন করে পরীর সঙ্গে বসুন্ধরার বাড়িতে ফেরেন রাজও। তবে শুক্রবার থেকে জ্বরে কাবু নায়িকা। এমনকী তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়। আর এই অবস্থাতেও রাজ বাড়ি ছেড়ে চলে যান বলে দাবি করা হয়েছে বাংলাদেশের সংবাদমাধ্যমে। সেখানে জুটির সম্পর্ক জোড়া লাগার খবর ভিত্তিহীন বলেই দাবি করা হচ্ছে। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement