Advertisement

Porimoni- Razz Divorce: তোলপাড় রাজ- পরীর দাম্পত্য! ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চান ঢালিউড নায়িকা

Porimoni- Razz Divorce: এই মুহূর্তে ঢালিউড সরগরম রাজ- পরীর সম্পর্কে ফাটল নিয়ে। স্ত্রীয়ের সঙ্গে রাজ থাকছেন গত কয়েকদিন ধরে। তবে এবার প্রকাশ্যে স্বামীর সঙ্গে ডিভোর্সের কথা বললেন ঢালিউড নায়িকা। 

পরীমনি ও শরিফুল রাজ (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • ঢাকা ,
  • 07 Jun 2023,
  • अपडेटेड 6:26 PM IST

আলোচনায় থাকেন ঢালিউড নায়িকা পরীমনি (Porimoni)। কর্ম থেকে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তিনি। স্বামী শরিফুল রাজের (Sariful Razz) সঙ্গে তাঁর দাম্পত্য কলহ প্রায় লেগে থাকে বললেই চলে। এই মুহূর্তে ঢালিউড (Dhallywood) সরগরম রাজ- পরীর (Razz- Pori) সম্পর্কে ফাটল নিয়ে। স্ত্রীয়ের সঙ্গে রাজ থাকছেন গত কয়েকদিন ধরে। তবে এবার প্রকাশ্যে স্বামীর সঙ্গে ডিভোর্সের কথা বললেন ঢালিউড নায়িকা (Dhallywood Actress)। 
 
সোমবার বাংলাদেশের এক সংবাদমাধ্যমে লাইভে এসে পরীমনি বলেন, "একজন ফেক মানুষের সঙ্গে থাকতে পারব না। আমি চাই রাজ আমাকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স দিয়ে দিক। আজ থেকে আমি রাজের বউ নই। আমি এই সম্পর্ক টেনে নিতে চাই না। এখন রাজ্যের মা আমার কাছে কমফোর্টেবল অনেক এবং অনেক আরাম, শান্তি ও সম্মানের। যেটার মধ্যে কোনও ফেকনেস ও মিথ্যে নেই।"

এর আগে বিচ্ছেদ প্রসঙ্গে পরীমনি সংবাদমাধ্যমকে বলেন, "ও তো আমায় ছেড়ে চলেই গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরিফুল রাজ আমার স্বামী। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না।" 

ঠিক কী ঘটেছিল? সম্প্রতি শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস হয়। সেই ছবি ও ভিডিওতে দেখা যায় অভিনেত্রী তানজিন তিশা, নায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে। ভাইরাল হওয়ার পর রাজ জানান তাঁর ফেসবুক আইডি হ্যাক হয়েছে। 

বিষয়টি নিয়ে সুনেরাহর অভিযোগ তোলেন পরীমনির উপর। তাঁর দাবি, রাজের স্ত্রী ভিডিও ও ছবিগুলি ফেসবুকে দিয়েছেন। এই অভিযোগ শুনে চটে যান পরী। পাল্টা অভিযোগ করে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ১০ দিন ধরে রাজ তাঁর সঙ্গে না থেকে, থাকছেন  সুনেরাহর সঙ্গে।  

Advertisement

প্রসঙ্গত, ২০২২ সালের জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমণি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের 'গুনিন' ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন দুই তারকা। এবছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। গত ১০ অগাস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্র সন্তান।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement