Advertisement

Hiya Dey: 'ছিঃ, এই বয়সেই হাতে ওয়াইন!' ছবি পোস্ট করে ট্রোলড 'পটল' হিয়া

Hiya Dey: বাংলা সিরিয়ালে অনেক শিশুশিল্পী কাজ করেছেন আর তাদের মধ্যে অন্যতম হল হিয়া দে। জনপ্রিয় সিরিয়াল পটল কুমার গানওয়ালা-তে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করে হিয়া। সেই সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে বেশ কিছু বছর। এখন ছোট্ট পটল অনেকটাই বড়। কিন্তু তার যে এমন অবনতি হয়েছে, তা মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

হিয়া দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 May 2023,
  • अपडेटेड 10:20 AM IST
  • বাংলা সিরিয়ালে অনেক শিশুশিল্পী কাজ করেছেন আর তাদের মধ্যে অন্যতম হল হিয়া দে।
  • জনপ্রিয় সিরিয়াল পটল কুমার গানওয়ালা-তে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করে হিয়া।
  • এখন ছোট্ট পটল অনেকটাই বড়। কিন্তু তার যে এমন অবনতি হয়েছে, তা মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

বাংলা সিরিয়ালে অনেক শিশুশিল্পী কাজ করেছেন আর তাদের মধ্যে অন্যতম হল হিয়া দে। জনপ্রিয় সিরিয়াল পটল কুমার গানওয়ালা-তে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করে হিয়া। সেই সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে বেশ কিছু বছর। এখন ছোট্ট পটল অনেকটাই বড়। কিন্তু তার যে এমন অবনতি হয়েছে, তা মেনে নিতে পারছেন না নেটিজেনরা। আসলে সম্প্রতি হিয়া তার ইনস্টাগ্রামে কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছে। যেখানে তার হাতে রয়েছে মদের গ্লাস। এই ছবি সামনে আসতেই নেটিজেনরা প্রায় রে রে করে ছুটে এসেছেন। কটাক্ষ করতে ছাড়েনি হিয়াকে। 

 

আরও পড়ুন: Sudipta-Soumya Wedding: বিছানায় শুয়ে সেলফি সুদীপ্তার, সৌম্যর সঙ্গে হানিমুনে কোথায় যাচ্ছেন?

পটল কুমার গনওয়ালা সিরিয়ালে তার মিষ্টি মুখ, সরলতা ও অভিনয় সব মিলিয়ে দর্শকদের মন জয় করে ফেলেছিল শিশুশিল্পী হিয়া। কিন্তু এখন সে কিশোরী। যদিও স্কুলের গণ্ডি পার করেনি। ১৪ বছরের হিয়া সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে সক্রিয়। কিন্তু তা হলেও বা কী, দর্শকদের মনে তো সেই ছোট্ট পটলের ছাপই রয়েছে। তাই এই ধরনের ছবি দিতেই ব্যাপক ট্রোল হয় হিয়া। তার পোস্ট করা ছবিগুলিতে দেখা গিয়েছে, থাই পর্যন্ত উন্মুক্ত কালো ড্রেস। সাদা রঙের চেয়ারা কেত মেরে বসে পটলকুমার গানওয়ালা মানে অভিনেত্রী হিয়া দে। তার হাতে ধরা ওয়াইনের গ্লাস। ভিডিওতে গ্লাসের তরলে চুমুকও দিতে দেখা গিয়েছে হিয়াকে। এই দুটি পোস্ট নিয়েই যত বিতর্ক।

এই ছবি ও ভিডিও পোস্ট হতেই কটাক্ষের বন্যা বয়ে যায়। কেউ কেউ বলেন, অল্প বয়সে পেকে গেলে এই অবস্থাই হয়। আবার কেউ অবাক, পটল ‘মাল’ খাচ্ছে! কয়েকজন মনে করিয়ে দিয়েছেন যে তিনি এখনো নাবালিকা। কেউ কেউ আবার তার মা বাবার দায়িত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন। এমনকি উড়ে এসেছে কুরুচিপূর্ণ মন্তব্যও। এর আঘেও হিয়াকে তার রিলস ভিডিও নিয়ে কটাক্ষের মুখে বহুবার পড়তে হয়েছে। এমনিতে হিয়ার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। যদিও হিয়ার হাতে ধরা হোয়াইন গ্লাসের পানীয়টি নরম পানীয় কিনা তা না জেনেই লোকজন আঙুল তুলেছে অভিনেত্রীর দিকে। 

Advertisement

আরও পড়ুন: Idhika Paul: পিলু'র রঞ্জা এবার নায়িকা হবেন শাকিবের, বাংলাদেশে ডেবিউ ইধিকার

তবে ট্রোলের জবাব দিয়েছে হিয়া। পটল কুমার এও স্পষ্ট করে দিয়েছেন, গ্লাসটা ওয়াইনের হলেও পানীয়টা কিন্তু মদ নয়। ওটা ক্র্যানবেরি কফি। প্রসঙ্গত, হিয়াকে শেষ ‘ফেলনা’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছে হিয়া। আপতত পড়াশোনা নিয়েই ব্যস্ত সে, টেলিভিশন থেকে দূরেই রয়েছে হিয়া। ছোট পর্দার পাশাপাশি অংশুমান প্রত্যুষ ‘নির্ভয়া'য় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছে। ছবিতে গণধর্ষণের শিকার হওয়া এক অন্তঃসত্ত্বা কিশোরীর ভূমিকায় দেখা মিলেছিল হিয়ার। শুধু অভিনয় নয়, বড় হয়ে ক্যামেরার পিছনে কাজ করতে চায় হিয়া। উচ্চ মাধ্যমিকের পর ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করতে বিদেশে যেতে চায় অভিনেত্রী। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement