Advertisement

Saurav-Darshana Wedding: অধিবাসে মেয়ের হাতে লাল সুতো পরালেন বাবা, রাত পোহালেই সৌরভ-দর্শনার বিয়ে

Saurav-Darshana Wedding: আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই মিস থেকে মিসেস হবেন টলিউড সুন্দরী দর্শনা বণিক। ১৫ ডিসেম্বর মন্টু পাইলট খ্যাত সৌরভ দাসের সঙ্গে সাতপাকে বাঁধা পরবেন দর্শনা। দর্শনা ও সৌরভের বাড়ি সেজে উঠেছে আলোয়। আর হবু বউ দর্শনার বাড়িতে সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের যাবতীয় আচার-রীতি।

দর্শনা বণিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Dec 2023,
  • अपडेटेड 5:45 PM IST
  • আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই মিস থেকে মিসেস হবেন টলিউড সুন্দরী দর্শনা বণিক।

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই মিস থেকে মিসেস হবেন টলিউড সুন্দরী দর্শনা বণিক। ১৫ ডিসেম্বর মন্টু পাইলট খ্যাত সৌরভ দাসের সঙ্গে সাতপাকে বাঁধা পরবেন দর্শনা। দর্শনা ও সৌরভের বাড়ি সেজে উঠেছে আলোয়। আর হবু বউ দর্শনার বাড়িতে সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের যাবতীয় আচার-রীতি। যার মধ্যে অন্যতম অধিবাস। বিয়ের কার্ড থেকে শুরু করে আইবুড়ো ভাত, গাছকৌটোর ছবি সবই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। বুধবার ছিল তাঁর ও সৌরভের আশীর্বাদ। সেই মুহূর্তটাও শেয়ার করেন দর্শনা। এবার অধিবাসের ছবি-ভিডিও সবই শেয়ার করে নিলেন সকলের সঙ্গে। 

বৃহস্পতিবার বেলা গড়াতেই দর্শনার ইনস্টা হ্যান্ডেলে দেখা গেল বিয়ের প্রস্তুতির আরও অনেক ছবি। লাল পাড় সাদা শাড়ি, মাথায় মুকুট, গয়না পরে অধিবাস হয়ে গেল দর্শনার। তুলেছেন পোজ মেরে কিছু ছবিও। অধিবাসের রীতি পালন করতে দেখা গেল দর্শনার বাবাকে। অধিবাসের সময় হাতে সুতো বেঁধে, কপালে ফুল ছুইয়ে মেয়েকে আশীর্বাদ করছেন দর্শনার বাবা। দর্শনার হাতে মেহেন্দি পরা। বিয়ের জন্য হবু কনে নিজেকে সাজাতে শুরু করে দিয়েছেন। এর আগে দর্শনা তাঁর আশীর্বাদের ছবি শেয়ার করেছিলেন সকলের সঙ্গে। সেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছিল উজ্জ্বল গোলাপি রঙের শাড়িতে। এদিন হবু বউয়ের মুখে নতুন জীবন শুরুর আভা স্পষ্ট। 

সৌরভ ও দর্শনার বিয়ের কথা ঘোষণার পর থেকেই দর্শনা জমিয়ে আইবুড়ো ভাত খেতে শুরু করে দিয়েছেন। বৃহস্পতিবার শেষবারের মতো বাবার বাড়ির অন্ন খাবেন। দর্শনার বাড়িতে আত্মীয়-স্বজনে ভরপুর। তারই মাঝে চলছে দর্শনার নেল এক্সটেনশন। বিয়ে উপলক্ষে আলোর মালায় সেজে উঠেছে দর্শনার সল্টলেকের বাড়ি। অন্যদিকে সৌরভের বাড়িতেও আলোর রোশনাই। গাঁদা ফুল দিয়ে সাজানো একটা অংশ। উল্লেখ্য, দুদিন আগেই দর্শনা তাঁর গাছকৌটোর ছবি শেয়ার করেছেন। যেখানে কাস্টমাইজড করে হবু বর-বউয়ের ছবি দেওয়া রয়েছে। 

Advertisement

বিয়ের দিন একেবারে বাঙালিয়ানায় সেজে উঠবেন সৌরভ-দর্শনা। খানাপিনাতেও থাকছে বাঙালি টাচ। এক ওয়েব সিরিজের শ্যুটিংয়ের মাধ্যমে একে-অপরের ঘনিষ্ঠ হতে শুরু করেন সৌরভ ও দর্শনা। তাঁদের প্রেমের খবর টলি পাড়ার সকলেই জানতেন তাও তাঁরা নিজেরা কখনও এই সম্পর্কে সিলমোহর দেননি। তাঁদের আচমকা বিয়ের খবরে তাই অনেকেই হতবাক হয়েছিলেন। তবে এখন শুধুই অপেক্ষা শেষ মুহূর্তের, যেখানে বর-বউ রূপে দেখা দেবেন সৌরভ-দর্শনা।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement