Advertisement

Subhashree Ganguly Pregnant: শুভশ্রীকে সাধ খাওয়ালেন শ্রাবন্তী-অঙ্কুশরা, আশীর্বাদ করলেন মিঠুনও

Subhashree Ganguly Pregnant: টলিউডে এখন একের পর এক সুখবরের জোয়ার। অর্জুন-ঋদ্ধিমা, অনীক-দেবলীনা, জিৎ-মোহনা সকলেই সন্তান জন্মের সুখবর ভাগ করে নিয়েছেন। এবার খুব শীঘ্রই ভালো খবর শোনানোর পালা আসছে পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ও শুভশ্রীর। সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বরেই রাজের পরিবার তিন থেকে চার হতে চলেছে।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Oct 2023,
  • अपडेटेड 10:17 AM IST
  • টলিউডে এখন একের পর এক সুখবরের জোয়ার। অর্জুন-ঋদ্ধিমা, অনীক-দেবলীনা, জিৎ-মোহনা সকলেই সন্তান জন্মের সুখবর ভাগ করে নিয়েছেন।

টলিউডে এখন একের পর এক সুখবরের জোয়ার। অর্জুন-ঋদ্ধিমা, অনীক-দেবলীনা, জিৎ-মোহনা সকলেই সন্তান জন্মের সুখবর ভাগ করে নিয়েছেন। এবার খুব শীঘ্রই ভালো খবর শোনানোর পালা আসছে পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ও শুভশ্রীর। সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বরেই রাজের পরিবার তিন থেকে চার হতে চলেছে। দ্বিতীয়বার মা-বাবা হবেন রাজ-শুভশ্রী। ইতিমধ্যেই সব কাজ থেকে বিরতি নিয়ে ফেলেছেন শুভশ্রী। শুধুমাত্র ডান্স বাংলা ডান্সের বিচারকের ভূমিকাতেই রয়েছেন আপাতত। আর সেখানেই শুভশ্রীর জন্য সারপ্রাইজের ব্যবস্থা করেছিল ডান্স বাংলা ডান্স।

কিছুদিন আগেই পরিবারের পক্ষ থেকে একেবারে ঘরোয়াভাবে সাধ দেওয়া হয় শুভশ্রীকে। একেবারে সাদামাটা সাধের অনুষ্ঠান ছিল সেটা। ইউভান জন্মের সময় যতটা বড় করে সাধের আয়োজন করা হয়েছিল। এবার তার কিছুই ছিল না। শুভশ্রীকেও একেবারে সিম্পল লুকেই দেখা গিয়েছিল। এরপর দ্বিতীয়বার শুভশ্রীকে সাধ খাওয়ান তাঁদেরই এক পরিচিত। সেই ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে সাধ দেওয়া হল শুভশ্রীর। 

ডিবিডি-এর মঞ্চে এই সাধের অনুষ্ঠানে আড়ম্বরের কোনও কমতি ছিল না। থালা ভর্তি শুভশ্রীর সব পছন্দের খাবার। ফল-মিষ্টি থেকে লোভনীয় সব পদ। শ্রাবন্তী, আবীর, অঙ্কুশা মিলে এই উদ্যোগ নিয়েছেন। যার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়। ভিডিওতে শ্রাবন্তীকে বলতে শোনা গিয়েছে, 'আমরা একটা জিনিসএই মঞ্চে সেলিব্রেট করতে চাই। আমাদের সকলের প্রিয় শুভ। আমাদের মধ্যে নতুন অতিথিকে নিয়ে আসছে। একসঙ্গে সবাই মিলে সুন্দর সাধের অনুষ্ঠান পালন করতে চাই।' অনুমতি নেওয়া হয় মহাগুরু মিঠুন চক্রবর্তীর কাছ থেকেও। এরপর শুভশ্রীকে মঞ্চে ডেকে নিয়ে গিয়ে বসানো হয়। মহাগুরু মিঠুন কপালে চন্দনের টিপ পরিয়ে তাঁকে বরণ করে নেন। একেবারে প্রদীপ জ্বালিয়ে, ধান-দুর্বা দিয়ে আশীর্বাদ করে নিলেন অভিনেত্রীকে। এত সুন্দর আয়োজন দেখে শুভশ্রী তাঁর আবেগ ধরে রাখতে পারেননি। তিনি জানান যে এত ভালোবাসা পেয়ে তাঁর চোখে জল চলে আসছে। তিনি যে ডান্স বাংলা ডান্সের মঞ্চটিকে নিজের পরিবার বলেন তা এদিন প্রমাণ হয়ে গেল বলেও জানান তিনি। 

Advertisement

শুভশ্রী এরর ডিবিডি-এর খুদে প্রতিযোগীদের খাইয়ে দেন। প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা শুভশ্রীকে ডিবিডির মঞ্চে এটা-সেটা খাইয়ে অভিনেত্রীর খাওয়ার ক্রেভিংস মেটান শুভশ্রী-অঙ্কুশ। কখনও পাওভাজি তো কখনও আইসক্রিম। সব আবদারই মিটিয়ে থাকেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। জুনের শেষের দিকেই রাজ-ঘরণী ঘোষণা করেছিলেন যে তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। ইউভান হওয়ার তিন বছর পর রাজ-শুভশ্রী দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করেন। এই প্রেগন্যান্ট হওয়ার কারণেই সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার থেকে সরে আসতে হয় শুভশ্রীকে। এখন শুধুই নতুন অতিথি আসার দিন গোনার পালা রাজ-শুভশ্রীর। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement