Advertisement

Priyanka Sarkar: এবার বলিউডে ডেবিউ প্রিয়াঙ্কার, কার সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে?

Priyanka Sarkar: 'চিরদিনই তুমি যে আমার' থেকে শুরু করে 'মানব জমিন'। টলিউডে নিজের অভিনয় দিয়ে জায়গা পাকা করে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। বেশ কয়েক বছর ধরেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রিয়াঙ্কা তাঁর সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে ফেলেছেন। এবার নিজের পরিসর বাড়ানোর পালা এল অভিনেত্রীর কাছে।

প্রিয়াঙ্কা সরকার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Sep 2023,
  • अपडेटेड 11:18 AM IST
  • 'চিরদিনই তুমি যে আমার' থেকে শুরু করে 'মানব জমিন'। টলিউডে নিজের অভিনয় দিয়ে জায়গা পাকা করে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার।

'চিরদিনই তুমি যে আমার' থেকে শুরু করে 'মানব জমিন'। টলিউডে নিজের অভিনয় দিয়ে জায়গা পাকা করে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। বেশ কয়েক বছর ধরেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রিয়াঙ্কা তাঁর সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে ফেলেছেন। এবার নিজের পরিসর বাড়ানোর পালা এল অভিনেত্রীর কাছে। খুব শীঘ্রই হিন্দি ছবিতে কাজ করতে চলেছেন অভিনেত্রী। তাঁকে জুটি বাঁধতে দেখা যাবে বলিউড অভিনেতা শারিব হাশমির সঙ্গে। 

জানা গিয়েছে, বাঙালি পরিচালক অনীক চৌধুরী তাঁর হিন্দি ছবি দ্য জেরবাস-এ শারিব ও প্রিয়াঙ্কাকে জুটিতে নেবেন। সঙ্গে থাকবেন ঊষা বন্দ্যোপাধ‌্যায়। যিনি এর আগে অনীকের সঙ্গে ‘ঝারোখ’ ও ‘দ‌্য টেল অফ আ সান্টা’ ছবিতেও কাজ করেছেন। ‘দ‌্য জেবরাস’-এর বিষয় মূলত ফ‌্যাশন জগতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ও তার পরিণাম কেন্দ্র করে। এর আগেও ফ্যাশন ইন্ডাস্ট্রিকে কেন্দ্র করে মধুর ভান্ডারকরের ফ্যাশন ছবিটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। 

এই প্রথমবার কোনও বলিউড ছবিতে পা রাখতে চলেছেন প্রিয়াঙ্কা। স্বাভাবিকভাবেই তিনি দারুণভাবে উচ্ছ্বসিত। অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে এই বিষয়ে তাঁর প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন যে তাঁর এই ছবির গল্প খুবই ভালো লেগেছে। বর্তমান ফ্যাশন জগতের একটা দিককে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। এই ছবিতে প্রিয়াঙ্কা এক মডেলের চরিত্রে অভিনয় করবেন। অভিনেত্রী জানান যে সব ফিল্ডেই যেভাবে এআই ঢুকে পড়েছে, সেটাই ফ্যাশন জগতেও কীভাবে প্রাসঙ্গিক হয়ে উঠবে, তার প্রভাব কেমন হবে সেটাই তুলে ধরা হবে। খুব শীঘ্রই এই ছবির শ্যুটিং শুরু হয়ে যাবে। 

ফ্যামিলি ম্যান খ্যাত শারিব হাশমিকে দর্শকেরা অভিনয় করতে দেখেছেন ‘তরলা’, ‘ফিল্মিস্তান’, ‘বিক্রম বেদা’-র মতো সিরিজ এবং ছবিতে। এবার প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেতাকে। অভিনয় পেশার পাশাপাশি প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবনও দারুণ যাচ্ছে। রাহুলের সঙ্গে ফের নতুন করে সংসার পাততে চলেছেন অভিনেত্রী। ছেলে সহজের জন্য প্রিয়াঙ্কা-রাহুল আবার একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আইনি জটিলত ইতিমধ্যেই কেটে গিয়েছে। এখন শুধু তাঁদের একসঙ্গে থাকার অপেক্ষা। সেটাও খুব শীঘ্রই মিটবে বলে জানা গিয়েছে।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement