Advertisement

Prosenjit Chatterjee: পূজার বাড়িতে অতিথি প্রসেনজিৎ, ভাঙলেন কড়া ডায়েট

Prosenjit Chatterjee: মুম্বইতে যাতায়াত বেড়েছে বহুদিন হল। এখন প্রায়ই টলিউডের ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে মায়ানগরীতে। সে নিয়ে টলিউডে জল্পনা-কল্পনা কম নয়। অভিনেতাকে দেখা যাচ্ছে বলিউডের বড় বড় পরিচালকদের সঙ্গে। তবে যে বিষয়টি সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে তা হল মুম্বইতে গিয়ে নাকি অভিনেতার জমিয়ে পেটপুজো হচ্ছে।

পূজার বাড়িতে আমন্ত্রিত ছিলেন প্রসেনজিৎ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 May 2023,
  • अपडेटेड 11:43 AM IST
  • মুম্বইতে যাতায়াত বেড়েছে বহুদিন হল। এখন প্রায়ই টলিউডের ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে মায়ানগরীতে।
  • তবে যে বিষয়টি সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে তা হল মুম্বইতে গিয়ে নাকি অভিনেতার জমিয়ে পেটপুজো হচ্ছে।

মুম্বইতে যাতায়াত বেড়েছে বহুদিন হল। এখন প্রায়ই টলিউডের ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে মায়ানগরীতে। সে নিয়ে টলিউডে জল্পনা-কল্পনা কম নয়। অভিনেতাকে দেখা যাচ্ছে বলিউডের বড় বড় পরিচালকদের সঙ্গে। তবে যে বিষয়টি সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে তা হল মুম্বইতে গিয়ে নাকি অভিনেতার জমিয়ে পেটপুজো হচ্ছে। অথচ ইন্ডাস্ট্রিতে সবাই বলেন নাকি প্রসেনজিৎ দই ও শসা ছাড়া কিছুই মুখে কাটেন না। তাহলে বিষয়টা ঠিক কী। 

বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় এখন মুম্বইতেই থাকেন। আর বুম্বাদার সঙ্গে তাঁর সম্পর্ক দারুণ। সেই পূজার বাড়িতেই অতিথি হয়ে এসেছিলেন প্রসেনজিৎ। সেই ছবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, প্রসেনজিৎ-এর সামনে টেবিলে সাজানো রয়েছে মাছ ও এক বাটি ভাত। এই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, আমার বাড়িতে তোমায় আপ্যায়ন করতে পেরে আমি ধন্য। তোমার মতো মানুষকে যত্ন করতে পেরে সত্যিই খুশি। আরও বেশি কিছু রান্না করে তোমায় খাওয়াতে চাই পরের বার।

 

আরও পড়ুন: Prosenjit Chatterjee: 'বোনের বিয়ের কার্ড দিতে গিয়েছিলাম মানিক জ্যেঠুর বাড়িতে,' সত্যজিত্‍-স্মৃতিতে ডুবলেন প্রসেনজিত্‍

পূজার বাড়িতে অতিথি প্রসেনজিৎ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Prosenjit Chatterjee: কীভাবে এত ফিট থাকেন প্রসেনজিৎ? ফাঁস সিক্রেট ডায়েট

পূজার বাড়িতে দেখা গেল তাঁর দীর্ঘদিনের বন্ধু মোনালিসাকেও। প্রসেনজিৎ-এর সঙ্গে পূজা ও তাঁর পরিবার সহ মোনালিসা ছবিও তোলেন। আসেল বেশ কিছুদিন ধরেই মুম্বইতে যাতায়াত বেড়েছে অভিনেতার। এক মাস আগেই মুক্তি পেয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজ় ‘জুবিলি’। এই সিরিজে প্রসেনজিৎ-এর অভিনয় যথেষ্ট প্রশংসা পেয়েছে। তাই এখন আপাতত বাণিজ্য নগরীর সমস্ত অনুষ্ঠানেই অভিনেতাকে দেখা যাচ্ছে। সেরকমই এক অনুষ্ঠানে এসে পূজার বাড়িতে খাওয়া-দাওয়া সেরে গেলেন বুম্বাদা।

Advertisement

পূজা এমনিও প্রসেনজিৎ-এর নায়িকা হতে চলেছেন রাজা চন্দের নতুন ছবিতে। বহু বছর অভিনেত্রী বাংলা সিনেমা থেকে দূরে রয়েছেন। ফের টলিউডে কাজের সুযোগ পেয়েছেন তিনি। তাও আবার প্রসেনজিৎ-এর বিপরীতে। ফলে দারুণ খুশি অভিনেত্রী। এই সিনেমার শ্যুটিংও সারা হয়ে গিয়েছে। হাসি, মজার মোড়কে ভরা এই ছবি। যদিও এখনও পর্যন্ত নাম ঠিক হয়নি।  

আরও পড়ুন: OTT প্লে চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড: একঝাঁক বলিউড তারার মাঝে 'মধ্যমণি' প্রসেনজিত্‍, PHOTOS

প্রসঙ্গত, প্রসেনজিৎ অত্যন্ত কড়া ডায়েটের মধ্যে থাকেন। গত ২০ বছর তিনি ভাত ছুঁয়েও দেখেননি। শসা-দই, ব্ল্যাক কফি এই ধরনের খাবারই খেয়ে থাকেন। যে কোনও পার্টি-ইভেন্টে গেলে অভিনেতা প্রায় কিছুই খাবার খান না। এর পাশাপাশি প্রসেনজিৎ শরীরচর্চাও করেন নিয়মিত। তাই ৬০ বছর বয়সে এসেও তাঁর বয়স বোঝা দায়।      

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement