Advertisement

Pushpa 2- Timir Biswas: বাংলা ভাষাতেও মুক্তি পাবে 'পুষ্পা ২', অল্লুর ছবিতে কন্ঠ দিচ্ছেন তিমির?

Pushpa: The Rise Movie: 'পুষ্পা' জ্বরে কাবু  ছিল নেটপাড়া। শোনা যাচ্ছে, তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়, হিন্দি ছাড়া বাংলাতেও মুক্তি পাবে ‘পুষ্পা ২’ অর্থাৎ 'পুষ্পা দ্য রুল' ।

'পুষ্পা ২'- গান গাইতে পারেন তিমির বিশ্বাস
সৌমিতা চৌধুরী
  • কলকাতা ,
  • 23 Apr 2024,
  • अपडेटेड 11:07 AM IST

দীর্ঘদিন শিরোনামে ছিল তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলারধর্মী ছবি 'পুষ্পা দ্য রাইজ' (Pushpa:The Rise)। দক্ষিণ ভারত তো বটেই, এছাড়াও প্রায় গোটা দেশেই ঝোড়ো ব্যাটিং করেছে এই ছবি। এমনকী পশ্চিমবঙ্গেও চুটিয়ে ব্যবসা করে, সুপার-ডুপার হিট 'পুষ্পা'। ছবির গানগুলিও যথেষ্ট হিট। আর সেই ট্রেন্ডিং গানে গা ভাসিয়েছিলেন আট থেকে আশি, টলি থেকে বলি তারকা ও নেটিজেনরা। এক কথায় বলা যায়, 'পুষ্পা' জ্বরে কাবু  ছিল নেটপাড়া। নান বাঁধা পেরিয়ে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে 'পুষ্পা' ২ অর্থাৎ 'পুষ্পা দ্য রুল' (Pushpa: The Rule)-র টিজার। 

শোনা যাচ্ছে, তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়, হিন্দি ছাড়াও বাংলাতে মুক্তি পাবে ‘পুষ্পা ২’। স্টুডিওপাড়ায় হঠাৎ গুঞ্জন, এবার 'পুষ্পা'-র বাংলা ভার্সানে কণ্ঠ দিতে চলেছেন বাংলার জনপ্রিয় গায়ক তিমির বিশ্বাস। ইতিমধ্যেই নাকি তাঁর কাছে প্রস্তাব গিয়েছে বলেই খবর। 

এই প্রসঙ্গে bangla.aajtak.in-র তরফে যোগাযোগ করা হয় তিমির বিশ্বাসের সঙ্গে। শিল্পী বলেন, "আমি ঠিক জানি না খবরটা কীভাবে ছড়িয়েছে। এখনও পর্যন্ত এবিষয়ে কোনও কথা এমন জায়গায় নেই যে, আমি বলতে পারব কনফর্ম কিছু কথাবার্তা হয়েছে। আমিও অন্য একটি সূত্রে শুনেছি যে এটা হতে পারে। বাকি কোনও কিছুই জানি না। এখনও কোনও বিস্তারিত কিছু তথ্য নেই আমার কাছে। তবে যদি প্রাথমিক কোনও কথাও হয়, তাহলে আমি জানাবো। আসলে আমিও সকালে এই খবরটা পেয়েছি, তবে সেটা কোনও বিশ্বস্ত সূত্র নয়। তাই এখনই নিশ্চিতভাবে কিছু বলতে পারছি না।"  

এরকম কোনও প্রস্তাব এলে হ্যাঁ বলবেন তো? এই প্রশ্ন শুনে তিমিরের উত্তর, "আগে তো পুরো বিষয়টা জানতে হবে। কী গান, কী রকম ব্যাপার। যদি সবটা ঠিকঠাক হয়, তবেই... যদিও আমার চাওয়ার উপর তো কিছু হবে না। তবে যদি সত্যিই এরকম একটা প্রযোজনা সংস্থার কাজ হয়, তাহলে তো অনেক বড় ব্যাপার। সেটা অনেক কিছু পেরিয়ে আসবে, অত সোজা না বিষয়টা।"       

Advertisement

'পুষ্পা'-তে, আল্লু অর্জুন পুষ্পরাজের চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি একজন গ্যাংস্টার। লাল চন্দন কাঠের পাচারচক্রের সঙ্গে যুক্ত হয়ে খুব তাড়াতাড়ি সাফল্য পেতে শুরু করে। প্রায় এক বছর আগে, 'পুষ্প ২'-র ফার্স্ট লুক ভিডিও সামনে এসেছিল। যেখানে জানা যায়, পুষ্পরাজ চরিত্রটি গল্প থেকে অদৃশ্য হয়ে গেছে। সেই ভিডিওতে দেখা যায় যে, পুষ্পরাজ তিরুপতি জেল থেকে পালিয়েছে এবং তাকে থামাতে পুলিশ তার উপর গুলি চালায়। ভিডিওতে বলা হয়, পুষ্পরাজ পুলিশের বুলেটে গুরুতর আহত হয়েছে। পুলিশবাহিনী তাকে জঙ্গলে তল্লাশি করছে এবং তার রক্তে ভেজা কাপড়ে ৮টি গুলির চিহ্ন রয়েছে।

পুষ্পরাজকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে বলে তার অনুগামীরা পুলিশ ও সরকারের বিরোধিতা করে। গুঞ্জন শোনা যায়, তিনি বিদেশে পালিয়ে গিয়েছেন। তবে আসলে পুষ্পরাজ কোথায়? এদিকে, জঙ্গলে শ্যারনকে পর্যবেক্ষণের জন্য বসানো ক্যামেরায় পুষ্পরাজের ছবি ধরা পড়ে বলে তথ্য পাওয়া যায়। পুষ্প কোথায় এবং কী করছেন তার উত্তর পাওয়া গেছে 'পুষ্প ২: দ্য রুল'-র টিজারে। চলতি বছরের ১৫ অগাস্ট আসছে সুকুমার পরিচালিত, আল্লুর এই বহু প্রতীক্ষিত ছবি। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement