Advertisement

Parineeti-Raghav Wedding: রাঘব-পরিণীতির বিয়ের আসর উদয়পুরের রাজপ্রাসাদে, কবে অনুষ্ঠান?

Parineeti-Raghav Wedding: আংটি বদলের পর থেকেই কবে পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা বিয়ে করছেন, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে পরিণীতি-রাঘবের বিয়ের দিন সামনে এল। চলতি মাসেই বিয়ে করতে চলেছেন এই তারকা জুটি। শোনা গিয়েছিল, সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ সেজে উঠবে বিয়ের আসর।

চলতি মাসেই বিয়ে রাঘব-পরিণীতির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Sep 2023,
  • अपडेटेड 10:51 AM IST
  • আংটি বদলের পর থেকেই কবে পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা বিয়ে করছেন, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে।
  • অবশেষে পরিণীতি-রাঘবের বিয়ের দিন সামনে এল।

আংটি বদলের পর থেকেই কবে পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা বিয়ে করছেন, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে পরিণীতি-রাঘবের বিয়ের দিন সামনে এল। চলতি মাসেই বিয়ে করতে চলেছেন এই তারকা জুটি। শোনা গিয়েছিল, সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ সেজে উঠবে বিয়ের আসর। কিন্তু এবার খবর ২৩ ও ২৪ তারিখ থেকেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যাবে। তাও আবার রাজস্থানের দুই বিলাসবহুল অভিজাত হোটেলে। রাজস্থানের লীলা প্যালেস ও দ্য ওবেরয় উদয় ভিলাতে বসতে চলেছে বিয়ের জমকালো অনুষ্ঠান। 

জানা গিয়েছে, বিয়ের এই অনুষ্ঠানে ২০০ জন অতিথি যোগ দেবেন। এছাড়াও থাকছে ৫০ জনের বেশি ভিভিআইপি অতিথিদের তালিকা। প্রসঙ্গত, অগাস্টেই মহাকালেশ্বরের আশীর্বাদ নিতে গিয়েছিলে পরীণিতি ও রাঘব। সেই সময় থেকেই তাঁদের বিয়ে কবে এই নিয়ে জোরদার জল্পনা শুরু হয়ে যায়। রাজস্থানের এই দুই হোটেলে বুকিং নিশ্চিত হওয়ার পরই দ্রুততার সঙ্গে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। পরীণীতি-রাঘবের বিয়েতে আপ সুপ্রিমো ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান সহ একাধিক ভিভিআইপি অতিথি আসবেন বলে জানা গিয়েছে।  

আংটি বদলের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে গিয়েছিলেন তারকা যুগল। শোনা যায়, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজকীয়ভাবে বিয়ে করতে চান পরিণীতি। তাও আবার রাজস্থানেই। পরিণীতির বিয়েতে অবশ্যই আসবেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। সূত্রের খবর, হলদি, মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান ২৩ তারিখ থেকেই শুরু হয়ে যাবে। বিয়ের পর রিসেপশন হতে চলেছে হরিয়ানার গুরুগ্রামে। 

লীলা প্যালেস ও উদয় ভিলা ছাড়াও আশপাশের তিনটে হোটেলও বুক করা হয়েছে অতিথিদের জন্য। যেহেতু গুরুত্বপূর্ণ অতিথিরা এই বিয়েতে যোগ দিতে চলেছেন সেই জন্য হোটেলগুলিতে চলছে উচ্চ পর্যায়ের পরিদর্শন। এখানে উল্লেখ্য, ২ মাস আগেই রাঘব ও পরিণীতি উদয়পুরে গিয়েছিলেন তাঁদের বিয়ের ভেন্যু খুঁজতে। প্রসঙ্গত, ১৩ মে দিল্লিতে পরিণীতি ও রাঘবের আংটি বদলের অনুষ্ঠান হয়। যেখানে রাজনৈতিক স্তরের হেভি ওয়েট মন্ত্রী-নেতাদের দেখা গিয়েছিল।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement