Advertisement

Raj Chakraborty: 'অনিমেষ দত্ত'কে নিয়ে ওটিটিতে ডেবিউ রাজের , প্রকাশ্যে 'আবার প্রলয়' টিজার

Raj Chakraborty: স্ত্রী শুভশ্রী অনেক আগেই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করে ফেলেছেন। তাঁর অভিনীত ইন্দুবালা ভাতের হোটেল দারুণভাবে সাড়া ফেলেছে। এবার পালা স্বামী রাজ চক্রবর্তীর। গত বছর থেকেই শোনা যাচ্ছিল যে পরিচালক খুব শীঘ্রই ওটিটিতে তাঁর সফর শুরু করতে চলেছেন। অবশেষে সেই অপেক্ষা শেষ হল।

আবার প্রলয় টিজার মুক্তি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jul 2023,
  • अपडेटेड 10:20 AM IST
  • স্ত্রী শুভশ্রী অনেক আগেই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করে ফেলেছেন।
  • তাঁর অভিনীত ইন্দুবালা ভাতের হোটেল দারুণভাবে সাড়া ফেলেছে। এবার পালা স্বামী রাজ চক্রবর্তীর।
  • গত বছর থেকেই শোনা যাচ্ছিল যে পরিচালক খুব শীঘ্রই ওটিটিতে তাঁর সফর শুরু করতে চলেছেন।

স্ত্রী শুভশ্রী অনেক আগেই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করে ফেলেছেন। তাঁর অভিনীত ইন্দুবালা ভাতের হোটেল দারুণভাবে সাড়া ফেলেছে। এবার পালা স্বামী রাজ চক্রবর্তীর। গত বছর থেকেই শোনা যাচ্ছিল যে পরিচালক খুব শীঘ্রই ওটিটিতে তাঁর সফর শুরু করতে চলেছেন। অবশেষে সেই অপেক্ষা শেষ হল। আবার প্রলয় সিরিজের মাধ্যমেই রাজ চক্রবর্তীর ডেবিউ হতে চলেছে ওটিটিতে। গতকালই মুক্তি পেল এই সিরিজের প্রথম ঝলক। 

'প্রলয়' বলেছিল বরুণ বিশ্বাস খুনের ঘটনাকে নিয়ে এক জমজমাট গল্প। আর এবার গল্প সাজল সুন্দরবনের নারীপাচার সমস্যাকে কেন্দ্র করে। এই ওয়েব সিরিজেরহাত ধরে প্রথমবার প্রযোজনায় নামলেন শুভশ্রী। ট্রেলারে প্রথমেই চমকে দেন শাশ্বত চট্টোপাধ্যায়। অভিনেতা বলিউড নায়কের লুক আর এন্ট্রিতে রীতিমতো চমকে দিলেন পর্দার অনিমেষ দত্ত। ট্রেলার জুড়ে ধরা পড়ল টানটান অ্যাকশন আর সেখানেই কার্যত একাই লড়াই করতে দেখা গেল নায়ককে। কালো লেদারের জ্যাকেট, সানগ্লাস, হেয়ারস্টাইল.. সব মিলিয়ে রীতিমতো টান টান অ্যাকশন থ্রিলারের অনুভূতি দিল এই ট্রেলার। 

এই সিরিজে একেবারে অন্য ধরনের লুকসে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকেও। অনায়াসে, তাঁর এই লুক মনে করাতে পারে সেক্রেট গেমস-এর পঙ্কজ ত্রিপাঠির লুকের কথা। সব মিলিয়ে, এই সিরিজে বলিউডি অ্যাকশনের ছোঁয়া রয়েছে, একথা বললে অত্যুক্তি হবে না। এছাড়াও টিজারে  গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেল পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, কৌশানী মুখোপাধ্যায়, সায়নী ঘোষ ও নুসরত ফারিয়াকে। 

রাজ চক্রবর্তী পরিচালিত প্রলয় সিনেমায় বরুণ বিশ্বাসের ভূমিকায় দেখা গিয়েছিল পরমব্রতকে। ২০০০ সালে সুটিয়া অঞ্চলে অপরাধমূলক কাজকর্ম ও গণধর্ষণের ঘটনার প্রতিবাদে গঠিত সুটিয়া গণধর্ষণ প্রতিবাদ মঞ্চের তিনি ছিলেন সহ-প্রতিষ্ঠাতা। ২০১২ সালের ৫ জুলাই তাঁকে গুলি করে হত্যা করা হয়। সেই বরুণ বিশ্বাসের মৃত্যুকে কেন্দ্র করে চিত্রনাট্য লেখেন রাজ চক্রবর্তী। সেই ছবিতে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ পুলিশ অফিসার অনিমেষ দত্তের চরিত্রে নজর কাড়েন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার শুধুমাত্র অনিমেষ দত্তই থাকবেন আবার প্রলয় সিরিজ ঘিরে। এই টিজার মুক্তি দর্শকদের ট্রেলার নিয়ে আরও উৎসাহ বাড়িয়ে দিয়েছে। কবে এই সিরিজ মুক্তি পাবে সে বিষয়ে এখনই কিছুই জানা যায়নি।  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement