Advertisement

Tollywood Upcoming Movie: ৭৩ বছরের মিঠুন ফের অ্যাকশন মুভিতে ফিরছেন, পরিচালক রাজ

Tollywood Upcoming Movie: বছর শেষে একের পর এক চমক আসছে। একদিকে যেমন শোনা যাচ্ছে যে দুবছরের জট কাটিয়ে অবশেষে নতুন বছরে শুরু হবে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের রঘু ডাকাত, যেখানে নাম ভূমিকায় দেখা যাবে টলিউডের সুপারস্টার দেবকে। আর এই খবরের রেশ কাটতে না কাটতেই শোনা গেল আরও এক চমকের কথা।

মিঠুন চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Dec 2023,
  • अपडेटेड 9:54 AM IST
  • টলিপাড়ার খবর, রাজ চক্রবর্তীর পরিচালনায় এবার অভিনয় করতে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে।

বছর শেষে একের পর এক চমক আসছে। একদিকে যেমন শোনা যাচ্ছে যে দুবছরের জট কাটিয়ে অবশেষে নতুন বছরে শুরু হবে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের 'রঘু ডাকাত', যেখানে নাম ভূমিকায় দেখা যাবে টলিউডের সুপারস্টার দেবকে। আর এই খবরের রেশ কাটতে না কাটতেই শোনা গেল আরও এক চমকের কথা। টলিপাড়ার খবর, রাজ চক্রবর্তীর পরিচালনায় এবার অভিনয় করতে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। আর এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে এসভিএফ। 

এই প্রযোজনা সংস্থার হাত ধরেই বড়পর্দায় আসতে চলেছে 'কাবুলিওয়ালা'। যেখানে কাবুলিওয়ালা চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। তবে রাজের ছবি প্রসঙ্গে যতটুকু জানা গিয়েছে, এটা অ্যাকশনধর্মী সিনেমা হতে চলেছে। শোনা যাচ্ছে, মিঠুনের এই গল্প ভালো লেগেছে। কিন্তু এখন সবে চিত্রনাট্য লেখার কাজ চলছে। আর সবকিছু যদি ঠিকঠাক চলে তবে হয়ত আগামী বছরেই এই ছবির শ্যুটিংও শুরু হয়ে যাবে। দর্শকও বহুবছর পর মিঠুন চক্রবর্তীকে অ্যাকশন মেজাজে দেখার সুযোগ পাবেন। তবে অভিনেতার ডেট পাওয়া নিয়ে সমস্যা হতে পারে। কারণ ২০২৪-এর লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। অপরদিকে, এসভিএফের সঙ্গে রাজ বহু বছর পর এই ছবির মাধ্যমে ফের কাজ করবেন। তাঁর ও এসভিএফের শেষ প্রজেক্ট ছিল বলো দুগ্গা মাঈকী।

এই বছরই রাজ চক্রবর্তী 'আবার প্রলয়'-এর মাধ্যমে ওয়েব দুনিয়ায় পা রেখেছেন। তাঁর পরিচালিত এই সিরিজ দারুণভাবে প্রশংসিত হয়েছে। অপরদিকে শোনা যাচ্ছে যে মুম্বইতেও পরিচালনার কাজে হাত পাকাবেন রাজ। সেই কারণে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল চলার মাঝেই মুম্বই উড়ে গিয়েছিলেন তিনি। তাঁরই কোনও ছবির হিন্দি রিমেক বানাবেন বলে শোনা যাচ্ছিল। যদিও এই নিয়ে এখনই কিছু জানাতে নারাজ পরিচালক। 

অন্যদিকে আরও এক সংশয়ও রয়েছে তা হল এর আগেও যখন দেবের 'প্রজাপতি' ছবিতে মিঠুন কাজ করেছিলেন সেই সময় তা নিয়ে চর্চা ছিল তুঙ্গে। এরপর আবার রাজ চক্রবর্তীর ছবিতেও কাজ করবেন। শোনা যাচ্ছে, সোহম চক্রবর্তীর প্রযোজনায় 'শাস্ত্রী' ছবিতেও অভিনয় করার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর। আর এই নিয়ে রাজনৈতিক তরজা কোনদিকে এগোবে তা এখনই বলা সম্ভব নয়। যদিও রাজনীতি ও সংস্কৃতি দুটো ভিন্ন বিষয়। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এসভিএফ প্রযোজিত ও সুমন ঘোষের পরিচালনায় 'কাবুলিওয়ালা'। রবীন্দ্রনাথ ঠাকুরের জনপ্রিয় ছোট গল্প কাবুলিওয়ালার উপর ভিত্তি করে এই ছবি তৈরি হয়েছে।    

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement