Advertisement

Ranojoy Bishnu: সোহিনীর সঙ্গে বিচ্ছেদ, পাহাড়ে কার সঙ্গে সময় কাটালেন রণজয়?

Ranojoy Bishnu: টলিউড তথা টেলি পাড়ার হার্টথ্রব রণজয় বিষ্ণু। কিছুদিন আগে পর্যন্ত রণজয়ের সঙ্গে নাম জড়িয়ে ছিল অভিনেত্রী সোহিনী সরকারের। চুটিয়ে প্রেমও করছিলেন তাঁরা। মাঝে বিচ্ছেদ হয় ফের প্যাচ আপ করার চেষ্টাও করেন এই জুটি কিন্তু শেষ পর্যন্ত আর সেই চেষ্টা সফল হল না। সোহিনী ও রণজয় একে-অপরের পাশ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন।

রণজয় বিষ্ণু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Sep 2023,
  • अपडेटेड 12:26 PM IST
  • টলিউড তথা টেলি পাড়ার হার্টথ্রব রণজয় বিষ্ণু। কিছুদিন আগে পর্যন্ত রণজয়ের সঙ্গে নাম জড়িয়ে ছিল অভিনেত্রী সোহিনী সরকারের।

টলিউড তথা টেলি পাড়ার হার্টথ্রব রণজয় বিষ্ণু। কিছুদিন আগে পর্যন্ত রণজয়ের সঙ্গে নাম জড়িয়ে ছিল অভিনেত্রী সোহিনী সরকারের। চুটিয়ে প্রেমও করছিলেন তাঁরা। মাঝে বিচ্ছেদ হয় ফের প্যাচ আপ করার চেষ্টাও করেন এই জুটি কিন্তু শেষ পর্যন্ত আর সেই চেষ্টা সফল হল না। সোহিনী ও রণজয় একে-অপরের পাশ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। দুজনেরই নতুন সম্পর্কে জড়ানোর কথা শোনা যাচ্ছে। রণজয় এখন লীনা গঙ্গোপাধ্যায়ের এক হিন্দি ধারাবাহিকের শ্যুটিং নিয়ে ব্যস্ত। কাশ্মীরে সেই শ্যুটিং করতে গিয়েই এক সুন্দরী তন্বীর সঙ্গে দেখা গিয়েছিল রণজয়কে। যাঁকে নিয়ে কৌতুহলের সৃষ্টি হয় নেটিজেনদের মধ্যে। 

কাশ্মীর থেকে রণজয় বহু ছবি-ভিডিও পোস্ট করেছেন। এবার পাহাড় কোল থেকেই ছবি শেয়ার করে চর্চায় রণজয়। আসলে রণজয়ের পাশে এক সুন্দরী মেয়েকে বসে থাকতে দেখা গিয়েছে। যাঁকে নিয়েই চর্চা শুরু হয়ে গিয়েছে। রণজয়ের পাশে যাঁকে দেখা যাচ্ছে তিনি হলেন পত্রালী চট্টোপাধ্যায়। বহুদিন ধরেই হিন্দি টেলি জগতের সঙ্গে যুক্ত পত্রালী। তিনিও রয়েছেন এই ধারাবাহিকে। তাই শুটিং মাঝে অবসরে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করলেন রণজয়। যা দেখামাত্রই অনেকেই মনে করছেন তাঁদের মধ্যে বোধহয় বাড়ছে সম্পর্কের উষ্ণতা। যদিও এমন কোনও খবর এখনও প্রকাশ্যে আসেনি। বর্তমানে তাঁরা কেবলই সহকর্মী। 

কাজের সূত্রেই তাঁরা দুজনে কাশ্মীরে গিয়েছেন। আর সেই ফাঁকেই ছোট্ট ট্রেকিং, যদিও নেট দুনিয়ার ইঙ্গিত অন্য কিছু। আসলে সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পরই রণজয় কার সঙ্গে সম্পর্কে জড়ালেন তা জানতে অনুরাগীদের কৌতুহল কম নয়। তবে টেলি দুনিয়ার খবর, রণজয় কোনও টেলি অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তাঁর সঙ্গে সিরিয়ালেও কাজ করেছেন তিনি। তবে রণজয় অবশ্য এ নিয়ে মুখ খোলেননি। 

Advertisement

অন্যদিকে রণজয়ের প্রাক্তন সোহিনী নাকি সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা দত্তের প্রাক্তন শোভনের সঙ্গে। আর এই নিয়েই টলিউডে চলছে জোর গুঞ্জন। প্রায়ই তাঁরা একে-অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন। এমনকী সোহিনীর মায়ের জন্মদিনেও শোভন এসেছিলেন বলে জানা গিয়েছে। তবে এই সব কিছু নিয়ে শোভন বা সোহিনী দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement