Advertisement

Bollywood Gossip: 'ধুম'-এর সেই রিমি সেনকে মনে আছে? এখন দেখলে চিনতে কষ্ট হবে, ছবি VIRAL

Bollywood Gossip: বাঙালি মেয়ে হলেও টলিউডে সেভাবে পা জমাতে পারেনি অভিনেত্রী রিমি সেন। তবে বলিউডে একের পর এক সিনেমা করে গিয়েছেন। যার মধ্যে ধুম, গোলমাল ফান আনলিমিটেড, জনি গদ্দার-এর মতো একাধিক সিনেমা রয়েছে। যদিও বলিউডেও খুব একটা বেশিদিনের কেরিয়ার নয় রিমি সেনের। অনেক আগেই বলিউড থেকে বিদায় নিয়েছিলেন রিমি।

রিমি সেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Aug 2024,
  • अपडेटेड 4:21 PM IST
  • বাঙালি মেয়ে হলেও টলিউডে সেভাবে পা জমাতে পারেনি অভিনেত্রী রিমি সেন।

বাঙালি মেয়ে হলেও টলিউডে সেভাবে পা জমাতে পারেনি অভিনেত্রী রিমি সেন। তবে বলিউডে একের পর এক সিনেমা করে গিয়েছেন। যার মধ্যে ধুম, গোলমাল ফান আনলিমিটেড, জনি গদ্দার-এর মতো একাধিক সিনেমা রয়েছে। যদিও বলিউডেও খুব একটা বেশিদিনের কেরিয়ার নয় রিমি সেনের। অনেক আগেই বলিউড থেকে বিদায় নিয়েছিলেন রিমি। বলা চলে নিখোঁজই ছিলেন এই বাঙালি অভিনেত্রী। তবে আচমকাই তাঁকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিমি সেনকে নাকি কেউই চিনতে পারছেন না। কিন্তু কেন? 

রিমি সেনের সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই বুঝতে পারবেন যে তাঁর মুখের আদল কতটা বদলে গিয়েছে। অভিনেত্রীর আগের মুখের সঙ্গে এখনকার মুখের মিল সেভাবে পাওয়া যাচ্ছে না। একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে যে রিমি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। যদিও এই বিষয়টি একেবারেই এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। বেশ অনেকদিনই ক্যামেরার সামনে দেখা যাচ্ছে না রিমি সেনকে। তবে এরই মাঝে হঠাৎ ভাইরাল হয়েছে তাঁর ছবি, 'রেড্ডিট' নামক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

সেখানে অভিনেত্রীর আগের ও পরের ছবি পোস্ট করে দাবি করা হয়েছে যে অভিনেত্রী নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। কিন্তু এই গুঞ্জন একেবারেই উড়িয়ে দিয়েছেন রিমি। তিনি নিজেই এ প্রসঙ্গে একাধিক সংবাদমাধ্যমকে জানান যে তিনি প্লাস্টিক সার্জারি করেননি বরং ফিলার্স, বোটক্স ও পিআরপি ট্রিটমেন্ট করান তিনি। শুধু তাই নয়, রিমি এও বলেন যে প্রয়োজনে তিনি ফেসলিফটও করাতে পারেন তবে সেটা ৫০-এর গণ্ডি পেরোনোর পর। 

রিমির সোশ্যাল মিডিয়া পেজে গিয়ে একটু পুরনো ছবিগুলো দেখলেই বুঝতে পারবেন আকাশ-পাতাল তফাৎ। মিষ্টি মুখের সেই রিমি সেনকে এখন দেখলে চেনাই দায়। বাংলায় মাত্র দুটো সিনেমাতে কাজ করতে দেখা গিয়েছে রিমিকে। প্রসেনজিতের সঙ্গে সজনী ও স্বপ্নের দিন নামে দুটো ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। এরপরই অভিনেত্রী মুম্বইতে পাড়ি দেন। সেখানেই একের পর এক সিনেমায় কাজ করতে দেখা যায় তাঁকে। তবে বলিউডেও তাঁর কেরিয়ার খুবই স্বল্প সময়ের ছিল। অমিতাভ বচ্চনের সঙ্গে বাগবান ছবিতেও তাঁকে দেখা গিয়েছিল। এছাড়া হাঙ্গামা, গরম মশালা, কিউ কি, ফির হেরাফেরি-র মতো সিনেমাতে তাঁকে দেখা গিয়েছিল। ২০১৫ সালে শেষবারের মতো বিগ বসে দেখা যায় রিমিকে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement