Advertisement

Ritabhari Chakraborty: 'হ্যাপি বার্থডে বাবু', আদুরে নামে ডেকে কাকে শুভেচ্ছা ঋতাভরীর?

Ritabhari Chakraborty: সোশ্যাল মিডিয়ায় বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। তাঁর যে কোনও ছবি নিমেষে ভাইরাল হতে একেবারেই সময় নেয় না। সোশ্যাল মিডিয়া সেনসেশনল ঋতাভরীর সম্পর্ক নিয়ে গত বছর থেকেই বহু কথা শোনা গেলেও পুজোর সময়ই সামনে আসে যে মনোবিদ প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক ঠিকঠাক আছে।

ঋতাভরীর বাবু কে জানেন?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Mar 2024,
  • अपडेटेड 1:13 PM IST
  • সোশ্যাল মিডিয়ায় বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। তাঁর যে কোনও ছবি নিমেষে ভাইরাল হতে একেবারেই সময় নেয় না।

সোশ্যাল মিডিয়ায় বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। তাঁর যে কোনও ছবি নিমেষে ভাইরাল হতে একেবারেই সময় নেয় না। সোশ্যাল মিডিয়া সেনসেশনল ঋতাভরীর সম্পর্ক নিয়ে গত বছর থেকেই বহু কথা শোনা গেলেও পুজোর সময়ই সামনে আসে যে মনোবিদ প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক ঠিকঠাক আছে। তবে এবার প্রেমিকের জন্মদিনে এক বিশেষ নামে ডেকে তাঁকে শুভেচ্ছা জানালেন 'ফাটাফাটি' অভিনেত্রী।  

গত বছরই সামনে এসেছিল যে ঋতাভরী ও তথাগতর ব্রেকআপ হয়ে গিয়েছে। আর তা নিয়ে খবর হতেই সোশ্যাল মিডিয়ায় সংবাদমাধ্যমকে আক্রমণ করে পোস্টও করেন অভিনেত্রী। তিনি এবং তথাগত নিজেরাই জানান যে এটা তাঁদের ব্যক্তিগত বিষয়, কেউ এটা নিয়ে জলঘোলা করুক তা চান না। যদিও ঋতাভরীর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে তাঁর ও তথাগতর সব ছবি মুছে দেওয়া হয়। আর তারপরই আরও তাঁদের নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে। এরপর বেশ কয়েক মাস সবকিছু চুপচাপ ছিল। ঋতাভরী ব্যস্ত হয়ে পড়েন তাঁর ছবির কাজ ও অন্যান্য শ্যুট নিয়ে। তবে গত বছর দুর্গাপুজোর পরই ঋতাভরীর একাধিক ছবি পোস্টের মধ্যেই দেখা যায় তাঁকে ও তথাগতকে। যার মাধ্যমে এটা স্পষ্ট হয় যে ঋতাভরী ও তথাগতর মধ্যে মান-অভিমান পর্ব একেবারে মিটে গিয়েছে। 

শনিবার তথাগত জন্মদিন। আর সেই উপলক্ষ্যে ঋতাভরী তাঁর মনের মানুষকে শুভেচ্ছা জানাবেন না এটা তো হতেই পারে না। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া স্টোরিতে তাঁর সঙ্গে তথাগতর ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান। অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে দেখা গেল সবুজ রঙের শাড়ি পড়ে বসে মুচকি হাসছেন ঋতাভরী আর তাঁকে পিছন থেকে ধরে দাঁড়িয়ে আছেন তথাগত। এই ছবির ক্যাপশনে ঋতাভরী লেখেন, 'শুভ জন্মদিন বাবু।' হ্যাঁ, তথাগতকে আদর করে অভিনেত্রী বাবু বলে ডাকেন। 

Advertisement

 

এর আগে পুরনো সাক্ষাৎকারে ঋতাভরী জানিয়েছিলেন যে ২০২২ সালের শেষেই তিনি বাগদান পর্ব সেরে নিতে চান এবং ২০২৩ সালে বিয়ে। তবে মাঝে তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসায় দুটোর মধ্যে কোনওটাই আর এগোয়নি। প্রসঙ্গত, ঋতাভরী অসুস্থ হওয়ার সময় থেকেই তথাগতর সঙ্গে আলাপ। মনোবিদ তথাগতর কাছে কাউন্সেলিং করাতেন ঋতাভরী। আর সেখান থেকেই তাঁদের প্রেমের সূচনা। 

ঋতাভরীকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল ফাটাফাটি-তে। যেখানে একজন প্লাস সাইজ মডেলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। বডি পজিটিভিটি নিয়ে দিয়েছিলেন ইতিবাচক বার্তা। 'নন্দিনী'র হাত ধরে ওয়েব দুনিয়ায় ডেবিউ করেন। শোনা যাচ্ছে, শিবপ্রসাদ-নন্দিতার পরবর্তী থ্রিলার ছবিতে আবারও আবীরের সঙ্গে জুটি বাঁধবেন ঋতাভরী। শ্যুটিং শুরু খুব শীঘ্রই। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement