Advertisement

Ritabhari Chakraborty: বর্ষার রোম্যান্স! নতুন হিন্দি গান 'সাওয়ান'-এ নজর কাড়বেন ঋতাভরী

আসছে নতুন একটি বর্ষার প্রেমের গান। উপরি পাওনা হিসাবে সেই গানে দেখা যাবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)। ইতিমধ্যে সামনে এসেছে তাঁর প্রথম হিন্দি সিঙ্গেলস 'সাওয়ান' (Sawaan) -র টিজার। 

ঋতাভরী চক্রবর্তীর হিন্দি সিঙ্গেলস 'সাওয়ান' (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 May 2021,
  • अपडेटेड 5:40 PM IST
  • আসছে নতুন একটি বর্ষার প্রেমের হিন্দি গান।
  • গানে জুটিতে দেখা যাবে ঋতাভরী ও পাভেল।
  • ইতিমধ্যে সামনে এসেছে রোম্যান্টিক এই গানের টিজার।

বর্ষা আসতে আর বেশি দেরি নেই। অনেকের কাছেই বৃষ্টি মানে নস্টালজিয়া কিংবা রোম্যান্স, কারও আবার একরাশ মন খারাপ। আর দ্বিতীয় তালিকায় যারা পড়েন, তাঁদের জন্য এবার সুখবর। আসছে নতুন একটি বর্ষার প্রেমের গান। উপরি পাওনা হিসাবে সেই গানে দেখা যাবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)। ইতিমধ্যে সামনে এসেছে তাঁর প্রথম হিন্দি সিঙ্গেলস 'সাওয়ান' (Sawaan) -র টিজার। 

বৃষ্টিতে প্রেম আর গান এই কম্বিনেশনটা খুবই পরিচিত প্রায় সকলেরই। বড় থেকে ছোট পর্দা, এমনকি মিউজিক অ্যালবামেও সেই দৃষ্টান্ত আমরা বারবার পেয়েছি। তা সে রাজ কাপুরের 'পেয়ার হুয়া ইকরার হুয়া'  কিংবা রবীনা টন্ডনের 'টিপ টিপ বরসা পানি' যাই হোক না গেল। এবার সেই রকমই একটি মিউজিক ভিডিয়ো সামনে নিয়ে আসছেন ঋতাভরী। প্রকাশ্যে আসা টিজার ও ছবিতে তুঁতে শাড়িতে, খোলা চুল, ভেজা গায়ে নায়িকার এক মোহময়ী লুক নজর কাড়তে বাধ্য সকলের। ছাদে শুকোতে দেওয়া জামাকাপড় বৃষ্টি থেকে বাঁচানোর সময়ই জুটির প্রেমমাখা আদুরে মুহূর্তের সাক্ষী হবেন সকলে।   

 

 

আরও পড়ুন: ভিডিও বার্তায় সকলকে এগিয়ে আসার আবেদন ঋতাভরী-র 

সনন্দ কিরকিরের সঙ্গে যৌথ ভাবে এই নতুন গানটি শ্রোতা ও দর্শকদের উপহার দিতে চলেছেন ঋতাভরী। তাঁর সঙ্গে গানের দৃশ্যায়নে রোম্যান্স করতে দেখা যাবে পাভেল গুলাটিকে। 'সাওয়ান' গানটির গীতিকার ও সঙ্গীত পরিচালক সম্বিত। নির্দেশনা দিয়েছেন আত্রেয়ী সেন। আগামী শুক্রবার মুক্তি পাবে সম্পূর্ণ গানটি। 

আরও পড়ুন: "রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েও নাকচ করেছি!" ভোটের পর মুখ খুললেন ঋতাভরী 

এর আগে মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম সিঙ্গেলস 'রূপ সাগরে মনের মানুষ কাঁচা সোনা' (Rup Sagore Moner Manush Kacha Sona)। সেই গানের  ভিডিয়ো জুড়ে যেন অভিনেত্রী স্মৃতিচারণ করেছেন নিজের ছেলেবেলার। ঋতাভরীর স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরের আনাচ কানাচ ধরা পড়েছে ভিডিওর ফ্রেমগুলিতে।  

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement