Advertisement

Parambrata Chattopadhyay: সুদূর লন্ডন থেকে সেলফি পোস্ট পরমব্রতর, সঙ্গী কে জানেন?

Parambrata Chattopadhyay: টলিউডে দুজনেই ডাকসাঁইটে অভিনেতা বলে পরিচিত। একজন তো আবার অভিনয়ের পাশাপাশি পরিচালক হিসাবেও যথেষ্ট নাম-ডাক অর্জন করে নিয়েছেন। আর টলিউডের সেই বিখ্যাত দুজন মানুষ যখন একফ্রেমে ধরা পড়েন, তখন অবশ্যই কোনও না কোনও খিচুড়ি রান্না হচ্ছে বলেই ধরে নেওয়া যায়।

পরমব্রত চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Sep 2023,
  • अपडेटेड 11:05 AM IST
  • টলিউডে দুজনেই ডাকসাঁইটে অভিনেতা বলে পরিচিত। একজন তো আবার অভিনয়ের পাশাপাশি পরিচালক হিসাবেও যথেষ্ট নাম-ডাক অর্জন করে নিয়েছেন।

টলিউডে দুজনেই ডাকসাঁইটে অভিনেতা বলে পরিচিত। একজন তো আবার অভিনয়ের পাশাপাশি পরিচালক হিসাবেও যথেষ্ট নাম-ডাক অর্জন করে নিয়েছেন। আর টলিউডের সেই বিখ্যাত দুজন মানুষ যখন একফ্রেমে ধরা পড়েন, তখন অবশ্যই কোনও না কোনও খিচুড়ি রান্না হচ্ছে বলেই ধরে নেওয়া যায়। কথা হচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায় ও ঋত্বিক চক্রবর্তীকে নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। আর তারপর থেকেই কৌতুহল দানা বেঁধেছে হচ্ছেটা কী। 

পরমব্রত যে ছবিটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে অভিনেতা-পরিচালক সেলফি তুলেছেন ঋত্বিকের সঙ্গে। দুজনেই খোশমেজাজে রয়েছেন। অভিনেতা এই ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'আজকে অন্য ধরনের এক অভিজ্ঞতার পর্ব শেষ হল। একটা বিশেষ প্রজেক্টের কাজ শেষ করলাম আমি আর ঋত্বিক। একজন প্রতিভাবান অভিনেতা ও দারুণ সহকরমী হওয়ার জন্য আমি ঋত্বিককে ধন্যবাদ জানাতে চাই। পরিচালক হিসাবে ঋত্বিকের সঙ্গে কাজ করাটা সৌভাগ্যের।'

 

পরমের এই ক্যাপশন দেখেই স্পষ্ট যে ঋত্বিকের সঙ্গে তিনি কোনও নতুন ছবি পরিচালনা করছেন। যাৎ শ্যুটিং শেষ হল। জানা গিয়েছে, পরমব্রতর পরিচালনায় পায়েল সরকার ও ঋত্বিককে দেখা যাবে এখানে অন্ধকার ছবিতে। যার শ্যুটিং শেষ হল লন্ডনে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, এটা একটি সাইকোলজিকাল হরর স্টোরি। দুই বন্ধুর গল্প। এর থেকে বেশি ছবি সম্পর্কে আর বিশেষ কিছু জানা যায়নি। এর আগে হাওয়া বদল টু ছবির শ্যুটিংও লন্ডনে শেষ করেছেন পরম। যেখানে দেখা যাবে রাইমা ও রুদ্রনীলকে। সঙ্গে অবশ্যই রয়েছেন পরমব্রত। 

পরমব্রত পরিচালিত সব সিনেমাই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। ২০২২ সালে পরমব্রত পরিচালিত যে দুটি বাংলা ছবি মুক্তি পেয়েছিল, সেখানে একটিতে প্রধান মুখ ছিল যিশু সেনগুপ্ত। বৌদি ক্যান্টিন সিনেমায় আবার তাঁর পরিচালনায় কাজ করেছেন সোহম চক্রবর্তী। অপরদিকে অভিনেতা হিসাবে গত বছর পরম কাজ করেছেন সাতটি প্রজেক্টে। এ বছর তাঁর হাতে ছিল মানবজমিন, ডক্টর বক্সী, ঘরে ফেরার গান, শিবপুর ও বিয়ে বিভ্রাট। যা ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে। ঋত্বিক বেশ কয়েকটি বাংলা ছবিতে কাজ করেছেন। ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করছেন। 

Advertisement

এতকিছুর মাঝে এও শোনা যাচ্ছে যে ঋত্বিক ও পরমব্রতকে নিয়ে টলিউডের কোনও পরিচিত পরিচালক সিনেমা তৈরি করার আগ্রহ দেখিয়েছেন। তবে পুরোটাই এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement