Advertisement

Rooqma Ray: ফের প্রিয়াঙ্কার সঙ্গে এক ছাদের তলায় রাহুল, রুকমা তাহলে কী করছেন ?

Rooqma Ray: আইনি জটিলতা মিটে গিয়েছে। এখন শুধুই অপেক্ষা একসঙ্গে থাকার। সেটাও খুব শীঘ্রই হয়ে যাবে বলেই মনে করছেন টলিউডের চর্চিত কাপল রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। চলতি বছরের দোলের সময়ই খবরটা সামনে এসেছিল যে সব ভুল বোঝাবুঝি মিটিয়ে আবর তাঁরা এক ছাদের নীচে থাকবেন।

রুকমা রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Sep 2023,
  • अपडेटेड 4:45 PM IST

আইনি জটিলতা মিটে গিয়েছে। এখন শুধুই অপেক্ষা একসঙ্গে থাকার। সেটাও খুব শীঘ্রই হয়ে যাবে বলেই মনে করছেন টলিউডের চর্চিত কাপল রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। চলতি বছরের দোলের সময়ই খবরটা সামনে এসেছিল যে সব ভুল বোঝাবুঝি মিটিয়ে আবর তাঁরা এক ছাদের নীচে থাকবেন। সেই জল্পনাই এবার বাস্তব রূপ নেবে। রাহুল-প্রিয়াঙ্কার জীবনে যখন এই খুশির মুহূর্ত, তখন কী করছেন অভিনেত্রী রুকমা রায়? শহর থেকে অনেক দূরে একান্তে বসে বৃষ্টি উপভোগ করছেন তিনি। 

দেশের মাটি সিরিয়াল চলাকালীন রুকমা ও রাহুলের দারুণ কেমিস্ট্রি নজরে আসে সকলের। সেই সময় প্রিয়াঙ্কার থেকেও আলাদা থাকছিলেন অভিনেতা। কোর্টে চলছিল তাঁদের কেস। সেই সময় রুকমা ও রাহুলের সম্পর্কের গুজবে সরগরম হয়ে ওঠে টলি পাড়া। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের প্রায়ই একসঙ্গে দেখা যেত। দেশের মাটি সিরিয়ালটি চলাকালীনই সকলের মনে হয়েছিল বাস্তবেও বুঝি ‘মাম্পি’ ওরফে রুকমা রায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাহুল।

বেশ অনেক দিন আগে রুকমার জন্মদিনে আলিঙ্গনবদ্ধ অবস্থায় তাঁদের ছবি প্রকাশ্যে এসেছিল। তখনও তা নিয়ে আলোচনা হয়েছিল। রুকমার সঙ্গে জুটি বেঁধে পর পর দুটি সিরিয়ালে অভিনয় করেন রাহুল। যা সাধারণের এই ধারণাকে আরও নিশ্চিত করে দিয়েছিল। তবে রাহুল-রুকমা সম্পর্কে কোনওদিনই সিলমোহর পড়েনি। বরম এইসব গুজবকে নস্যাৎ করে প্রিয়াঙ্কার সঙ্গে আবার থাকতে চলেছেন রাহুল। বরং অভিনেতা রুকমাকে তাঁর প্রিয় বন্ধু বলেই বরাবর মেনে এসেছেন। 

রাহুল-প্রিয়াঙ্কার এমন খুশির দিনে শহরে নেই রুকমা। তিনি শহর থেকে দূরে গিয়ে একমনে উপভোগ করছেন বৃষ্টি। রুকমা যে ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়, সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী বারান্দায় বসে উপভোগ করছেন বৃষ্টি। ফোঁটা ফোঁটা বৃষ্টি হাতের তালুতে পড়ছে, চেয়ারে বসে পাহাড়ের বৃষ্টি এনজয় করছেন অভিনেত্রী। ক্যাপশনে লেখা, কাসৌল। সুতরাং এই ছবি দেখে স্পষ্ট যে অভিনেত্রী কাসৌলে রয়েছেন। তবে এটা পুরনো ভিডিও তা বোঝা যাচ্ছে। কারণ রুকমা কিছুদিন আগেই হিমাচল প্রদেশ থেকে ঘুরে এসেছেন। সেখানকার একাধিক ছবি-ভিডিও শেয়ার করেছেন। 

Advertisement

রাহুল-প্রিয়াঙ্কার একসঙ্গে থাকা নিয়ে রুকমা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি খুব খুশি ফের তাঁরা একসঙ্গে থাকছেন এটা শুনে। রুকমা রাহুলের খুব ভালো বন্ধু এ কথা আগেই জানিয়েছিলেন রাহুল নিজেই। তাঁদের বন্ধুত্বের কথা প্রিয়াঙ্কাও জানেন। এই মুহূর্তে রাহুলকে দর্শক দেখছেন ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে। সঙ্গে তিনি অবশ্য সিরিজ় এবং বড় পর্দার কাজও চালিয়ে যাচ্ছেন। রুকমাও অভিনয় করছেন একটি সিরিয়ালে। 

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement