Advertisement

Rooqma Roy: রাহুলকে ছাড়া এই প্রথম 'রূপসাগরে মনের মানুষ'-এর খোঁজে রুকমা

Rooqma Roy: দেশের মাটি ও লালকুঠি সিরিয়ালের পর বহুদিন বিরতিতে ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। তবে এবার অভিনেত্রীর সুখের দিন শেষ হল। ফের শ্যুটিংয়ে ছোটার তোড়জোড় করতে হবে রুকমাকে। কারণ আবারও তিনি ফিরতে চলেছেন ছোটপর্দায়।

রুকমা রায়ের নতুন সিরিয়াল আসতে চলেছে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jun 2023,
  • अपडेटेड 1:09 PM IST
  • দেশের মাটি ও লালকুঠি সিরিয়ালের পর বহুদিন বিরতিতে ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। তবে এবার অভিনেত্রীর সুখের দিন শেষ হল। ফের শ্যুটিংয়ে ছোটার তোড়জোড় করতে হবে রুকমাকে।

দেশের মাটি ও লালকুঠি সিরিয়ালের পর বহুদিন বিরতিতে ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। তবে এবার অভিনেত্রীর সুখের দিন শেষ হল। ফের শ্যুটিংয়ে ছোটার তোড়জোড় করতে হবে রুকমাকে। কারণ আবারও তিনি ফিরতে চলেছেন ছোটপর্দায়। নতুন সিরিয়াল রূপসাগরে মনের মানুষ-এ দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি এই সিরিয়ালে রুকমার প্রথম লুকস সামনে এল।

এতদিন দেশের মাটি ও লালকুঠি সিরিয়ালে যে ধরনের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী নতুন এই সিরিয়ালে তাঁর চরিত্র একেবারেই অন্যরকম। এই সিরিয়ালে রুকমার চরিত্রের নাম পূর্ণা। 'রূপসাগরে মনের মানুষ' গল্পের কাঠামো একেবারেই অন্য রকম। কীরকম সেই গল্প? অনেকেই বলেন, ভালবাসা অন্ধ - এই কথা কি সবসময়ই সত্যি? প্রকৃত স্বরূপ জানার জন্য মানুষ সবসময় কারও হৃদয়ের গভীরে তাকায় না, বরং মানুষ ক্ষণস্থায়ী সৌন্দর্যের দিকে তাকিয়ে হৃদয়কে উপেক্ষা করে। ধারাবাহিকের মুখ্য চরিত্র অন্নপূর্ণা ওরফে পূর্ণা তার বাবা ও পরিবারের সঙ্গে পুলিশ কোয়ার্টারে থাকে। সে খুব সুন্দরী, পড়াশোনায় মেধাবী এবং তার এক মাত্র লক্ষ্য হল বাবার স্বপ্ন পূরণ করা। পূর্ণা কি তার পরিবারের আশা ধরে রাখতে পারবে? সে কি খুঁজে পাবে তার মনের মানুষকে? কী হবে পূর্ণার স্বপ্নের? 

রুকমা রায়

'রূপসাগরে মনের মানুষ' ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করবেন রুকমা। জুন মাসের মাঝামাঝি সময় থেকে এই সিরিয়ালের শ্যুটিং শুরু হয়ে যাবে। জুলাইয়ের প্রথম দিক থেকেই দর্শকেরা এই সিরিয়াল দেখতে পাবে। রুকমা এই সিরিয়াল নিয়ে প্রসঙ্গে বলেন, 'আমার এই চরিত্রের নাম পূর্ণা। মা-বাবার একেবারে চোখের মণি। কোনও কিছুতেই সে ভয় পায় না। ছোটবোনের আশা-ভরসার মানুষ। হাসি-খুশি একটা মেয়ে। এক কথায় মুশকিল আসান বলা যেতে পারে। তার একটাই লক্ষ্য, বাবার স্বপ্নপূরণ করা।' তাঁর সংযোজন, 'আশা রাখছি, দর্শক এই গল্পটা দেখবে। এই সিরিয়ালটা একেবারে নতুন গল্পের আধারে তৈরি। এই ধরনের কোনও কাজ আমি আগে কখনও করিনি।' তিনি আরও বলেন, 'প্রচুর পরিশ্রম করছি আমরা। আশা করব, আমাকে এতকাল যেমন ভালোবেসেছেন, তেমনই ভালোবাসা দিন। কথা দিলাম, এই ধারাবাহিক আপনাদের ভালো লাগবেই।' 
 
প্রসঙ্গত, বেশ কিছু সিরিয়াল যেমন বন্ধ হয়েছে তেমনি একাধিক নতুন সিরিয়াল শুরু হওয়ার মুখে। যার মধ্যে উল্লেখযোগ্য তুঁতে, ফুলকি, সন্ধ্যাতারা, বিয়ের ফুল ইত্যাদি। এরই মধ্যে বন্ধ হয়েছে মিঠাই, বালিঝড়-এর মতো উল্লেখযোগ্য সিরিয়ালও। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement