Advertisement

Dev-Rukmini: 'বাঘাযতীন'-এ বিনোদিনী! দেবের ছবিতে কীভাবে এলেন রুক্মিণী ?

Dev-Rukmini: পুজোতে মুক্তি পাবে অরুণ রায় পরিচালিত বাঘাযতীন। আর এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে নতুন অভিনেত্রীকে। তবে রুক্মিণীকে কীভাবে দেখা যাবে এই সিনেমায়?

দেবের বাঘাযতীনে-এও রুক্মিণী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2023,
  • अपडेटेड 12:42 PM IST
  • এই পুজোতেই মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ও প্রযোজিত বাঘাযতীন। তার আগেই অবশ্য ব্যোমকেশ হিসাবে বড়পর্দায় ধরা দেবেন অভিনেতা। দেবকে এই দুই চরিত্রে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা।

এই পুজোতেই মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ও প্রযোজিত বাঘাযতীন। তার আগেই অবশ্য ব্যোমকেশ হিসাবে বড়পর্দায় ধরা দেবেন অভিনেতা। দেবকে এই দুই চরিত্রে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা। এ দিকে বড় পর্দার জন্য ইতিমধ্যেই নটী বিনোদিনী এবং সত্যবতীর চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। বিনোদিনীর ভূমিকায় অভিনেত্রীর লুক নিয়েই চর্চা চোখে পড়েছে। এই দুই ছবিকে নিয়েই আশাবাদী নির্মাতারা। এরই মাঝে শোনা গেল যে বাঘাযতীন ছবিতেও নাকি দেখা যাবে রুক্মিণীকে। কিন্তু কীভাবে?

পুজোতে মুক্তি পাবে অরুণ রায় পরিচালিত বাঘাযতীন। আর এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে নতুন অভিনেত্রীকে। তবে রুক্মিণীকে কীভাবে দেখা যাবে এই সিনেমায়?শোনা যাচ্ছে, এই ছবির সঙ্গেই জুড়ে দেওয়া হবে রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’ ছবির প্রথম ঝলক। যা দেব-রুক্মিণীর অনুরাগীদের জন্য উপরি পাওনা হবে। তবে এটার পিছনে রয়েছে অন্য কারণ। 

এ বিষয়ে বিনোদিনী-এক নটীর উপাখ্যান ছবির পরিচালক রামকমল মুখোপাধ্যায় জানিয়েছেন যে দেবের ছবি মানেই দর্শকদের জন্য দারুণ ব্যাপার। অনেকেই ছবিটা দেখবেন এবং সেখানে বিনোদিনীর প্রথম ঝলক দর্শকদের কাছে উপরি পাওনা হবে। তবে এখনও বিষয়টি নিয়ে পাকাপাকিভাবে সিদ্ধান্ত নেওয়া হয়নি। কাজের গতি দেখেই এ বিষয়ে সবকিছু চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন পরিচালক। 

ইতিমধ্যেই বিনোদিনী রূপে রুক্মিণীর প্রথম ঝলক সামনে এসেছে। এই মুহূর্তে ‘নটী বিনোদিনী...’-এর কলকাতার শিল্পীদের ডাবিং শেষ হয়েছে। মঙ্গলবার রুক্মিণীর জন্মদিন। তার আগেই পরিচালক রামকমল অভিনেত্রীর জন্মদিন পালনের ছবি শেয়ার করে নিলেন ফেসবুকে। এই ছবিতে রাঙাবাবুর চরিত্রে রয়েছেন রাহুল বসু। কলকাতা থেকে মুম্বই ফেরার পর রাহুলের ডাবিং শেষ করবেন বলে জানালেন পরিচালক। অপরদিকে দেবের নিজের প্রযোজনা সংস্থা ৬ বছরে পা দিল। সেটারও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দেব।  

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement