Advertisement

Rupali Ganguly : BJP-তে যোগ বিখ্যাত বাঙালি অভিনেত্রীর, লোকসভা ভোটের মধ্যেই চমক

বিজেপি-তে যোগ দিলেন অভিনেত্রী বিখ্যাত বাঙালি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়। বুধবার দিল্লিতে ভারতীয় জনতা পার্টিতে তিনি যোগ দেন।

Rupali Ganguly
Aajtak Bangla
  • দিল্লি ও কলকাতা ,
  • 01 May 2024,
  • अपडेटेड 12:47 PM IST
  • বিজেপি-তে যোগ দিলেন অভিনেত্রী বিখ্যাত বাঙালি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়
  • ধবার দিল্লিতে ভারতীয় জনতা পার্টিতে তিনি যোগ দেন

বিজেপি-তে যোগ দিলেন অভিনেত্রী বিখ্যাত বাঙালি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়। বুধবার দিল্লিতে ভারতীয় জনতা পার্টিতে তিনি যোগ দেন। টিভি শো 'অনুপমা-তে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। বিজেপি-তে তিনি আচমকা যোগ দেন। তাঁর বিজেপিতে যোগ দেওয়ার কোনও জল্পনা শোনা যায়নি। 

২০২০ সালে করোনা মহামারীর সময় এই সিরিয়ালটি শুরু হয়েছিল। হিন্দি টেলিভিশন জগতের সবথেকে জনপ্রিয় শোতে পরিণত হয়েছে এটি। বিভিন্ন প্রতিবেদনে প্রকাশ, অনুপমা 'সবচেয়ে বেশি দেখা' এবং দর্শকদের 'সবচেয়ে প্রিয়' সিরিয়াল। 

বাংলার মেয়ে হয়েও রূপালী নাম করেছেন মুম্বইয়ে। ‘সারাভাই ভার্সেস সারাভাই’ ধারাবাহিকের দৌলতে ঘরে ঘরে পরিচিত মুখ তিনি। ‘অনুপমা’ ধারাবাহিকেও নতুন করে দর্শকের ভালবাসা পেয়েছেন।

রূপালী গঙ্গোপাধ্যায়ের অভিনয় জীবন শুরু 'সুকন্যা' ছবিতে। এই শোতে কাজ করার পর 'সঞ্জীবনী'-তে কাজ করেন তিনি। এই শোতে কাজ করার জন্য, তিনি ভারতীয় টেলি অ্যাওয়ার্ডে সেরা নেগেটিভ চরিত্রের জন্য পুরস্কার পান। 
এরপর 'ভাবী', 'কাহানি ঘর ঘর কি', 'বিগ বস ওয়ান' এবং 'আদালত'-এর মতো অনেক শোতে হাজির হয়েছিলেন। 

ঠিক তারপর রূপালী গঙ্গোপাধ্যায় অনুপমার কাজ পান। 'অনুপমা' তাঁকে খ্যাতির শীর্ষে নিয়ে যায়। এই সিরিয়ালের পরই টিভি ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রীদের মধ্যে রূপালী গঙ্গোপাধ্যায়ের নাম চলে আসে। এই শোটি 2020 সাল থেকে ধারাবাহিকভাবে টিআরপিতে এক নম্বরে রয়েছে। এই শোয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছেন রূপালী।

রূপালী পাকাপাকিভাবে মুম্বইয়ে থাকলেও তিনি আদ্যোপান্ত বাঙালি। নানা পুজোর অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। যোগ দেন সরস্বতী পুজোতেও। গত বছরই নিজের বাড়িতে সরস্বতী পুজোর আয়োজন করেছিলেন পরিচালক অনুরাগ বসু। সেখানেও উপস্থিত হয়েছিলেন বলিপাড়ার বাঙালি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement