Advertisement

Rupam Islam- Fossils Concert: ভয়াবহ ভিড়, এবার কালনাতেও ফসিলস্‌- কনসার্টে চূড়ান্ত বিশৃঙ্খলা, কী বলছেন রূপম?

Rupam Islam- Fossils Concert: ফসিলস্‌ মানেই 'জয় রক', উন্মাদনা এবং অগুণতি মানুষের ভিড়। আর যদি বিনা টিকিটে কনসার্ট দেখার সুযোগ মেলে, তাহলে তো কথাই নেই। সন্ধ্যে থেকেই গান শুনতে ভিড় জমাতে শুরু করেন প্রচুর মানুষ।

কনসার্টে রূপম ইসলাম (ছবি সৌজন্যে: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Jan 2024,
  • अपडेटेड 11:58 AM IST

তিনি একাধারে গায়ক, সঙ্গীত পরিচালক, গীতিকার এবং লেখক। কথা হচ্ছে 'ফসিলস্‌'-র  (Fossils) প্রধান কণ্ঠশিল্পী রূপম ইসলামকে (Rupam Islam) নিয়ে। সদ্য ২৬ পেরিয়ে ২৭-এ পা দিয়েছে জনপ্রিয় এই বাংলা ব্যান্ড (Bangla Band)। গত কয়েকদিন ধরে শিরোনামে রূপম তথা তাঁর ব্যান্ড ফসিলস্‌। বারবার চরম বিশৃঙ্খলা দেখা যায় তাঁর একাধিক কনসার্ট ঘিরে। সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো হইচই এই নিয়ে। মধ্যমগ্রাম- দমদমের পর এবার কালনায়, ফের বিশৃঙ্খলা দেখা যায় রূপমের অনুষ্ঠানে। এমনকী পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। ঠিক কী ঘটেছিল? 

পূর্ব বর্ধমানের কালনায় 'খাদ্য পিঠে-পুলি' উৎসবের আয়োজন করা হয়েছিল। বুধবার সেখানে 'ফসিলস্‌'-র কনসার্টের আয়োজন করা হয়। ফসিলস্‌ মানেই 'জয় রক', উন্মাদনা এবং অগুণতি মানুষের ভিড়। আর যদি বিনা টিকিটে কনসার্ট দেখার সুযোগ মেলে, তাহলে তো কথাই নেই। সন্ধ্যে থেকেই গান শুনতে ভিড় জমাতে শুরু করেন প্রচুর মানুষ। মেলাপ্রাঙ্গণ পাঁচিল দিয়ে ঘেরা। অনুষ্ঠানের মাঠ ভর্তি হয়ে যাওয়ায়, গায়ককে এক ঝলক দেখতে মাঠের বাইরেও ভিড় জমে। সেই ভিড় সামাল দিতে নাকাল হোন উদ্যোক্তারা। 

শোনা যাচ্ছে, চরম বিশৃঙ্খলা সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ। লাঠির ঘায়ে বেশ কয়েকজন জখম হয়েছেন বলে খবর। এদিকে ধারালো অস্ত্র দিয়ে পুলিশকে পাল্টা আঘাত করার অভিযোগে ৩-৪ জনকে আটক করা হয়েছে। এদিকে গান শুনতে আসা জনতা অনেকটাই ক্ষুব্ধ। তাঁদের দাবি, ভিড় সামলাতে প্রশাসন সম্পূর্ণ ব্যর্থ। এভাবে লাঠিচার্জ করা ঠিক নয় বিরক্তি প্রকাশ করেন তারা।

 লাঠিচার্জ প্রসঙ্গতে কালনার বিধায়ক দেব প্রসাদ বাগ সাংবাদমাধ্যমকে বলেন,"অনুষ্ঠানে কেউ অস্ত্র হাতে এলে কী পুলিশ ছেড়ে দেবে?" অন্যদিকে bangla.aajtak.in-কে রূপম ইসলাম বলেন, "ধন্যবাদ যারা গান শুনতে এসেছেন। ধন্যবাদ আয়োজকদের দর্শকের চাপ সামলাবার জন্য। আয়োজনের কোনও ত্রুটি কালনায় দেখিনি।" 

Advertisement

প্রসঙ্গত, এর আগে মধ্যমগ্রামের চৌমাথার কনসার্ট এবং দমদম সঙ্গীতমেলায় ফসিলস্‌-এর শো চলাকালীন অতিরিক্ত ভিড় হওয়ায় চরম বিশৃঙ্খলার তৈরি হয়। সেই পরিস্থিতি সামলাতে গিয়ে রূপম-অনুরাগীদের ওপর লাঠিচার্জও করে পুলিশ। তবে গায়ক এই ভিডিও শেয়ার করে তাঁর ভক্তদের এই ভালোবাসার জন্য ধন্যবাদ জানান।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement