Advertisement

Rupam Islam: ফ্যানেদের অশালীন ভাষায় আক্রমণ করে রোষের মুখে রূপম! এবার সাফাই দিলেন ফসিলস্‌-র গায়ক

Rupam Islam: সমাজমাধ্যমেও ব্যাপক রোষের মুখে পড়তে হয় তাঁকে। এবার লাইভ অনুষ্ঠানে তা নিয়ে সাফাই দিলেন ফসিলস্‌-এর গায়ক রূপম ইসলাম। 

রূপম ইসলাম
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Jan 2024,
  • अपडेटेड 12:24 PM IST

সময়টা হইয়ত কিছুটা খারাপ যাচ্ছে রূপম ইসলামের। বছর শুরু থেকেই শিরোনামে তিনি। আগে তাঁর কনসার্টে ঝামেলা, অশান্তির জেরে তিনি খবর থাকলেও, শনিবার শো শেষে মেজার হারিয়ে কিছু ফ্যানেদের সঙ্গে তিনি অশালীন আচরণ করেছেন বলে অভিযোগ ওঠে। সমাজমাধ্যমেও ব্যাপক রোষের মুখে পড়তে হয় তাঁকে। এবার লাইভ অনুষ্ঠানে তা নিয়ে সাফাই দিলেন ফসিলস্‌-এর গায়ক। 

কী হয়েছিল আগে? 

গত ১৩ জানুয়ারি ফসিলস্‌-র কনসার্ট ছিল কল্যাণীর সেন্ট্রাল পার্কে। খুব ভাল সাড়া পায় তাঁর লাইভ শো। তবে টানা ৯০ মিনিট পারফর্ম করার পর ক্লান্ত হয়ে পড়েন তিনি। সবটা ভালই চলছিল। কিন্তু মাঝে তাল কাটল তাঁর মেজাজ। কনসার্টের পর তিনি যখন বিশ্রাম নিতে যাচ্ছিলেন, সেসময় তাঁর পিছু নেয় কিছু ফ্যান। শিল্পীকে তাঁরা অনুরোধ করতে থাকেন, একবার পিছনে ফিরে তাকানোর জন্য। সেলফি বা ছবি তোলার আবদার করতে থাকে তারা। ঠিক সেসময় হঠাৎ রেগে লাল হয়ে যান রূপম। অনুগামীদের গালিগালাজ করতে শুরু করেন তিনি।  

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইলাল হতেই, চরম ট্রোলের মুখে পড়তে হয় রূপম ইসলামকে। যদিও এক্ষেত্রে দু'ভাগ হয়েছে নেটিজেনরা। একদল মনে করছেন, তিনি নেশা করে ছিলেন। ফ্যানেদের জন্যই আজ তিনি এই জায়গায় পৌঁছেছেন, ফলে তাদের সঙ্গে এরকম আচরণ একেবারেই ঠিক নয়। অন্যদলের আবার বক্তব্য, টানা ৯০ মিনিট কনসার্ট করার পর তিনি হয়তো সত্যিই ক্লান্ত হয়ে পড়েছিলেন। কারণ, সাধারণত রূপম তাঁর সব ভক্তদেরই সব আবদার মিটিয়ে থাকেন। তবে সব মিলিয়ে তাঁর থেকে এরকম ব্যবহার একেবারেই কাম্য না কারও কাছে। 

রূপম ইসালামের সাফাই

এদিকে এই ঘটনার পরে রবিবার রানাঘাটে বিবেক উৎসবে কনসার্ট ছিল 'ফসিলস্‌'-র। এই শোয়ে গিয়ে মঞ্চে আগের দিনের ঘটনার সাফাই দেন রূপম। তাঁর সমগ্র বক্তব্য লাইভ রেকর্ড করা হয় তাঁর সোশ্যাল পেজ থেকে। অনুতপ্ত না হয়ে, তাঁর গলায় অন্য সুর দেখা গেল এদিন। তিনি বলেন, ফ্যানেদের সব আবদার মেটান তিনি। কিন্তু টানা এতক্ষণ পারফর্ম করার পরে, অন্তত ২০ মিনিট তাঁর একেবারে নিজস্ব সময়। এই সময় তাঁকে কেউ বিরক্ত করতে পারবেন না। সেই সময় তিনি নিজেকে প্রস্তুত করেন পুনরায় হাসিমুখে সকলের সামনে আসার জন্য, সকলকে ফের বিনোদন দেওয়ার জন্য। তাঁর এহেন ব্যক্তব্য ও আচরণে ফ্যানেদের বক্তব্য, 'জয় রক,যাই হয়ে জাক, আমরা তোমায় ভালোবাসি...'। যদিও নেটিজেনদের অনেকেই এরূপ ব্যবহারের তীব্র নিন্দা করেছেন।    

Advertisement


 

প্রসঙ্গত, এর আগে মধ্যমগ্রামের চৌমাথার কনসার্ট, দমদম সঙ্গীতমেলায় এবং কালনাতে ফসিলস্‌-এর শো চলাকালীন অতিরিক্ত ভিড় হওয়ায় চরম বিশৃঙ্খলার তৈরি হয়। সেই পরিস্থিতি সামলাতে গিয়ে রূপম-অনুরাগীদের ওপর লাঠিচার্জও করে পুলিশ। তবে গায়ক এই ভিডিও শেয়ার করে তাঁর ভক্তদের এই ভালোবাসার জন্য ধন্যবাদ জানান। কালনায় বিশৃঙ্খলা প্রসঙ্গে, bangla.aajtak.in-কে রূপম ইসলাম বলেন, "ধন্যবাদ যারা গান শুনতে এসেছেন। ধন্যবাদ আয়োজকদের দর্শকের চাপ সামলাবার জন্য। আয়োজনের কোনও ত্রুটি কালনায় দেখিনি।" 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement