Advertisement

Rupanjana Mitra: স্বামী ও ছেলে, 'দুই সন্তান' নিয়ে হানিমুনে রূপাঞ্জনা, ব্যাপক ট্রোলে মুখ খুললেন রাতুল

Rupanjana Mitra: গত ১৯ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তিনি বিয়ে করেন তাঁর ৬ বছরের লিভ-ইন পার্টনার ও পরিচালক-অভিনেতা রাতুল মুখোপাধ্যাকে। ছেলে রিয়ানকে নিয়ে গত মাসেই বিয়ের পিঁড়িতে বসেন রূপাঞ্জনা। আর বিয়ের একমাস পূর্তিতেই হানিমুনে উড়ে গেলেন রাতুল-রূপাঞ্জনা। সঙ্গে তাঁদের ছেলে রিয়ান।

হানিমুনে রূপাঞ্জনা-রাতুল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 May 2024,
  • अपडेटेड 12:31 PM IST
  • গত ১৯ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

গত ১৯ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তিনি বিয়ে করেন তাঁর ৬ বছরের লিভ-ইন পার্টনার ও পরিচালক-অভিনেতা রাতুল মুখোপাধ্যাকে। ছেলে রিয়ানকে নিয়ে গত মাসেই বিয়ের পিঁড়িতে বসেন রূপাঞ্জনা। আর বিয়ের একমাস পূর্তিতেই হানিমুনে উড়ে গেলেন রাতুল-রূপাঞ্জনা। সঙ্গে তাঁদের ছেলে রিয়ান। হানিমুনে যেতে না যেতেই বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর সেখান থেকেই জানা গেল যে কাশ্মীরেই স্বামী ও ছেলেকে নিয়ে গিয়েছেন রূপাঞ্জনা। 

মধুচন্দ্রিমায় যাওয়ার আগে রূপাঞ্জনা চুলের নতুন স্টাইল করিয়েছেন। আর তা নিয়ে তাঁকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি। তবে এইসব কিছুকে তোয়াক্কা না করেই রূপাঞ্জনা ব্যাগ পত্তর গুছিয়ে কাশ্মীরে পৌঁছে গিয়েছেন স্বামী ও ছেলেকে নিয়ে। এবার ফের একবার রাতুলের সঙ্গে বয়সের ফারাক নিয়ে বিদ্রুপের মুখে পড়লেন মধুচন্দ্রিমায় মজে থাকা রূপাঞ্জনা। তবে স্ত্রীর হয়ে সেই ট্রোলারকে কড়া জবাব দিয়েছেন রাতুল। প্রসঙ্গত, রূপাঞ্জনাকে দ্বিতীয় বিয়ে নিয়ে কম ট্রোলের মুখে পড়তে হয়নি।  ৪৩ বছর বয়সী নায়িকাকে ‘বুড়ি’ তকমা দেওয়া হয়েছে ৬ বছরের ছোট রাতুলের হাত ধরার জন্য।

রাতুল-রূপাঞ্জনার হানিমুনে উড়ে যাওয়ার ছবিতে এক নেটিজেন মন্তব্য করেন, সফল, স্বাধীনচেতা মা তাঁর দুই সন্তানকে নিয়ে ছুটি এনজয় করছে’। এই ধরণের অসংবেদনশীল ট্রোলের জবাবে রাতুল পালটা লেখেন, ‘আপনাকে অনেক অভিনন্দন এই মন্তব্য করে কয়েক মাইক্রোসেকেন্ডের যশ পাওয়ার জন্য। ভগবান আপনার মঙ্গল করুন, এবং আপনার ৮০০ জন ফলোয়ারের’। ট্রোলিং-কটাক্ষ এইসব কিছুকে আমল দিতে রাজি নন রূপাঞ্জনা-রাতুল। নতুন সংসার করছেন চুটিয়ে। ছেলে রিয়ানকে কোলে বসিয়ে রূপাঞ্জনা বিয়ে করেন রাতুলকে। এর আগে তাঁরা ৬ বছর লিভ-ইন করেছেন। 

রূপাঞ্জনার এটা দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ভিন ধর্মে বিয়ে করেছিলেন কিন্তু সেই সংসার টেকেনি। ছেলে রিয়ানকে একা হাতেই মানুষ করেছেন। সঙ্গে পেয়েছেন রাতুলকে। রাতুল ও রূপাঞ্জনার সম্পর্ক নিয়ে টলি পাড়ায় কম চর্চা হয়নি। তার কারণ রাতুল অনেকটাই ছোট রূপাঞ্জনার থেকে। তবে সব খারাপ মন্তব্যকে দূরে সরিয়ে রেখে রাতুল-রূপাঞ্জনা নিজেদের মতো করে জীবনটাকে গুছিয়ে নিয়েছেন। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement