Advertisement

Salman Khan Death Threat : কার সঙ্গে শত্রুতা? পুলিশকে বয়ান দিলেন সলমান খান

বিবৃতিতে সালমান খান বলেছেন, "হুমকির চিঠি নিয়ে আমি কাউকে সন্দেহ করি না। আজকাল আমার কারও সঙ্গে শত্রুতাও নেই। আমি লরেন্স বিষ্ণোইকে ২০১৮ সাল থেকে জানি, যখন সে হুমকি দিয়েছিল। আমি জানি না গোল্ডি ব্রার কে।"

সলমান খান
Aajtak Bangla
  • মুম্বই,
  • 07 Jun 2022,
  • अपडेटेड 6:51 PM IST
  • সলমান খানকে খুনের হুমকি
  • তদন্ত শুরু মুম্বই পুলিশের
  • বিবৃতি দিলেন অভিনেতা

অভিনেতা সলমান খানকে ইতিমধ্যেই প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছ। তারপেরই পদক্ষেপ মুম্বই পুলিশের। অভিনেতার বাড়িতে গিয়ে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। সিধু মুসেওয়ালার মতো তাঁকেও মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়েছে সলমানকে। এবার এই বিষয়ে প্রতিক্রিয়া জানালেন দাবাং খান।

বিবৃতিতে সালমান খান বলেছেন, "হুমকির চিঠি নিয়ে আমি কাউকে সন্দেহ করি না। আজকাল আমার কারও সঙ্গে শত্রুতাও নেই। আমি লরেন্স বিষ্ণোইকে ২০১৮ সাল থেকে জানি, যখন সে হুমকি দিয়েছিল। আমি জানি না গোল্ডি ব্রার কে।" বর্তমানে সলমান খানকে দেওয়া হুমকির বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। সলমান খান ও তাঁর বাবা সেলিম খানকে চিঠি পাঠায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। রবিবার বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড প্রমনেডে ওই চিঠিটি পাওয়া যায়। মর্নিং ওয়াক শেষে সেখানেই যান সেলিম খান। সেই চিঠিটি পান সেলিমের দেহরক্ষী।

হুমকি চিঠিতে লেখা ছিল,'সালমান খান, খুব শিগগিরই তোমার অবস্থা সিধু মুসেওয়ালার মতো হবে'। এ ঘটনায় মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ একটি এফআইআর দায়ের করেছে। পুলিশ আইপিসির ৫০৬ ধারায় মামলা দায়ের করেছে। সিধু মুসেওয়ালা খুনের পর সলমানের হুমকি চিঠি পাওয়াকে ঘিরে ইতিমধ্যেই তোলপাড় পড়ে গিয়েছে গোটা বলিউডে। পুলিশও গোটা বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

শ্যুটিংয়ে ব্যস্ত সলমান খান

বর্তমানে 'কভি ঈদ কাভি দিওয়ালি' ছবির শুটিংয়ে ব্যস্ত সলমান খান। তবে এই ছবির নাম পরিবর্তন করা হবে বলে খবর পাওয়া যাচ্ছে। সলমান খানের নির্দেশে ছবির কাস্টিংও বদলানো হয়েছে। প্রথমে জহির ইকবাল, আয়ুষ শর্মাকে রিপ্লেশ করা হয়। তাঁদের জায়গায় কাস্ট করা হয়েছে জাসি গিল ও সিদ্ধার্থ নিগমকে। ছবিতে অভিনয় করছেন দক্ষিণী অভিনেতা জগপতি বাবুও।

আরও পড়ুনছেঁড়া সেকেন্ড হ্যান্ড সোফা ফ্রি-তে, ভিতরে মিলল ২৮ লক্ষ টাকা

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement