Advertisement

Sandipta Sen: পুলের জলে 'ওয়াটার বেবি' সন্দীপ্তা, পারদ চড়ল সোশ্যাল মিডিয়ায়

Sandipta Sen: সিরিয়াল থেকে কেরিয়ার শুরু করে এখন টলিউডে নিজের পরিচিত তৈরি করে ফেলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। চুটিয়ে কাজ করছেন ওয়েব সিরিজেও। অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতেও খুবই অ্যাক্টিভ থাকেন। নিজের নাচের রিল ভিডিও প্রায়ই দেন তিনি।

সন্দীপ্তা সেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Sep 2023,
  • अपडेटेड 6:32 PM IST
  • সিরিয়াল থেকে কেরিয়ার শুরু করে এখন টলিউডে নিজের পরিচিত তৈরি করে ফেলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সিরিয়াল থেকে কেরিয়ার শুরু করে এখন টলিউডে নিজের পরিচিত তৈরি করে ফেলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।  চুটিয়ে কাজ করছেন সিনেমা-ওয়েব সিরিজেও। অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতেও খুবই অ্যাক্টিভ থাকেন। নিজের নাচের রিল ভিডিও প্রায়ই দেন তিনি। তবে সম্প্রতি সন্দীপ্তা যে ভিডিও পোস্ট করেছেন, তা দেখে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়েছে। 

এমনিতে অভিনেত্রীকে খুব একটা সাহসী অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা যায় না। তবে এবার সেই ছক ভাঙলেন সন্দীপ্তা। বৃষ্টির দিনে সুইমিং পুলের জলে রীতিমতো আগুন ধরালেন সন্দীপ্তা। কালো বিকিনিতে পুলের জলেই বৃষ্টি উপভোগ করছেন অভিনেত্রী। পুলের জলে সন্দীপ্তার বাঁধভাঙা উচ্ছ্বাস ধরা পড়েছে। এই ভিডিও পোস্ট হতেই লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

এ বছর মহালয়ার অনুষ্ঠানে এক বিনোদন চ্যানেলের উদ্বোধনী নৃত্যে দেখা যাবে সন্দীপ্তাকে। এ বছরের পুজোতে বহু বছর পর কলকাতায় থাকবেন অভিনেত্রী। নিজের আবাসনের পুজোতেই থাকবেন তিনি। সঙ্গে সময় দেবেন বন্ধুবান্ধব ও পরিবারকে। কিছুদিন আগেই প্রেমিক সৌম্যকে সঙ্গে নিয়ে থাইল্যান্ডে ঘুরে এসেছেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন প্রেমিক সৌম্যও। 

সন্দীপ্তা নিজের প্রেম নিয়ে কোনওদিনই রাখঢাক রাখেননি। সৌম্যর সঙ্গে তাঁর সম্পর্কের কথা বরাবরই সোশ্যাল মিডিয়ায় খুল্লাম খুল্লাই জানিয়েছেন। অগাস্ট মাসেই শেষ করেছেন ‘বোধন ২’-এর শ্যুটিং। তার আগে ‘নষ্টনীড়’ সিরিজে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে দেখেছেন দর্শক। বোধন ২-এর শ্যুটিং শেষ করেই অভিনেত্রী ঘুরতে বেরিয়ে পড়েন। ফিরে এসে সৌম্য ও পরিবারের সঙ্গে জন্মদিনও পালন করেন তিনি। 

এই মুহূর্তে ব্যক্তিগত এবং পেশাদার— দু’দিকেই ভাল যাচ্ছে অভিনেত্রীর। সদ্য একটি বহুতল আবাসনে ফ্ল্যাটও কিনেছেন নায়িকা। কিছু দিন আগেই সেখানে গৃহপ্রবেশের অনুষ্ঠান করেন। তবে কবে বিয়ে করছেন সে বিষয়ে এখনই কিছুই জানাননি অভিনেত্রী। এখন পুরো ফোকাস তাঁর কেরিয়ারের দিকেই। 

Advertisement

     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement