Advertisement

Sandy Saha: এবার 'রোডিজ'-র সঞ্চালক! ট্রোলারদের জবাব? যা বললেন স্যান্ডি

Sandy Saha In MTV Roadies: ধারাবাহিকে অভিনয় করছেন, এমটিভি রোডিজ-এও প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল স্যান্ডি সাহাকে। ফের রোডিজ-র অংশ তিনি। তবে এবার একেবারে নতুন ভূমিকায়।

স্যান্ডি সাহা (ছবি: ফেসবুক)
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 01 Jun 2023,
  • अपडेटेड 11:14 AM IST

আলোচনায় থাকেন স্যান্ডি সাহা (Sandy Saha)। কনটেন্ট ক্রিয়েটার হিসাবে জনপ্রিয় হলেও, আরও বেশ কয়েকটি পরিচিতি তৈরি হয়েছে তাঁর। ধারাবাহিকে অভিনয় করেছেন, এমটিভি রোডিজ (MTV Roadies)-এও প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল তাঁকে। ফের রোডিজ-র অংশ তিনি। তবে এবার একেবারে নতুন ভূমিকায়। নন- ফিকশন শো-এর ১৯তম সিজনে এবার স্যান্ডিকে দেখা যাবে সঞ্চালক হিসাবে।
 
সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে স্যান্ডি জানিয়েছেন 'রোডিজ'-এ তাঁকে দেখা যাবে কাণ্ড কুমারের ভূমিকায়। bangla.aajtak.in-কে তিনি জানান, "আমি এখন শ্যুটিং লোকশনেই আছি। তবে এবার আমি প্রতিযোগী হিসাবে নেই। সোশ্যাল মিডিয়া হোস্ট হিসাবে থাকছি। আমি যে ধরণের কনটেন্ট করি একটু বোল্ড, কৌতুক, সেই সঙ্গে একটু কমিক রিলিফ তো থাকবেই। সোনু সুদ মূল সঞ্চালক টেলিভিশনের। আমি ওঁর সঙ্গেও ভিডিও করছি। এছাড়াও বিচারকদের সঙ্গেও ভিডিও করছি। রোডিজ-র ডিজিটাল মিডিয়াতে যত মজার কনটেন্ট হবে, সেগুলি আমি করছি। প্রায় একমাস বাইরে থাকতে হবে।" 

ট্রোলাররা কি এবার যোগ্য জবাব পাবেন? এই প্রশ্নের উত্তরে স্যান্ডি বললেন, "আমি কাউকে জবাব দেওয়ার জন্যে কোনও কাজ করিনি। আমার ভাল লাগা থেকে কাজগুলো করি। যখন আমি রোডিজ-এ প্রতিযোগী হয়ে গিয়েছিলাম ২০১৮-তে, তখনও মনে করিনি কাউকে যোগ্য জবাব দেওয়া হবে। শো-টার প্রতি আমার আলাদা ভালোবাসা ছিল। সেই সঙ্গে একটা জাতীয় স্তরে পরিচিতি হবে, সেটাও একটা কারণ ছিল। আগে একটা ভয় ছিল, কখন বেরিয়ে যাবো, এবার তো শুরু থেকে শেষ পর্যন্ত থাকছি, তাই কোনও ভয় নেই। ট্রোলার যারা আছেন, তারা এখনও কমেন্ট বক্সে এসে নেগেটিভ কমেন্ট করে যাবেন। তাদের কথা না ভেবে, আমি নিজের ভাল লাগার জন্য এই কাজটা করছি।" 

প্রসঙ্গত, ৩ জুন থেকে শুরু হতে চলেছে এমটিভি রোডিজ-র সিজন ১৯। এই সিজনে বিচারক আসনে রয়েছেন রিয়া চক্রবর্তী, প্রিন্স নারুলা এবং গৌতম গুলাটি। সঞ্চালক রূপে দেখা যাবে সোনু সুদকে। জাতীয় স্তরের শো- তে কাজ করার সুযোগ, স্যান্ডির জন্য নতুন দিশা খুলতে পারে, একথা আর বলতে বাকি রাখে না। 

Advertisement

         

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement