Advertisement

Saurav-Darshana Wedding: আর ৩দিন পর সৌরভ-দর্শনার বিয়ে,তার আগে বিশেষ জিনিস শেয়ার হবু কনের

Saurav-Darshana Wedding: টলিউডে এখন বিয়ের মরশুম। পরম-পিয়া, সন্দীপ্তা-সৌম্যর পর এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন টলিউডের চর্চিত কাপল দর্শনা বণিক ও সৌরভ দাস। আগামী ১৫ ডিসেম্বর পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বিয়ে করতে চলেছেন সৌরভ-দর্শনা। আচমকাই তাঁদের বিয়ের খবর সামনে আসার ফলে অনেকেই অবাক হয়ে গিয়েছেন

দর্শনা বণিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Dec 2023,
  • अपडेटेड 8:21 PM IST
  • টলিউডে এখন বিয়ের মরশুম। পরম-পিয়া, সন্দীপ্তা-সৌম্যর পর এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন টলিউডের চর্চিত কাপল দর্শনা বণিক ও সৌরভ দাস।

টলিউডে এখন বিয়ের মরশুম। পরম-পিয়া, সন্দীপ্তা-সৌম্যর পর এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন টলিউডের চর্চিত কাপল দর্শনা বণিক ও সৌরভ দাস। আগামী ১৫ ডিসেম্বর পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বিয়ে করতে চলেছেন সৌরভ-দর্শনা। আচমকাই তাঁদের বিয়ের খবর সামনে আসার ফলে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। সকলেই মুখিয়ে কী কী চমক থাকছে অনুষ্ঠানে। কোন কোন সেলিব্রিটি আসছেন, কারাই বা থাকবেন সেখানে, বিয়ের মেনু কী সব নিয়েই তুমুল কৌতুহল রয়েছে সকলের মধ্যে। আর এরই মধ্যে বিয়ে নিয়ে দারুণ এক আপডেট শেয়ার করলেন হবু কনে দর্শনা। 

বেশ কিছুদিন আগে থেকেই আইবুড়ো ভাত নিয়ে মেতে ছিলেন দর্শনা। বন্ধু-বান্ধবরা মিলে অভিনেত্রীকে আইবুড়ো ভাত খাওয়াচ্ছিলেন। ডায়েট ভুলে গিয়ে সেই খাওয়া-দাওয়াতেই ব্যস্ত ছিলেন এতদিন। বিয়ের আর মাত্র ৩ দিন বাকি। আর এরই মধ্যে দর্শনা শেয়ার করলেন তাঁর গাছকৌটো। সাবেকী স্টাইলের গাছকৌটোতে কাস্টমাইজড করা রয়েছে হবু বর-বউয়ের মুখ। বিয়ের দিন সকাল থেকে এই গাছকৌটোই থাকবে দর্শনার হাতে। দর্শনা ইতিমধ্যেই জানিয়েছেন যে বিয়ের প্রস্তুতি একেবারে চলছে জোরকদমে। 

বিয়ের দিন একেবারে সাবেকীভাবেই সাজবেন অভিনেত্রী। দর্শনা বরাবরই সাজগোজ করতে ভীষণ ভালোবাসেন। আর অন্য দশটা মেয়ের মতো দর্শনারও বিয়ে নিয়ে রয়েছে একাধিক স্বপ্ন। আর বিয়ের জন্য দর্শনা বেছে নিয়েছেন বেনারসী শাড়ি। তিনি বিয়েতে একেবারে সিঁদুরে লাল রঙের বেনারসী পড়বেন। যেটা তিনি স্পেশালভাবে অর্ডার দিয়ে বানিয়েছেন। দর্শনা জানান, আগেকার দিনে যেমন হত ঠাকুমা-দিদিমাদের কাছেও থাকত, ঠিক তেমনই আসল জরি দিয়ে বানানো নাকি সেই শাড়ি। সেই সময় সোনা-রুপো দিয়ে বানানো হত। অভিনেত্রীও তেমনই রুপোর জরি দিয়ে তৈরি শাড়ি পরবেন। তবে রুপোর জরিতে সোনার জল করা থাকবে। 

Advertisement

দর্শনাকে এর আগে বহুবার ফটোশ্যুটে বউ রুপে দেখা গিয়েছে। তবে এবার বাস্তবে তিনি বউ সাজতে চলেছেন। স্বাভাবিকভাবেই একেবারে অন্যরকম অনুভূতি কাজ করছে তাঁর মধ্যে। সৌরভ-দর্শনার বিয়ের মেনুও এলাহি। বাঙালি খাবার মাছ, মাংস, মিষ্টি থেকে শুরু করে নিরামিষ-আমিষ হরেক পদের সম্ভার থাকছে। প্রসঙ্গত, এক ওয়েব সিরিজের কাজের মাধ্যমে সৌরভ-দর্শনা কাছাকাছি আসেন। এরপরই তাঁদের বন্ধুত্ব প্রেমের দিকে গড়ায়। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement