Advertisement

Saurav-Darshana Wedding: বিয়ের আলোয় সেজেছে সৌরভ-দর্শনার বাড়ি, পুণেতে কী করছেন হবু বরের প্রাক্তন?

Saurav-Darshana Wedding: রাত পোহালেই দর্শনা বণিক ও সৌরভ দাসের বিয়ে। ইতিমধ্যেই শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে তুঙ্গে। বুধবার ছিল দর্শনা-সৌরভের আশীর্বাদ পর্ব। একেবারে ছিমছাম, ঘরোয়াভাবেই সেই অনুষ্ঠান হয়েছে। দর্শনা ও সৌরভ সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ে নিয়ে সব তথ্যই শেয়ার করছেন।

সৌরভ-দর্শনা-অনিন্দিতা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Dec 2023,
  • अपडेटेड 2:59 PM IST
  • রাত পোহালেই দর্শনা বণিক ও সৌরভ দাসের বিয়ে। ইতিমধ্যেই শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে তুঙ্গে। বুধবার ছিল দর্শনা-সৌরভের আশীর্বাদ পর্ব।

রাত পোহালেই দর্শনা বণিক ও সৌরভ দাসের বিয়ে। ইতিমধ্যেই শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে তুঙ্গে। বুধবার ছিল দর্শনা-সৌরভের আশীর্বাদ পর্ব। একেবারে ছিমছাম, ঘরোয়াভাবেই সেই অনুষ্ঠান হয়েছে। দর্শনা ও সৌরভ সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ে নিয়ে সব তথ্যই শেয়ার করছেন। হবু বর-বউকে বিয়ের সাজে কেমন লাগে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন সবাই। 

বুধবার আশীর্বাদের আগেই দর্শনা বণিক তাঁর সাজ শেয়ার করে নেন সকলের সঙ্গে। বিয়েতে নায়িকা যে সাবেকী সাজে সাজবেন এ কথা সকলেই জানেন। তবে আশীর্বাদেও দেখা গেল একেবারে ছিমছাম লুকসে। এদিন উজ্জ্বল গোলাপি রঙের শাড়ি পরেছিলেন অভিনেত্রী। কপালে ছোট টিপ ও গলায়-কানে সোনার গয়না। মিষ্টি লাগছিল অভিনেত্রীকে। দর্শনা ও সৌরভ দুজনেই আশীর্বাদের ধান-দুর্ব্বা ও প্রদীপ জ্বালানো থালার ছবি শেয়ার করেছেন। বিয়ে উপলক্ষে আলোর মালায় সেজে উঠেছে দর্শনার সল্টলেকের বাড়ি। অন্যদিকে সৌরভের বাড়িতেও আলোর রোশনাই। গায়ে হলুদ আর বিয়ের সকালের যাবতীয় অনুষ্ঠানের জন্যও ফুল দিয়ে সাজানো হয়েছে। 

একদিকে যখন সৌরভ-দর্শনার বিয়ে নিয়ে সকলের উত্তেজনা তুঙ্গে অপরদিকে কী করছেন সৌরভের প্রাক্তন? টলিউডে বেশ পরিচিত অনিন্দিতা বসু। একসময় অনিন্দিতা ও সৌরভের প্রেম জমে উঠেছিল এই শহরের বুকেই। দুজনে লিভ-ইনও করতেন, কিনেছিলেন ফ্ল্যাট। কিন্তু তাও কোনও অজ্ঞাত কারণবশত ভেঙে যায় তাঁদের সম্পর্ক। সৌরভ-দর্শনার বিয়ের জাঁকজমকের মাঝে এই শহরে যদিও নেই অনিন্দিতা। অনেক আগেই তিনি মুম্বইতে পাড়ি দিয়েছিলেন আর এখন সেখানেই পাকাপাকিভাবে থাকেন। এই মুহূর্তে পুনেতে রয়েছেন অভিনেত্রী। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট অনন্ত তাই বলছে। শীতের হালকা রোদ গায়ে মেখে ছবিও তুলেছেন তিনি। পুনের এক ক্যাফেতে এক বন্ধুর জন্মদিন সেলিব্রেশনে দেখা গেল অভিনেত্রীকে। সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায়ের পর্ণশবরীর শাপ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল অনিন্দিতাকে। এখন সৌরভ ও অনিন্দিতার রাস্তা একেবারেই আলাদা। সৌরভ বিয়ে করছেন দর্শনাকে আর অনিন্দিতা এখন সিঙ্গল। 

Advertisement

১৫ ডিসেম্বর সৌরভ-দর্শনা গাঁটছড়া বাধবেন।  মালাবদল, শুভদৃষ্টি, সাতপাক ঘুরে দুটি মনের মিলনের সেই মুহূর্তের অপেক্ষায় দর্শনা-সৌরভ সহ জুটির অনুগামীরা। দর্শনার বিয়ের লাল বেনারসীতে রুপোর উপর সোনার জলের কাজ থাকছে। আর হবু বর সৌরভ পরবেন সাদা ধুতি পঞ্জাবি আর লাল রংয়ের শাল। উড বি মিসেস দাস বিয়ের কার্ডের ছবি ইনস্টায় শেয়ার করেছেন। সেখানেও রয়েছে বিশেষ চমক। ওয়েডিং লুকের আদলেই করা হয়েছে সৌরভ-দর্শনার বিয়ের কার্ডের ডিজাইন।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement