Advertisement

Shah Rukh Khan: হঠাত্‍ মন্নতের ব্যালকনিতে শাহরুখ, ভক্তদের ভিড়ে রেকর্ড 'গিনেস বুক'-এ

Shah Rukh Khan: সাধারণত প্রতি বছর জন্মদিনের দিন এবং কোনও বিশেষ ইভেন্টেই মন্নতের ব্যালকনিতে ভক্তদের জন্য দর্শন দেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তবে এ যেন মেঘ না চাইতেই জল। অন্যান্য দিনের মতো ১১ জুন, রবিবার মন্নতের সামনে জড়ো হয়েছিলেন এসআরকের ভক্তরা। তাঁরা ভেবেছিলেন তাঁদের ভগবান শাহরুখের দর্শন হয়ত পাবেন না।

রবিবার হঠাৎই মন্নতে দেখা দিলেন শাহরুখ খান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jun 2023,
  • अपडेटेड 9:58 AM IST
  • সাধারণত প্রতি বছর জন্মদিনের দিন এবং কোনও বিশেষ ইভেন্টেই মন্নতের ব্যালকনিতে ভক্তদের জন্য দর্শন দেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তবে এ যেন মেঘ না চাইতেই জল। অন্যান্য দিনের মতো ১১ জুন, রবিবার মন্নতের সামনে জড়ো হয়েছিলেন এসআরকের ভক্তরা।

সাধারণত প্রতি বছর জন্মদিনের দিন এবং কোনও বিশেষ ইভেন্টেই মন্নতের ব্যালকনিতে ভক্তদের জন্য দর্শন দেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তবে এ যেন মেঘ না চাইতেই জল। অন্যান্য দিনের মতো ১১ জুন, রবিবার মন্নতের সামনে জড়ো হয়েছিলেন এসআরকের ভক্তরা। তাঁরা ভেবেছিলেন তাঁদের ভগবান শাহরুখের দর্শন হয়ত পাবেন না। কিন্তু সকলকে হতচকিত করে দিয়ে শাহরুখ খান দর্শন দেন। শুধু তাই নয়, শাহরুখ মন্নত থেকে বেরিয়ে তাঁর ভক্ত-অনুগামীদের সঙ্গে দেখাও করেন। আসলে আগামী ১৮ জুন টিভিতে দেখানো হবে পাঠান সিনেমাটি। আর সেই উপলক্ষ্যেই মন্নতের সামনে ভিড় জমিয়ে ছিলেন তাঁর ভক্তরা। শুধু তাই নয়, বিরলতম গিনেস ওয়ার্ল্ড রেকর্ডও গড়েছেন তাঁরা। ভক্তদের দৌলতে শাহরুখের নামও উঠে গেল তাতে। কীভাবে জানেন?

আগামী রবিবার একটি চ্যানেলে প্রিমিয়ার হতে চলেছে শাহরুখের ‘পাঠান’। তাঁর আগেই একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। পরনে কালো রঙের ‘পাঠান’ লেখা টিশার্ট, সেই জামা পরেই মন্নতের সামনে ‘ঝুমে জো পাঠান’ গানে নাচলেন ভক্তরা। প্রায় ৩০০ জন যোগ দিয়েছিলেন এই অনুষ্ঠানে। সেখানে শাহরুখের ভক্তদের দেখা গেল এসআরকে-এর আইকনিক পোজে, দুই বাহু প্রসারিত করে। যা শাহরুখের অন্যতম পরিচিতি।

জন্মদিন ও ইদ ছাড়া শাহরুখকে মন্নতের ব্যালকনিতে সচরাচর দেখা যায় না। তবে তাঁর ভক্তদের অবাক করে দিয়ে তিনি রবিবার তাঁর বাংলোর ব্যালকনিতে আসেন। শাহরুখ পরেছিলেন তাঁর ছেলে আরিয়ানের পোশাক সংস্থার সাদা রঙের হুডি ও নীল রঙের জিনস। শাহরুখকে দেখামাত্র তাঁর ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে পৌঁছায়। শাহরুখের নাম ধরে তাঁর চিৎকার করতে শুরু করে দেন। এরপর শাহরুখ মন্নত থেকে বেরিয়ে এসে ভক্তদের সঙ্গে ঝুমে জো পাঠান গানে নাচও করেন। তারপরই গিনেস বুকে নিজেদের জায়গা কায়েম করে নিলেন শাহরুখ ভক্তরা। ওয়ার্ল্ড রেকর্ডের তরফে ঘোষণা করা হয় এটি একটি নিদর্শন হয়ে থাকল। একজন তারকার ভক্তরা একসঙ্গে নাচলেন। তাঁর আইকনিক পোজ দিলেন।

Advertisement

২০২৩ সালের সবথেকে বড় ব্লকবাস্টার ছবি পাঠান। ১০০০ কোটির ক্লাবে দাখিল হয়েছে এই ছবি। স্বাধীনতা পরবর্তীতে প্রথম হিন্দি ছবি হিসেবে রিলিজ করেছে বাংলাদেশে। শাহরুখের পাশাপাশি এই সিনেমায় দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। ২০১৮ সালে জিরো সিনেমার চারবছর পর বড়পর্দায় পাঠান দিয়েই কামব্যাক করেন শাহরুখ। সামনের জুলাই মাসে রাশিয়াতে রিলিজ করবে এই ছবি।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement