Advertisement

SRK film Dunki: শাহরুখের 'ডাঙ্কি'র অগ্রিম বুকিংয়ে বিরাট চমক, ফার্স্ট ডে ফার্স্ট শো কবে?

SRK film Dunki: এই বছরটা এককথায় বলা চলে শাহরুখ খানের কামব্যাক ইয়ার। বছরের গোড়া থেকেই একের পর এক ধামাকেদার সিনেমার মাধ্যমে শাহরুখ চার বছর পর বড়পর্দায় তাঁর গ্র্যান্ড এন্ট্রি নিয়েছেন। এবার বছর শেষেও এসআরকে তাঁর ম্যাজিক দেখানোর জন্য প্রস্তুত হয়ে আছেন। বড়দিনের আগেই মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ডাঙ্কি।

শাহরুখ খানের ডাঙ্কি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Dec 2023,
  • अपडेटेड 10:44 AM IST
  • এই বছরটাকে এককথায় বলা চলে শাহরুখ খানের কামব্যাক ইয়ার।

এই বছরটাকে এককথায় বলা চলে শাহরুখ খানের কামব্যাক ইয়ার। বছরের গোড়া থেকেই একের পর এক ধামাকেদার সিনেমার মাধ্যমে শাহরুখ চার বছর পর বড়পর্দায় তাঁর গ্র্যান্ড এন্ট্রি নিয়েছেন। এবার বছর শেষেও এসআরকে তাঁর ম্যাজিক দেখানোর জন্য প্রস্তুত হয়ে আছেন। বড়দিনের আগেই মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ডাঙ্কি। শনিবার সন্ধ্যায় শাহরুখ নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন যে তাঁর সিনেমার অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে। আর জানেন শাহরুখের এই সিনেমার ফার্স্ট ডে ফার্স্ট শো-এর সময় কখন?

মুম্বইয়ের আইকনিক সিনেমা হল গাইতি গ্যালাক্সিতে ডাঙ্কি-র প্রথম দিনের শো-এর সময় হল ভোর ৫টা ৫৫ মিনিট। মুম্বইয়ের এই সিনেমা হলে এটাই প্রথম এত ভোরে কোনও শো রাখা হল। দুপুর ১২টার আগে এই সিনেমা হলে কোনও সিনেমার শো রাখা হত না এতদিন। কিন্তু শাহরুখের ডাঙ্কি সেই ইতিহাসকে বদলে দিল। ডাঙ্কি দেখানো হবে ফার্স্ট ডে-তে ভোর ৫টা ৫৫ মিনিটে। এই শো-এর আয়োজন করেছেন এসআরকে-এর ফ্যান ক্লাব, এসআরকে ইউনিভার্স। প্রসঙ্গত, এই ফ্যান ক্লাবের পক্ষ থেকে আগেও শাহরুখের পাঠান ও জওয়ান ছবির স্ক্রিনিং ভোরবেলায় রাখা হয়েছিল। এর আগেও শাহরুখ খানের জওয়ান ও পাঠান সিনেমার সময় ভোর ৬টা ও মাঝরাত ২টোর সময়ও শো রাখার নজির দেখা গিয়েছে।

শাহরুখের এই ফ্যানক্লাবের পক্ষ থেকে গোটা বিশ্বজুড়ে ১০০০টি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থাও করেছে। শাহরুখ ইতিমধ্যেই সকলকে এই সিনেমার অ্যাডভান্স বুকিংয়ের কথা জানিয়ে দিয়েছেন। রবিবার পর্যন্ত, এসআরকে-অভিনীত ছবিটি অগ্রিম বুকিংয়ে এক কোটি টাকারও বেশি আয় করেছে। ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্ক এন্টারটেইনমেন্ট তার X-অ্যাকাউন্টে লিখেছিলেন, ‘ডাঙ্কি ভারতে প্রথমদিন অগ্রিম বুকিংয়ে ১ কোটি টাকা আয় করেছে।’ এই প্রথমবার রাজকুমার হিরানির পরিচালনায় দেখা যাবে শাহরুখ খানকে। এসআরকে-এর বিপরীতে রয়েছেন তাপসী পান্নু। হিরানি, এর আগে ব্লকবাস্টার 3 ইডিয়টস, পিকে, এবং সঞ্জু পরিচালনা করেছেন। তাঁর প্রথম ছবি মুন্না ভাই এমবিবিএস থেকে কিং খানের সঙ্গে সহযোগিতা করতে চেয়েছিলেন এবং এখন কুড়ি বছর পর, অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতাকে অবশেষে একসঙ্গে দেখা গিয়েছে। শাহরুখ-তাপসীর সঙ্গে দেখা যাবে ভিকি কৌশলকে। এই সিনেমার ট্রেলার ইতিমধ্যেই সাড়া জাগিয়েছে। ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানি ও শাহরুখ খানের ডাঙ্কি।      

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement