Advertisement

Sohini Sarkar-Shovan Ganguly: শোভনের 'ছায়াসঙ্গী' কে, সোহিনী নাকি? তুমুল জল্পনা নেট পাড়ায়

Sohini Sarkar-Shovan Ganguly: পুজোর আগে দু'জনেরই প্রেম ভেঙেছে। কিন্তু তারই মাঝে এই দু'জনের সম্পর্ক নিয়ে টলিপাড়ার আনাচে কানাচে শোনা যাচ্ছে একাধিক গুঞ্জন। আদৌও তাঁরা সম্পর্কে রয়েছেন কিনা সে বিষয়ে দুজনের কেউই মন্তব্য না করলেও, টলিউডের কানাঘুঁষো, সম্পর্কে জড়িয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী সোহিনী সরকার।

শোভন-সোহিনীর সম্পর্কের চর্চা তুঙ্গে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Oct 2023,
  • अपडेटेड 11:17 AM IST
  • পুজোর আগে দু'জনেরই প্রেম ভেঙেছে। কিন্তু তারই মাঝে এই দু'জনের সম্পর্ক নিয়ে টলিপাড়ার আনাচে কানাচে শোনা যাচ্ছে একাধিক গুঞ্জন।

পুজোর আগে দু'জনেরই প্রেম ভেঙেছে। কিন্তু তারই মাঝে এই দু'জনের সম্পর্ক নিয়ে টলিপাড়ার আনাচে কানাচে শোনা যাচ্ছে একাধিক গুঞ্জন। আদৌও তাঁরা সম্পর্কে রয়েছেন কিনা সে বিষয়ে দুজনের কেউই মন্তব্য না করলেও, টলিউডের কানাঘুঁষো, সম্পর্কে জড়িয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী সোহিনী সরকার। এই গুঞ্জনে আরও কিছুটা ঘি যোগ করেছে গায়ক শোভনের এক রহস্যময় ছবি। যা দেখে নেটিজেনরা একেবারে নিশ্চিত যে শোভন ও সোহিনী প্রেম করছেন চুটিয়ে। 

শোভন সম্প্রতি একগুচ্ছ ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। যার প্রথম ছবিতেই দেখা গিয়েছে দুটি মানুষের ছায়া। সেই ছবি দেখে এটা স্পষ্ট যে একজন হলেন শোভন, আর দ্বিতীয়জন? শোভনের পাশে যে একটি মেয়ে রয়েছে, তা ছায়া দেখেই স্পষ্ট। এই ছবি দেখে নেটিজেনদের একাংশ শোভনের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে তাঁর সঙ্গে কে রয়েছেন? শোভন যদিও এই প্রশ্নের কোনও উত্তর দেননি। তবে নেটিজেনদের দাবি শোভনের সঙ্গে সোহিনী রয়েছেন। কেউ কেউ তো এও জানিয়েছেন যে পুজোর সময় রাতে দক্ষিণ কলকাতায় শোভন-সোহিনীকে একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছে। 

শোভন এই রহস্যময় ছবির পাশাপাশি নিজের কিছু ছবিও পোস্ট করেছেন। যেটার ক্যাপশনে লেখা প্রাকৃতিক। শোভন যে কোথাও ঘুরতে গিয়েছিলেন তা এই ছবি থেকে একেবারে পরিষ্কার। তবে সঙ্গে কে ছিলেন তা নিয়ে একটু সন্দেহ রয়েছে। প্রসঙ্গত, টলি পাড়ায় শোভন-সোহিনীর সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে। কিছুদিন আগেই ণজয় বিষ্ণুর সঙ্গে পাকাপাকিভাবে ব্রেকআপ হয়েছে সোহিনীর। সেই সময় থেকেই শোনা যাচ্ছিল যে সোহিনী নতুন কোনও সম্পর্কে জড়িয়েছেন। এর মাঝেই শোভনকে দেখা যায় সোহিনীর মায়ের জন্মদিনে এবং অভিনেত্রী তাঁর জন্মদিনেও শোভনকে নিয়ে শহরের বাইরে ছিলেন। যার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। 

Advertisement

শোভন-সোহিনীর সম্পর্কে শিলমোহর পড়েনি বটে, কিন্তু মাঝেমধ্যেই সেই গুঞ্জনের আগুনে ঘি ঢালা হচ্ছে। প্রশ্ন জাগছে, শোভন কবে থেকে সোহিনীর সফরসঙ্গী হলেন? এই ঘনিষ্ঠতা কি কেবলই বন্ধুত্ব? টলিপাড়ার অন্দরের খবর, রণজয়ের সঙ্গে বিচ্ছেদের পর শোভনের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন সোহিনী। উল্টোদিকে স্বস্তিকা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর সোহিনীর সঙ্গেই নাকি সময় কাটাতে দেখা যাচ্ছে শোভনকে। শোনা যাচ্ছে, যিশু সেনগুপ্তর উদ্যোগে আয়োজিত ২২ শ্রাবণের অনুষ্ঠানে নাকি শোভন-সোহিনী কাছাকাছি আসে। এর আগে সোহিনীর মায়ের জন্মদিনে শোভনের উপস্থিতি এই জল্পনাকে আরও জোড়ালো করেছে। তবে কি ধীরে ধীরে নায়িকা এবং গায়ক টলিপাড়ার যুগল হিসেবে প্রকাশ্যে আসছেন? সেটা জবাব দেবে সময়ই।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement